en
বৃহস্পতিবার , ১৫ নভেম্বর ২০১৮ | ২রা মাঘ, ১৪৩০ বঙ্গাব্দ
  1. Featured
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আর্ন্তজাতিক
  6. এক্সক্লুসিভ
  7. খেলাধুলা
  8. ছবিঘর
  9. জন দুর্ভোগ
  10. জাতীয়
  11. টপ লিড
  12. বিনোদন
  13. মহানগর
  14. রাজনীতি
  15. লিড

নির্বাচনের সুষ্ঠু পরিবেশ ইসিকে তৈরি করতে : কামাল মাষ্টার

প্রতিবেদক
নারায়ণগঞ্জের কন্ঠ
নভেম্বর ১৫, ২০১৮ ৩:৩৭ অপরাহ্ণ
PicsArt 11 15 09.32.44

নারায়ণগঞ্জের কন্ঠ:

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ইসলামী আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ জেলার ৫টি আসনের প্রার্থীদের নিয়ে সাংবাদিকদের সাথে প্রস্তুুতি মূলক মতবিনিময় সভার আয়োজন করা হয়।

বৃহস্পতিবার (১৫ নভেম্বর) বিকাল ৩টায় শহরের ১নং রেল গেইট সংলগ্ন ইসলামী আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ মহানগর শাখার (আই,এ,বি) ভবন কার্যালয়ে অনুষ্ঠিত হয় এই সাংবাদিক সম্মেলন।

ইসলামী আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ জেলা নির্বাচন পরিচালনা কমিটির আহবায়ক আলহাজ্ব আলী হোসেন কামাল মাষ্টার এ সময় বলেন, একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নির্বাচনী পরিবেশ তৈরী করতে ইসিকে কাজ করতে হবে। পাশাপাশি অবৈধ অস্ত্র উদ্ধার করে নির্বাচনের পরিবেশ তৈরী করতে হবে। সন্ত্রাসী ও পেশীশক্তি নির্ভর সকল অপশক্তিকে নির্বাচনে অযোগ্য ঘোষনা করতে হবে। নির্বাচনে কালো টাকার ব্যবহার রোধ, অবৈধ অস্ত্র উদ্ধার করা এবং সন্ত্রাসীদের গ্রেফতার করতে হবে। সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, সরকারী বেসরকারী সকল মিডিয়ায় সকল দলের সমান প্রচারনা নিশ্চিত করতে হবে। লেভের প্লেয়িং ফিল্ড তৈরী করতে হবে। নির্বাচনের সুষ্ঠ পরিবেশ, সৃষ্টি এবং সকল দলের সমান অধিকার নিশ্চিত করতে ইসিকে কাজ করতে হবে। সেই সাথে সেনাবাহিনী মোতায়েন এবং বিচারিক ক্ষমতা দিতে হবে।

মতবিনিময় সভায় এ সময় উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ-১ আসনের সংসদ সদস্য প্রার্থী মুফতি ইমদাদুল্লাহ, নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য প্রার্থী মুহা. শফিকুল ইসলাম, নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য প্রার্থী আবুল কালাম মুন্সী। নারায়ণগঞ্জ-২ আসনের সংসদ সদস্য প্রার্থী মুহা. নাসির উদ্দিন ও নারায়ণগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য প্রার্থী মাওলানা ছানাউল্লাহ নূরী বিশেষ কারনে উপস্থিত থাকতে পারেননি। এ সময় আরো উপস্থিত ছিলেন, ইসলামী আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ মহানগর শাখার সভাপতি মুফতি মাসুম বিল্লাহ, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক মুহা. বিল্লাল হোসাইন খান সহ অন্যান্য নেতৃবৃন্দ।

সর্বশেষ - লিড