en
বৃহস্পতিবার , ২৯ নভেম্বর ২০১৮ | ২৪শে পৌষ, ১৪৩০ বঙ্গাব্দ
  1. Featured
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আর্ন্তজাতিক
  6. এক্সক্লুসিভ
  7. খেলাধুলা
  8. ছবিঘর
  9. জন দুর্ভোগ
  10. জাতীয়
  11. টপ লিড
  12. বিনোদন
  13. মহানগর
  14. রাজনীতি
  15. লিড

আজাদে ধরাশায়ী সংস্কারপন্থী আঙ্গুর !

প্রতিবেদক
নারায়ণগঞ্জের কন্ঠ
নভেম্বর ২৯, ২০১৮ ১০:১৮ পূর্বাহ্ণ
PicsArt 11 29 04.14.39

নারায়ণগঞ্জের কন্ঠ:

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে প্রতিটি সংসদীয় আসনে বিএনপির মনোনয়ন টিকেট দেওয়া হয়েছে একাধিক মনোনীত প্রার্থীকে । সেই ধারাবাহিকতায় নারায়ণগঞ্জ -২ ( আড়াইহাজার ) আসনে বিএনপির মনোনয়ন টিকেট পেয়েছেন বিএনপির তিন জন । এরা হলেন বিএনপির নির্বাহী কমিটির সহ আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম আজাদ, বিএনপির সাবেক সাংসদ সংস্কারপন্থী নেতা আতাউর রহমান আঙ্গুর, প্রয়াত বিএনপির নেতা বদরুজ্জামান খান খসরু পুত্র  আড়াইহাজার থানা বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি মাহমুদুর রহমান সুমন ।

তৃনমুল নেতাকর্মীদের সূত্রে জানা গেছে, একাদশ নির্বাচনে নারায়ণগঞ্জ -২ ( আড়াইহাজার ) আসনে আড়াইহাজার বিএনপির আস্থাভাজন নেতা হলেন তরুণ বিএনপির নেতা নজরুল ইসলাম আজাদ । ১/১১ সময়ে বিএনপির দুর্দিনে আড়াইহাজার বিএনপির হাল ধরেন তরুণ এই নেতা । ১/১১ পর থেকে তিনি এখন পর্যন্ত প্রতিটি নেতাকর্মীদের নিজের ছায়ায় নিচে আগলে রেখেছেন । নজরুল ইসলাম আজাদের নেতৃত্বে বিগত দিনে দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে মিথ্যা মামলা ও গ্রেফতারের প্রতিবাদে রাজপথে নজরুল ইসলাম আজাদের নেতৃত্বে আমরা ঐক্যবদ্ধ বিএনপির প্রতিটি কর্মসূচি পালন করেছি । আর এই কর্মসূচি পালন করতে গিয়ে বহুবার মামলা হামলার শিকার হয়ে জেলহাজতে খাটতে হয়েছে । আড়াইহাজার বিএনপির তৃণমূলের আস্থাভাজন নেতা হলেন নজরুল ইসলাম আজাদ । আর একাদশ নির্বাচন আড়াইহাজার যে তিন জনকে বিএনপির মনোনয়ন টিকেট দেওয়ায় হয়েছে আমাদের বিশ্বাস কেন্দ্রীয় নেতৃবৃন্দ নজরুল ইসলাম আজাদের উপর আস্থা রাখবেন ।

