en
বুধবার , ৭ অক্টোবর ২০২০ | ২৪শে পৌষ, ১৪৩০ বঙ্গাব্দ
  1. Featured
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আর্ন্তজাতিক
  6. এক্সক্লুসিভ
  7. খেলাধুলা
  8. ছবিঘর
  9. জন দুর্ভোগ
  10. জাতীয়
  11. টপ লিড
  12. বিনোদন
  13. মহানগর
  14. রাজনীতি
  15. লিড

আজমেরী ওসমানের বিরুদ্ধে অপপ্রচার ২৪ টি সংগঠনের মানববন্ধন

প্রতিবেদক
নারায়ণগঞ্জের কন্ঠ
অক্টোবর ৭, ২০২০ ৪:০২ অপরাহ্ণ
PicsArt 10 07 08.29.39

নারায়ণগঞ্জের কন্ঠ: নারায়ণগঞ্জ-৫ আস‌নের চারবারের নির্বাচিত সাংসদ প্রয়াত বীর মু‌ক্তি‌যোদ্ধা না‌সিম ওসমানের পুত্র এবং বিভিন্ন শ্রমিক সংগঠনের উপদেষ্টা আজ‌মেরী ওসমানের বিরু‌দ্ধে মডেল গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক মাসুদুজ্জামান ও মহাব্যবস্থাপক (ডেভেলপমেন্ট) মনিরের বিরু‌দ্ধে ষড়য‌ন্ত্রের অ‌ভি‌যোগ এ‌নে তা‌দের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন ক‌রে‌ছে ২৪টি শ্রমিক সংগঠন।

বুধবার (৭ অক্টোবর) বিকালে নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের সমানে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।মানববন্ধনে একাত্মতা পোষন ক‌রে আরো ২৪ টি সংগঠনের নেতৃবন্দরা অংশগ্রহণ করেন।

মানবন্ধন থে‌কে ওসমান প‌রিবার ও মু‌ক্তি‌যোদ্ধা প‌রিবারকে নিয়ে ষড়যন্ত্রকারীদের কঠোর হস্তে প্রতিহত করা হবে বলে মডেল গ্রুপের মাসুদুজ্জামানকে হুশিয়ারী দেয়া হয়। অন্যদিকে চাঁনমারী ট্যাক্সি ও মাইক্রো স্ট্যান্ড সামনের সড়ক, গাবতলী মোড়, অক্টো অফিস, দুইনংরেল গেইট, মন্ডলপাড়া এলাকা সহ বিভিন্নস্থানে একই প্রতিবাদে মানববন্ধন করেছে অন্যান্য সংগঠনের নেতাকর্মীরা।

বিভিন্ন সংগঠনের ব্যনারে আয়োজিত মানববন্ধনে শ্রমিক নেতারা বক্তব্যে বলেন, নারায়ণগঞ্জ-৫ আসনের এমপি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নাসিম ওসমানের পুত্র আজমেরী ওসমানের বিরুদ্ধে ষড়যন্ত্রের তীব্র প্রতিবাদ ও ঘৃনা জানাই। এই ওসমান পরিবার একটি মুক্তিযোদ্ধা পরিবার। আজমেরী ওসমান এমন একজন ব্যক্তিত্ব, যার পিতা নাসিম ওসমান বঙ্গবন্ধু ও শেখ হাসিনার স্নেহধন্য। এই নাসিম ওসমান ৭৫এর ১৫ আগস্ট বঙ্গবন্ধু হত্যার প্রতিশোধ নিতে নিজের বিয়ের বৌভাত অনুষ্ঠান ফেলে বেরিয়ে গিয়েছিলেন। যিনি নারায়ণগঞ্জের আপামর জনতার নেতা। তারই পুত্র আজমেরী ওসমান ও তার পরিবারের সম্মান ও সুনাম ক্ষুন্ন করতে প্রতিনিয়ত ষড়যন্ত্র ও মিথ্যা অপবাদ দিচ্ছেন কিছু কুচক্রী মহল। তাই এই ষড়যন্ত্র প্রতিহত করার জন্য আমরা নারায়ণগঞ্জবাসী ও ২৪টি সংগঠনের নেতৃবৃন্দ এর তীব্র প্রতিবাদ জানাচ্ছি। পাশাপাশি ভূমিদস্যু, স্বাধীনতা বিরোধী এক সময়কার বিএনপি জামায়েত এর এজেন্ডা বাস্তবায়নকারী মডেল মাসুদুজ্জামান ও তার সহযোগী মনিরের ষড়যন্ত্রের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করছি। এখনো সময় আছে আমাদের শ্রমিক সংগঠনের উপদেষ্টা ও সাধারণ মানুষের আস্থা আজমেরী ওসমানের নামে কোন ষড়যন্ত্র কিংবা অপপ্রচারের পায়তারা করবেন না। অন্যথায় বৃহত্তর আন্দোলনের মাধ্যমে ওইসব স্বাধীনতা বিরোধীদের প্রতিহত করবো।

