en
শনিবার , ৮ এপ্রিল ২০২৩ | ২৮শে পৌষ, ১৪৩০ বঙ্গাব্দ
  1. Featured
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আর্ন্তজাতিক
  6. এক্সক্লুসিভ
  7. খেলাধুলা
  8. ছবিঘর
  9. জন দুর্ভোগ
  10. জাতীয়
  11. টপ লিড
  12. বিনোদন
  13. মহানগর
  14. রাজনীতি
  15. লিড

আওয়ামী লীগকে এদেশে আর কোন পাতানো নির্বাচন করতে দেওয়া হবে না: সজল

প্রতিবেদক
নারায়ণগঞ্জের কন্ঠ
এপ্রিল ৮, ২০২৩ ৪:১১ অপরাহ্ণ
PicsArt 04 08 10.07.15

নারায়ণগঞ্জের কন্ঠ: নারায়ণগঞ্জ মহানগর যুবদলের সদস্য সচিব মনিরুল ইসলাম সজল বলেছেন,বর্তমান সরকারের অধীনে আমরা আর কোন নির্বাচনে অংশগ্রহণ করব না। ২০১৪ সালে দেখেছি ২০১৮ সালেও দেখেছি। ১৪ সালের পাতানো নির্বাচন আর ১৮ সালের দিনের ভোট রাতেই দিয়েই তারা অবৈধ পথে ক্ষমতায় এসেছিল। আমরা আর এই সরকারকে বিশ্বাস করিনা। আগামী নির্বাচন তত্ত্বাবধায়ক ছাড়া কোন নির্বাচন হবে না। ‌আওয়ামী লীগকে এদেশে আর কোন পাতানো নির্বাচন করতে দেওয়া হবে না। জীবন দিয়ে হলে আওয়ামী লীগকে প্রতিহত করা হবে। আগামী দিনে শেখ হাসিনার সরকারকে ঘটিয়ে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার অধীনে তত্ত্বাবধায়ক সরকারের মাধ্যমে এদেশের ক্ষমতার পালাবদল হবে ইনশাল্লাহ।

বিএনপি’র কেন্দ্র ঘোষিত যুগপৎ আন্দোলনের অংশ হিসেবে বিদ্যুৎ, গ্যাসসহ দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি ও আওয়ামী সরকারের সর্বগ্রাসী দুর্নীতির প্রতিবাদে এবং বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়াসহ সকল রাজবন্দীদের মুক্তি ও ১০দফা বাস্তবায়নের দাবিতে নারায়ণগঞ্জ মহানগর বিএনপি’র আওতাধীন বন্দর থানা ও উপজেলা বিএনপির উদ্যোগে অবস্থান কর্মসূচি পালন করা হয়। এতে বক্তব্যে রাখতে তিনি এসব কথা গুলো বলেন।

শনিবার ( ৮এপ্রিল ) বন্দরের সোনাকান্দা এলাকায় কেন্দ্র ঘোষিত কর্মসূচি অংশ হিসেবে বিকেল ৩টা থেকে ৫টা পর্যন্ত দুই ঘণ্টা অবস্থান কর্মসূচি পালন করা হয়।

তিনি আরও বলেন, বর্তমান ফ্যাসিবাদী ও হরিলুটের সরকারের কারনেই দেশের দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি। মানুষ আজকে দ্রব্যমূল্য কিনতে পারে না। মানুষের পেটে ভাত নাই। সরকারের সর্বগ্রাসী দুর্নীতির বিরুদ্ধে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নেতৃত্বে যে আন্দোলন হয়েছে সেই আন্দোলনের কারণে দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে কারারুদ্ধ করে রাখা হয়েছে। আমাদের নেতা জননেতা তারেক রহমান গণতন্ত্রের জন্য সব সময় রাজপথে ছিল আমাদের নেতাকে নির্বাসিত করে রাখা হয়েছে।

বন্দর থানা বিএনপি’র আহ্বায়ক নুর মোহাম্মদ পনেছের সভাপতিত্বে ও সদস্য সচিব নাজমুল হক রানা’র সঞ্চালনায় অবস্থান কর্মসূচিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ মহানগর বিএনপির আহ্বায়ক এড. সাখাওয়াত হোসেন খান, প্রধান বক্তা মহানগর বিএনপির সদস্য সচিব এড. আবু আল ইউসুফ খান টিপু, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ মহানগর বিএনপির যুগ্ম আহ্বায়ক মনির হোসেন খান, সদস্য এড. রফিক আহমেদ, ডা. মজিবুর রহমান, হাবিবুর রহমান দুলাল, নারায়ণগঞ্জ সদর থানা বিএনপির আহ্বায়ক মাসুদ রানা, সদস্য সচিব এড. এইচ এম আনোয়ার প্রধান।

সর্বশেষ - লিড

আপনার জন্য নির্বাচিত
PicsArt 03 26 02.03.31

মহান স্বাধীনতা ও জাতীয় দিবসে বঙ্গবন্ধুর ভাষ্কর্যে দীপের শ্রদ্ধা নিবেদন

PicsArt 09 02 01.40.28

যুবদলের সাবেক আহ্বায়ক মন্তু গ্ৰেপ্তার, মহানগর যুবদলের নিন্দা

FB IMG 1676187469631

দেশের ২২ তম রাষ্ট্রপতি হচ্ছেন সাহাবুদ্দিন আহমেদ চুপ্পু

PicsArt 03 03 12.11.32

শামীম ওসমানের জনসভায় খান মাসুদের বিশাল শোডাউন

PicsArt 03 17 12.32.04

আজ মুক্তিযুদ্ধের মহানায়ক বঙ্গবন্ধুর শুভ জন্মদিন

PicsArt 01 01 01.57.58

রাজিবের বিক্ষোভ মিছিলে নেতাকর্মীদের নিয়ে শাহাদাতের যোগদান

PicsArt 10 11 07.56.07

পুলিশ প্রশাসন সর্বোচ্চ সেবা দেয়ার জন্য প্রস্তুত – ওসি কামরুল

PicsArt 10 31 10.12.07

জনপ্রতিনিধিদের পর এবার জাপা নেতাদের দাবী সেলিম ওসমানকে চাই

PicsArt 04 09 05.36.11

সোনারগাঁওয়ে স্কুলছাত্রী নিহতের ঘটনায় মহাসড়ক অবরোধ করেছে শিক্ষার্থীরা

PicsArt 03 18 09.17.23

বঙ্গবন্ধু জম্মশত বার্ষিকী উপলক্ষে হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের উদ্যোগে আলোর মিছিল