তৃণমূল সূত্রে আরো জানা গেছে, সাবেক সাংসদ সংস্কারপন্থী নেতা আতাউর রহমান আঙ্গুর  ১/১১ সময়ে বিএনপির দুর্দিনে তিনি নিজের আখের গোছাতে নেতাকর্মীদের ছেড়ে পালিয়ে যায় । আর নাম লেখায় সংস্কারপন্থীর খাতায়  ।  পরে তিনি সংস্কারপন্থী হয়ে বিএনপির রাজনীতিকে বিনষ্ট করার পাঁয়তারা করেছিল । তিনি খুব কোশলে আবারও বিএনপিতে ফিরে এসে জেলা বিএনপির সহ-সভাপতি পদও ভাগিয়ে নেয় । কিন্তু এই সংস্কারপন্থী নেতা কে বিএনপির মনোনয়ন টিকেট দেওয়ায় আড়াইহাজার বিএনপির নেতাকর্মীরা হতাশা প্রকাশ করেন । সে কি ভাবে বিএনপির মনোনয়ন পেলেন । আঙ্গুরে‌র কোন সমর্থক নেই । গুটি কয়েকজন নেতা তার সাথে আছে ।বিএনপির কোন কর্মসূচিতে তাকে আমরা আড়াইহাজারে পালন করতে দেখেনি ।

তৃনমুল নেতাকর্মীদের ভাষ্যমতে এমটিই দেখা গেছে গত বুধবার একাদশ জাতীয় সংসদ নির্বাচনের মনোনয়নপত্র জমা দেওয়ার শেষ দিনে গুটি কয়েকজন লোক নিয়ে আতাউর রহমান আঙ্গুর বিএনপির মনোনয়নপত্র জমা দেন । এ সময় তার সাথে আড়াইহাজারের প্রথম সারির কোনো নেতাকর্মীর দেখা মেলেনি । দুপুরে তিনি কয়েকজন লোক নিয়ে মনোনয়নপত্র দাখিল করে চলে যান ।

এদিকে নারায়ণগঞ্জ -২ ( আড়াইহাজার ) আসনে বিএনপির মনোনীত প্রার্থী বিএনপির কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সহ আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম আজাদ নারায়ণগঞ্জ জেলা ও মহানগর বিএনপির নেতাকর্মীদের বিশাল শোডাউনের মধ্যদিয়ে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে মনোনয়নপত্র জমা দিতে দেখা গেছে ।

সর্বশেষ - লিড

আপনার জন্য নির্বাচিত
PicsArt 07 24 03.31.07

বন্দরের মিশর হত্যা মামলায় ৩ জনের ২ রিমান্ড মঞ্জুর

PicsArt 11 12 03.00.14

সোনারগাঁওয়ে আদালতের নির্দেশ অমান্য করে চাচার জমি ভাতিজার দখল

PicsArt 03 28 08.16.36

অসুস্থ শাহজাহানের শয্যা পাশে জেলা আওয়ামী লীগের সভাপতি আবদুল হাই

PicsArt 07 31 06.59.23

মহানগর বিএনপির জনসমাবেশে মন্তু- সজলের নেতৃত্বে যুবদলের অংশগ্রহণ

PicsArt 02 02 02.00.34

রূপগঞ্জ তৃনমুল নেতাকর্মীদের পছন্দের শীর্ষে এড. স্বপন ভূঁইয়া

PicsArt 04 12 12.55.00

মহানগর তাঁতীদল নেতা ইকবালের স্ত্রীর মৃত্যুতে অপু রহমানের শোক

PicsArt 09 14 09.02.11

১ম জাতীয় সম্মেলন প্রস্তুতি কমিটির সভাকে সফল করার লক্ষ্যে না’গঞ্জ জেলা বঙ্গবন্ধু সৈনিক লীগের মতবিনিময়

PicsArt 01 31 06.09.53

অতীত ভুলে ভবিষ্যত গড়ার আহবানে বিএম স্কুল কর্তৃপক্ষকে কৃতজ্ঞতা সেলিম ওসমানের

PicsArt 07 10 08.49.05

জেলা ক্রীড়া সংস্থার নবনির্বাচিত কমিটির ১ম সভা অনুষ্ঠিত

PicsArt 05 31 04.39.42

নারায়ণগঞ্জ মহানগর সিদ্ধিরগঞ্জ থানা যুবদলের দোয়া ও খাবার বিতরণ