en
মঙ্গলবার , ১২ ডিসেম্বর ২০২৩ | ২৬শে পৌষ, ১৪৩০ বঙ্গাব্দ
  1. Featured
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আর্ন্তজাতিক
  6. এক্সক্লুসিভ
  7. খেলাধুলা
  8. ছবিঘর
  9. জন দুর্ভোগ
  10. জাতীয়
  11. টপ লিড
  12. বিনোদন
  13. মহানগর
  14. রাজনীতি
  15. লিড

অবরোধ বিরোধী শান্তি শোভাযাত্রায় নিয়ে রাজপথে আজমেরী ওসমান

প্রতিবেদক
নারায়ণগঞ্জের কন্ঠ
ডিসেম্বর ১২, ২০২৩ ৮:১৪ অপরাহ্ণ
FB IMG 1702390150252

নারায়ণগঞ্জের কন্ঠ : বিএনপিসহ সমমনা রাজনৈতিক দলগুলোর ১১তম দফায় ডাকা ৩৬ ঘণ্টার অবরোধ কর্মসূচির প্রথম দি‌নে অব‌রোধ‌ বি‌রোধী শা‌ন্তি শোভাযাত্রা বের ক‌রে‌ছেন যুব‌নেতা আজ‌মেরী ওসমান।

মঙ্গলবার (১২ ডি‌সেম্বর) দুপু‌রে গা‌ড়ি ও প্রায় শতা‌ধিক মোটরসাইকেলের বিশাল বহর নি‌য়ে শহরের কলেজ রোডস্থ নিজ বাসভবন থেকে বের হ‌য়ে ফতুল্লা, শহর ও সি‌দ্ধিরগ‌ঞ্জের বি‌ভিন্ন সড়ক প্রদ‌ক্ষিন ক‌রে ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোড দি‌য়ে শা‌ন্তি শোভাযাত্রা ক‌রেন আজ‌মেরী ওসমান। এসময় প্রতি‌টি মোটর বাইক ও গা‌ড়ি‌তে তার সমর্থক‌দের সাদা পতাকা হা‌তে অব‌রোধ বি‌রোধী স্লোগান দি‌তে দেখা যায়।

কর্মসূচীতে যুব‌নেতা আজ‌মেরী ওসমা‌নের নেতৃ‌ত্বে আরো উপ‌স্থিত ছিলেন আওয়ামী লীগ নেতা কাজি আমীর, আওয়ামী লীগ নেতা হামিদ প্রধান, শ্রমিক নেতা রহমত উল্লাহ, নাসির, সুমন, খায়রুদ্দিন মোল্লা, ইফতি, মনির হোসেন, হোসেন রেজা, সেন্টু রহমানসহ জেলার বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও শ্রমিক সংগঠনের নেতাকর্মীরা।

প্রসঙ্গত, গত ২৮ অক্টোবর আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী এবং ক্ষমতাসীন দলের নেতাকর্মীরা হামলা চালিয়ে মহাসমাবেশ পণ্ড করে দিয়েছে অভিযোগ এনে বিএনপি ও সমমনাদের পক্ষ থেকে ২৯ অক্টোবর সারাদেশে সকাল-সন্ধ্যা হরতাল ডাকা হয়। এরপর থেকে শুরু হয় লাগাতার অবরোধ-হরতাল কর্মসূচি।

জানা‌গে‌ছে, বিএনপি-জামায়াতের লাগাতার অবরোধ-হরতাল কর্মসূচিতে জ্বালাও পোড়াও সহ যে‌কোন ধর‌নের নাশকতা ঠেকা‌তে এবং সাধারন খেটে খাওয়া মানুষদের জান মালের নিরাপত্তার জন‍্য বিরামহীনভা‌বে প্রতি‌টি হরতাল অব‌রো‌ধে রাজপ‌থে থে‌কে অব‌রোধ‌বি‌রোধী শা‌ন্তি শোভাযাত্রা ক‌রে যা‌চ্ছেন নারায়ণগঞ্জ-৫ আসনের সাবেক সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা প্রয়াত নাসিম ওসমানের তনয় যুবনেতা আজমেরী ওসমান।

পিতার আদর্শকে অন্ত‌রে লালন ক‌রে দেশ ও দেশের জনগনের স্বার্থে বিএনপি জামা‌তের নৈরা‌জ্যের প্রতিবা‌দে কর্মী-সমর্থকদের নিয়ে রাজপ‌থে একটানা যেভ‌াবে স্বোচ্চার র‌য়ে‌ছেন যুব‌নেতা আজ‌মেরী ওসমান তা‌তে ক‌রে নগরবাসীর বেশ প্রশংসা কু‌ড়ি‌য়ে‌ছেন তি‌নি। অব‌রো‌ধের বিরু‌দ্ধে তার এমন ধারাবা‌হিক মহড়ায় নারায়ণগঞ্জ শহরে কোন ধর‌নের নাশকতার ঘটনা ঘ‌টে‌নি।

সর্বশেষ - লিড