২৪টি সংগঠনের নেতৃবৃন্দের মধ্যে এসময় উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ দোকান ও প্রতিষ্ঠান কর্মচারী ইউনিয়ন (রেজি: নং- ১০১৬) এর সভাপতি মো. মোজাম্মেল হক, সাধারন সম্পাদক- তুলিসি ঘোষ, নারায়ণগঞ্জ জেলা বাস মিনিবাস শ্রমিক ইউনিয়ন (রেজি নং- ৩৮১০) এর সভাপতি- মো. আবু তাহের, সাধারন সম্পাদক মো. মোস্তফা ভান্ডারী, খানপুর মেট্রোহল পরিবহন শ্রমিক কমিটি (রেজি: নং- ৩৮১০) সভাপতি মো. মামুন খান, সাধারন সম্পাদক মফিজুল ইসলাম কালা, জাতীয় নীট ডাইং গার্মেন্টস শ্রমিক কর্মচারী ফেডারেশন (রেজি: নং ৪৩৯৩) সভাপতি হাবিবুর রহমান মন্টু, সাধারন সম্পাদক বিল্লাল হোসেন, জাতীয় ছাত্র সমাজ নারায়ণগঞ্জ জেলা সভাপতি রুপু,জাতীয় ছাত্র সমাজ নারায়ণগঞ্জ মহানগরের সভাপতি শাহালম সবুজ, ফতুল্লা থানা শ্রমিক পার্টি সভাপতি মোস্তফা ভান্ডারী, সাধারন সম্পাদক আলমগীর দেওয়ান, জাতীয় শ্রমিক পার্টি নারায়ণগঞ্জ জেলা সভাপতি মোজাম্মেল হোসেন, সাধারণ সম্পাদক কাজী জসিম, জাতীয় শ্রমিক পার্টি, নারায়ণগঞ্জ মহানগর সভাপতি আবু তাহের, সাধারণ সম্পাদক মো. মামুন খান, নারায়ণগঞ্জ সিএনজি অটোরিক্সা মালিক সমিতি (রেজি: নং- ৩৬৩৯), সভাপতি শহীদুজ্জামান, সাধারণ সম্পাদক খবির হোসেন, নারায়ণগঞ্জ জেলা মটরস মেকানিক ইউনিয়ন (রেজি নং- ৪৬৬৬), সভাপতি- দেলোয়ার হোসেন, সাধারণ সম্পাদক বিল্লাল হোসেন তালুকদার, নারায়ণগঞ্জ জেলা টেক্সি ও মাইক্রোবাস শ্রমিক কমিটি সভাপতি- জামাল হোসেন, সাধারণ সম্পাদক- নাসির হোসেন, নারায়ণগঞ্জ জেলা টেক্সি ও মাইক্রোবাস মালিক কমিটি সভাপতি মনির হোসেন,সম্পাদক আবুল হাশেম রিংকু, ট্যাংক লড়ি লোড আনলোড শ্রমিক ইউনিয়ন কার্যকরি সভাপতি খোরশেদ আলম, সাধারণ সম্পাদক বজলুর রহমান রিপন, নারায়ণগঞ্জ জেলা দুর পাল্লা পরিবহন শ্রমিক ইউনিয়ন (রেজি: ৩৮১০ অন্তর্ভূক্ত) সভাপতি- সাইদুর রহমান সেন্টু, সাধারণ সম্পাদক জিল্লুর রহমান লিয়ন, বাংলাদেশ প্রতিবন্ধি প্রগতি সংস্থা (রেজি নং- ০৭৫৫) সাধারণ সম্পাদক ইউসুফ হাওলাদার, নারায়ণগঞ্জ ক্ষুদ্র ব্যাবসায়ী সিনিয়র সভাপতি হাজী আবদুল হামিদ, সাধারণ সম্পাদক মো. তাজুল তাজ, বীর মুক্তিযোদ্ধা নাসিম ওসমান মেমোরিয়াল ক্রিকেট একাডেমী সভাপতি এনামুল হক খোকা, সাধারণ সম্পাদক জাকারিয়া ইসলাম, নারায়ণগঞ্জ জেলা সিএনজি ও অটোরিক্সা চালক ইউনিয়ন (রেজি নং- ঢাকা- ৩৫৬১) সভাপতি মো. সেলিম, সাধারণ সম্পাদক মো. জুলহাস উদ্দিন,৩নং মাছ ঘাট, মৎস লোড আনলোড শ্রমিক ইউনিয়ন (রেজি: নং- ৩৬৩৭) সভাপতি- দিল মোহাম্মদ দিলু, সাধারণ সম্পাদক জাবেদ হোসেন, ১নং বন্দর খেয়াঘাট শ্রমিক ইউনিয়ন সভাপতি শিবু, সাধারণ সম্পাদক রবিউল, জাতীয় নীট ডাইং গার্মেস্টস শ্রমিক ফেডারেশন সিদ্ধিরগঞ্জ শাখা সভাপতি বিল্লাল হোসেন, সম্মিলতি নাগরিক সমাজ সভাপতি পলাশ আহম্মেদ, সাধারণ সম্পাদক চাঁন শরীফ সহ আরো অনেকেই।

