en
সোমবার , ৯ অক্টোবর ২০২৩ | ২৯শে পৌষ, ১৪৩০ বঙ্গাব্দ
  1. Featured
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আর্ন্তজাতিক
  6. এক্সক্লুসিভ
  7. খেলাধুলা
  8. ছবিঘর
  9. জন দুর্ভোগ
  10. জাতীয়
  11. টপ লিড
  12. বিনোদন
  13. মহানগর
  14. রাজনীতি
  15. লিড

আপনের নেতৃত্বে সদর থানা যুবদলের বিশাল শোডাউন

প্রতিবেদক
নারায়ণগঞ্জের কন্ঠ
অক্টোবর ৯, ২০২৩ ৬:৫১ অপরাহ্ণ
PicsArt 10 09 06.20.09

নারায়ণগঞ্জের কন্ঠ: বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তি ও বিদেশে উন্নত চিকিৎসার দাবিতে মহানগর বিএনপির সমাবেশে নারায়ণগঞ্জ সদর থানা যুবদল নেতা সাইফুল ইসলাম আপনের নেতৃত্বে যুবদলের নেতাকর্মীদের বিশাল মিছিল নিয়ে শোডাউন করে অংশগ্রহণ করেছে।

সোমবার ( ৯ অক্টোবর ) বিকেল তিনটায় নগরীর চাষাড়া মিশন পাড়ায় কেন্দ্র ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তি ও উন্নত চিকিৎসার জন্য বিদেশ প্রেরণের দাবিতে নারায়ণগঞ্জ মহানগর বিএনপির উদ্যোগে এ সমাবেশ ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।

এদিকে মহানগর যুবদলের মিছিলকে সফল করার লক্ষ্যে দুপুর আড়াইটার দিকে ব্যানার ফেস্টুনে সু-সজ্জিত হয়ে কিল্লারপুল থেকে নারায়ণগঞ্জ সদর থানা যুবদলের নেতাকর্মীরা একটি বিশাল মিছিল নিয়ে মেট্রোহলের সামনে মহানগর যুবদলের মুল মিছিলে অংশগ্রহণ করেন।

এসময়ে আরও উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ সদর থানা যুবদল নেতা রেজাউল করিম রেজা, জাহিদ খন্দকার, শেখ মাগফুর ইসলাম পাপন, আরিফুল ইসলাম নয়ন, মানিক বেপারী, নাসার হক ইমন, সাদ্দাম হোসেন রনি, হোসাইন, এ এইচ সৌরভ, জামাল, সজীব, মিঠুন, আবু সালে তুহিন, লিটন, মিন্টু, জনি, হৃদয়, রিপন, রবিউল, আলামিন, জুয়েল, সুমন, মন্টু, রাখাল, শৈবালসহ অনেকেই।
 

সর্বশেষ - লিড

আপনার জন্য নির্বাচিত