en
শুক্রবার , ১৭ মে ২০১৯ | ২রা মাঘ, ১৪৩০ বঙ্গাব্দ
  1. Featured
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আর্ন্তজাতিক
  6. এক্সক্লুসিভ
  7. খেলাধুলা
  8. ছবিঘর
  9. জন দুর্ভোগ
  10. জাতীয়
  11. টপ লিড
  12. বিনোদন
  13. মহানগর
  14. রাজনীতি
  15. লিড

আগামী জুন মাসে জেলা ও মহানগর পূজা কমিটি ঘোষণা : খোকন সাহা

প্রতিবেদক
নারায়ণগঞ্জের কন্ঠ
মে ১৭, ২০১৯ ৪:৪৪ অপরাহ্ণ
PicsArt 05 17 10.33.15

নারায়ণগঞ্জের কন্ঠ:

নারায়ণগঞ্জ জেলা ও মহানগর পূজা উদযাপন পরিষদের সমন্বয় ও মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড. খোকন সাহা বলেছেন, বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ একটি প্রতিবাদী সংগঠন । সংখ্যালঘুদের সর্বশেষ আশ্রয়স্থল জননেত্রী শেখ হাসিনা । সুতরাং পূজা উদযাপন পরিষদ নিয়ে কারোও কোন পকেট কমিটি চলবে না । সকল কমিটি সম্মেলনের মাধ্যমে হবে ।

বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ সিদ্ধিরগঞ্জ থানা শাখার দ্বি-বার্ষিক সম্মেলনে উদ্বোধকের বক্তব্যে তিনি এসব কথাগুলো বলেন ।

শুক্রবার (১৭ মে) বিকেলে সিদ্ধিরগঞ্জ গোদনাইল ইব্রাহিম টেক্সটাইল মিল পূজা মন্দির প্রাঙ্গণে এই সম্মেলন অনুষ্ঠিত হয়।

তিনি আরোও বলেন, তৃনমুল নেতাকর্মীদের আপদ বিপদে যারা সব সময় পাশে থাকবে তাদের দিয়েই নতুন জেলা ও মহানগর গঠন করা হবে । যারা সংগঠনের জন্য কাজ করবে তাদেরকে নিয়ে কমিটি গঠন করা হবে ‌। আগামী জুন মাসের মধ্যে বিশাল আকারে দিনব্যাপী সম্মেলনের মধ্যদিয়ে নারায়ণগঞ্জ জেলা ও মহানগর কমিটি ঘোষণা করা হবে ।

সিদ্ধিরগঞ্জ থানা পূজা উদযাপন পরিষদের আহ্বায়ক শিশির ঘোষ সদস্য সচিব বাসু দেব সিংহ’র সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় পূজা উদযাপন পরিষদের সাংগঠনিক সম্পাদক সাগর হালদার, বিশেষ অতিথি নারায়ণগঞ্জ মহানগর পূজা উদযাপন পরিষদের সভাপতি দীপক কুমার সাহা, সাধারণ সম্পাদক শিখণ সরকার শিপন, জেলা হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক প্রদীপ কুমার দাশ প্রমুখ ।

এদিকে নারায়ণগঞ্জ জেলা পূজা উদযাপন পরিষদের অন্তর্গত বিভিন্ন থানা ও উপজেলা কমিটির নেতৃবৃন্দ তাদের বক্তব্যে বর্তমান জেলা কমিটির নানা অনিয়মের অভিযোগ তুলে বলেন, জেলা কমিটির সভাপতি শংকর কুমার ও সাধারণ সম্পাদক সুজন সাহা বিগত সময়ে তৃণমূল নেতাকর্মীদের কোন খোঁজ নেননি। এমনকি বিপদ আপদেও তাদের কাউকে পাশে পাওয়া যায়নি। এ সকল অযোগ্য নেতাদের দিয়ে কখনো পূজা পরিষদের মত গুরুত্বপূর্ণ সংগঠন চলতে পারে না ।  আমরা জেলা কমিটির পরিবর্তন চাই । আগামী সম্মেলনের মাধ্যমে তৃনমুল নেতাকর্মীদের পছন্দ নেতাদের জেলা কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক দেখতে চাই ।