সর্বশেষ - লিড

আপনার জন্য নির্বাচিত
PicsArt 11 30 08.39.53

খালেদা জিয়ার মুক্তির সমাবেশে রিয়াদ পাপনের নেতৃত্বে মহানগর ছাত্রদল

PicsArt 04 09 10.26.41

১০ দফা দাবি মানতে সরকারকে বাধ্য করা হবে: সাখাওয়াত

PicsArt 04 09 06.57.57

তারেক রহমানের নির্দেশে দলকে তৃনমুল পর্যায়ে সুসংগঠিত করতে সম্মেলন: সালাম

PicsArt 11 06 08.49.46

নয়াপল্টনের বিক্ষোভ সমাবেশে বন্দর থানা যুবদলের অংশগ্রহণ

PicsArt 04 17 11.00.23

নারায়ণগঞ্জের রূপগঞ্জে করোনা ল্যাবের অনুমোদন দিলো স্বাস্থ্য অধিদপ্তর

PicsArt 05 08 11.31.22

বিএনপি নেতা আজাদের নিঃশর্ত মুক্তি দাবি জানিয়েছেন ছাত্রদল নেতা জহির

PicsArt 05 19 09.19.00

বিএনপি’র জনসমাবেশে মন্তু- সজলের নেতৃত্বে মহানগর যুবদলের শোডাউন

PicsArt 04 21 05.44.36

সদর মডেল থানা পুলিশের মাদক বিরোধী অভিযানে নারীসহ আটক ২৩

PicsArt 10 11 07.24.45

ফরমায়েশী রায় আমরা মানি না – এড. সাখাওয়াত

PicsArt 03 17 09.28.32

মুজিববর্ষে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে জেলা বঙ্গবন্ধু সৈনিক লীগের শ্রদ্ধা