en
শুক্রবার , ২ আগস্ট ২০১৯ | ২রা মাঘ, ১৪৩০ বঙ্গাব্দ
  1. Featured
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আর্ন্তজাতিক
  6. এক্সক্লুসিভ
  7. খেলাধুলা
  8. ছবিঘর
  9. জন দুর্ভোগ
  10. জাতীয়
  11. টপ লিড
  12. বিনোদন
  13. মহানগর
  14. রাজনীতি
  15. লিড

অয়ন ওসমানের প্রতি জেলা ছাত্রলীগ নেতা অনিকের কৃতজ্ঞতা প্রকাশ

প্রতিবেদক
নারায়ণগঞ্জের কন্ঠ
আগস্ট ২, ২০১৯ ৪:১২ পূর্বাহ্ণ
PicsArt 08 02 10.07.59

নারায়ণগঞ্জের কন্ঠ:

নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের নবগঠিত কমিটির উপ -ত্রান ও দুর্যোগ বিষয়ক সম্পাদক নির্বাচিত করায় নাারয়ণগঞ্জ-৪ (ফতুল্লা-সিদ্ধিরগঞ্জ) আসনের সাংসদ আলহাজ্ব একেএম শামীম ওসমানের পুত্র অয়ন ওসমানের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন সাইফুল ইসলাম অনিক । এছাড়াও প্রধানমন্ত্রী শেখ হাসিনা, নারায়ণগঞ্জ আওয়ামীলীগের অভিভাবক সাংসদ শামীম ওসমান, জেলা ছাত্রলীগের সভাপতি আজিজুর রহমান আজিজ ও সাধারণ সম্পাদক আশরাফুল ইসমাইল রাফেলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন তিনি।

শুক্রবার ( ২ আগষ্ট ) এক বিবৃতিতে সাইফুল ইসলাম অনিক জানান, ছাত্রলীগের তৃনমূল থেকে উঠে আসা প্রতিটা নেতা-কর্মীকে মূল্যায়ন করার দৃষ্টান্ত স্থাপন করেছেন যিনি সেই আমাদের নেতা একেএম অয়ন ওসমানকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করছি। একই সাথে সিনিয়র নেতৃবৃন্দদের কাছে দোয়া ও ছাত্রলীগের নেতৃবৃন্দদের সহযোগিতা কামনা করছি।

তিনি আরও জানান, শুরুতেই শুকরিয়া জ্ঞাপন করি মহান আল্লাহ তাআলার দরবারে। বঙ্গবন্ধুর আদর্শকে ধারণ করে,শ্রদ্ধাভাজন অয়ন ওসমান ভাইয়ের দিকনির্দেশনায় দীর্ঘদিন যাবত ছাত্র রাজনীতি করে আসছি,তারই প্রতিফলন আজকের এ প্রাপ্তি। ধন্যবাদ জানাই ইমরান হোসেন শুভ ও ইমরান হোসেন ইদ্রান ভাইকে সেইসাথে জেলা কমিটিতে স্থান পাওয়া সকলকে আমার পক্ষ থেকে আন্তরিক অভিনন্দন জানাই। আমি রাজনৈতিক পরিবারের সন্তান জেলা ছাত্রলীগের গুরুত্বপূর্ণ পদে আসীন হওয়ায় জেলা ছাত্রলীগ আরো বেশি শক্তিশালী ও বেগবান করার চেষ্টা করবো ।

সাংসদ পুত্র অয়ন ওসমানের দিক-নির্দেশনা অনুযায়ী মানুষের কল্যাণে আমি রাজনীতি করছি। আমার উপর অর্পিত দায়িত্ব যথাযথভাবে যেন পালন করতে পারি সেজন্য সকলের কাছে দোয়া প্রার্থনা করছি।

সর্বশেষ - লিড