en
শনিবার , ৮ এপ্রিল ২০২৩ | ২৭শে পৌষ, ১৪৩০ বঙ্গাব্দ
  1. Featured
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আর্ন্তজাতিক
  6. এক্সক্লুসিভ
  7. খেলাধুলা
  8. ছবিঘর
  9. জন দুর্ভোগ
  10. জাতীয়
  11. টপ লিড
  12. বিনোদন
  13. মহানগর
  14. রাজনীতি
  15. লিড

অবস্থান কর্মসূচিতে লিটন- মুকুলের নেতৃত্ব বন্দর উপজেলা বিএনপির বিশাল মিছিল

প্রতিবেদক
নারায়ণগঞ্জের কন্ঠ
এপ্রিল ৮, ২০২৩ ৪:২৭ অপরাহ্ণ
PicsArt 04 08 10.26.15

নারায়ণগঞ্জের কন্ঠ: বিএনপির চেয়ারপার্সন সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়াসহ সকল রাজবন্দীদের মুক্তি ও বিদ্যুৎ, গ্যাস ও নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির প্রতিবাদে এবং নির্দলীয় তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচনসহ ১০ দফা দাবি বাস্তবায়নে কেন্দ্র ঘোষিত অবস্থান কর্মসূচিতে বন্দর উপজেলা বিএনপি নেতা হারুন অর রশিদ লিটন ও শাহাদুল্লাহ মুকুলের নেতৃত্বে বন্দর উপজেলা বিএনপির আওতাধীন পাঁচটি ইউনিয়ন বিএনপির নেতাকর্মীদের বিশাল মিছিল নিয়ে যোগদান করেছে।

শনিবার ( ৮এপ্রিল ) বিকেল তিনটা থেকে পাঁচটা পর্যন্ত বন্দরের সোনাকান্দা এলাকায় নারায়ণগঞ্জ মহানগর বিএনপি’র আওতাধীন বন্দর থানা ও উপজেলা বিএনপির উদ্যোগে অবস্থান কর্মসূচি পালন করা হয়।

এসময়ে বন্দর উপজেলা বিএনপির নেতাকর্মীদের বিশাল মিছিল নিয়ে কারাবন্দি বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তি চাই এবং সরকারের পদত্যাগ ও গ্যাস, বিদ্যুৎ ও নিত্যপণ্যের দাম কমানোসহ ১০দফা দাবিতে শ্লোগানে শ্লোগানে বিশাল মিছিল নিয়ে যোগদান করেন।

এসময়ে আরও উপস্থিত ছিলেন, বন্দর উপজেলা বিএনপি নেতা শাহিন শাহ্, মোতালেব মিয়া, আমিনুল ইসলাম, মামুন ভূঁইয়া, রুবেল কিবরিয়া, মো. মাহাবুব,আবু জাফর মনা, মো. সেলিম, মো. রনি, মাহাবুব, আরিফ মোল্লা, আবু হানিফ, ছানাউল্লাহ, মাসুদ, সালাউদ্দিন, রহমান, মাহবুব, হাফেজ, আসাদুজ্জামান, আক্তার, ফারুক, হালিম, বশির প্রমুখ।

সর্বশেষ - লিড

আপনার জন্য নির্বাচিত