আরোও উপস্থিত ছিলেন জেলা পূজা উদযাপন পরিষদের সহ সভাপতি বীর মুক্তিযোদ্ধা বিজয় চন্দ্র সরকার, যুগ্ম সভাপতি মনোরঞ্জক দাস, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সহ সম্পাদক কালী পদক মল্লিক, মহানগর পূজা উদযাপন পরিষদের সিনিয়র সহ-সভাপতি অরুন কুমার দাশ, যুগ্ম সম্পাদক সাংবাদিক উত্তম সাহা, কোষাধ্যক্ষ সুশীল দাস, সাংস্কৃতিক সম্পাদক উত্তম সাহা, মহানগর হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক নিমাই দে, সোনারগাঁও থানা পূজা উদযাপন পরিষদের লোকনাথ দত্ত, আড়াইহাজার থানা কমিটির সভাপতি হারাধন চন্দ্র দে,  ফতুল্লা পূজা উদযাপন পরিষদের সহ সভাপতি প্রদীপ মন্ডল, সহ সম্পাদক অরুণ দাশ, বন্দর উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি শংকর কুমার দাশ, সাধারণ সম্পাদক শ্যামল বিশ্বাস, জাতীয় হিন্দু মহাজোটের জেলা কমিটির সভাপতি এড. রঞ্জিত কুমার দে ।

এ সময়ে মহানগর পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক শিখণ সরকার শিপন শিশির ঘোষ অমরকে সভাপতি ও  খোকন বর্মণ সাধারণ সম্পাদক করে আগামী দুই বছরের জন্য ১৫ সদস্য বিশিষ্ট সিদ্ধিরগঞ্জ থানা পূজা পরিষদের নতুন কমিটি ঘোষনা করেন এবং আগামী ১৫ দিনের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি জমা দেওয়ার নির্দেশনা প্রদান করেন ।

এ সময়ে নারায়ণগঞ্জ – ৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান সুস্বাস্থ্য কামনা করে বিশেষ প্রার্থনা করা হয় ।

সর্বশেষ - লিড

আপনার জন্য নির্বাচিত
sh

সাকিবকে নিয়ে আইসিসির সিদ্ধান্তের অপেক্ষায় বিসিবি

PicsArt 01 07 07.44.52

এই নির্বাচন কমিশনের মাধ্যমে সুষ্ঠ নির্বাচন কোনক্রমেই সম্ভব নয় : এড. সাখাওয়াত

PicsArt 10 07 08.30.33

এড.সাখাওয়াতকে নবগঠিত না.গঞ্জ শহীদ আইনজীবী পরিষদের শুভেচ্ছা

PicsArt 12 07 09.14.44

আমার কর্মীর গাঁয়ে আচঁড় দিয়ে কেউ আরামে ঘুমাতে পারবেনা: সাংসদ শামীম ওসমান

received 259752699118635 1

বন্দর উপজেলা বঙ্গবন্ধু সৈনিক লীগের কমিটি গঠন

PicsArt 09 05 05.16.21

মহানগর যুবদলনেতা আক্তার হোসেন সবুজের মায়ের মৃত্যু : রাজিবের শোক

PicsArt 11 15 10.50.38 1

জাতীয় যুব পুরস্কার পাওয়ায় ফা‌তেমা ম‌নির ও সুমন মীরকে ডিসির শুভেচ্ছা

PicsArt 07 08 10.30.18

সোনারগাঁয়ে খালেদা জিয়া- মোশাররফ- মাসুমের রোগমুক্তি কামনায় দোয়া

PicsArt 08 23 11.07.02

আলীরটেকে নারায়ণগঞ্জ মহানগর বিএনপি’র বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ

FB IMG 1616679727088

আজ ভয়াবহ ২৫ মার্চ জাতীয় গণহত্যা দিবস