en
শুক্রবার , ২১ অক্টোবর ২০২২ | ২৫শে পৌষ, ১৪৩০ বঙ্গাব্দ
  1. Featured
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আর্ন্তজাতিক
  6. এক্সক্লুসিভ
  7. খেলাধুলা
  8. ছবিঘর
  9. জন দুর্ভোগ
  10. জাতীয়
  11. টপ লিড
  12. বিনোদন
  13. মহানগর
  14. রাজনীতি
  15. লিড

আড়াইহাজারে বিএনপির ও আ’লীগের তুমুল সংঘর্ষ: শিশুসহ আহত ১২

প্রতিবেদক
নারায়ণগঞ্জের কন্ঠ
অক্টোবর ২১, ২০২২ ৫:১৯ অপরাহ্ণ
PicsArt 10 21 11.02.20

নারায়ণগঞ্জের কন্ঠ: আড়াইহাজার উপজেলার দুপ্তারা ইউনিয়নে ৮নং ওয়ার্ড বিএনপির পরিচিতি সভাকে কেন্দ্র করে বিএনপির নেতা-কর্মীদের সাথে স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের সাথে ধাওয়া পাল্টা ধাওয়া ও তুমুল সংঘর্ষের ঘটনা ঘটেছে। এসময়ে বিএনপির নেতাকর্মীদের বাড়িঘর ভাংচুর ও লুটপাটের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় পাঁচ বছরের এক শিশুসহ আওয়ামী লীগ ও বিএনপির ১২ নেতাকর্মী আহত হয়েছেন বলে খবর পাওয়া গেছে।

শুক্রবার ( ২১ অক্টোবর ) বিকেল সাড়ে পাঁচটার দিকে দুপ্তারা ইউনিয়নের পাঁচগাও ভূঁইয়া বাড়িতে এ ঘটনা ঘটে। আহতদের বিভিন্ন বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহততরা হলেন উপজেলা বিএনপি সহ-সভাপতি খন্দকার জিয়াউল আলম বেদন, ইউনিয়ন বিএনপির শ্রম বিষয়ক সম্পাদক মো. মাসুম, ওয়ার্ড বিএনপির সভাপতি আইবুর রহমান, সাধারন সম্পাদক হারিস মিয়া, সাংগঠনিক সম্পাদক সাখাওয়াত, যুবদল নেতা রেজান উদ্দিন, করিম, বিএনপি নেতা সাখাওয়াতের ছোট ভাই নাসিরের পাঁচ বছরের শিশু কন্যা লাবিবা। এছাড়াও ইউনিয়ন ছাত্রলীগ ও যুবলীগ নেতা পলাশ, জুয়েল, পাপ্পু, হিমেল, তুষার, সামিউল আহত হয়েছে ।

দুপ্তারা ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক নুরুল ইসলাম রতন অভিযোগ করে বলেন, শুক্রবার বিকেল সাড়ে চারটার দিকে ৮নং ওয়ার্ড বিএনপি’র কমিটির নেতৃবৃন্দদের সাথে আমাদের পরিচিত মতবিনিময় সভার আয়োজন করা হয়। সাড়ে পাঁচটার দিকে আমাদের অনুষ্ঠান শেষ হওয়ার পর দিকে। ওই সময় দুপ্তারা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আজিজ মোল্লার নেতৃত্বে আওয়ামী লীগ যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা দেশীয় অস্ত্রশস্ত্র ও লাঠিসোটা নিয়ে আমাদের উপর অতর্কিত হামলা ও বাড়িঘর ভাংচুর চালায়। এসময়ে আমাদের সাথে আওয়ামী লীগের নেতাকর্মীদের দফায় দফায় সংঘর্ষ ও ধাওয়া-পাল্টা ঘটনা ঘটেছে।

তিনি আরও বলেন, উপজেলা বিএনপির সহ-সভাপতি জিয়াউল আলম বেতন ও ইউনিয়ন বিএনপির শ্রম বিষয়ক সম্পাদক মাসুমসহ ৫গুরুতর আহত হন। মাসুমের মাথায় আটটি সেলাই করা হয়েছে। গুরুতর আহত হয়েছেন বেতন সহ আরো পাঁচজন। তাদের সবাইকে বিভিন্ন বেসরকারি হাসপাতালে ভর্তি করানো হয়েছে।

এদিকে হামলার অভিযোগের কথা অস্বীকার করে দুপ্তারা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আজিজ মোল্লা বলেন, আমরা কোনো হামলা করেনি। উল্টো বিএনপি’র নেতা-কর্মীরা আমাদের ছেলেরা এইখানে গেলে তাদের উপর চড়াও হয় এবং হামলা চালায় । হামলায় আমাদের সোহেল, মামুন, পলাশ, জুয়েল, পাপ্পু, হিমেল, তুষার, সামিউল আহত হয়েছে ।

এবিষয়ে আড়াইহাজার থানার ওসি আজিজুল হক হাওলাদার বলেন, এমন কোন ঘটনা ঘটেছে বলে আমাদের জানা নেই। আমরা খোঁজ নিয়ে দেখছি। যদি অভিযোগ পাওয়া যায় তাহলে আমরা তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।

সর্বশেষ - লিড

আপনার জন্য নির্বাচিত
PicsArt 12 26 11.41.19

জামিনে মুক্তি পেলেন মহানগর বিএনপি নেতা সেন্টু

PicsArt 06 25 06.31.29

শিখন সরকারের নেতৃত্বে জেলা পূজা পরিষদের বর্নাঢ্য র‌্যালি

PicsArt 08 30 11.37.05

বিএনপির ৪৪তম প্রতিষ্ঠা বার্ষিকীতে মহানগর যুবদলের শুভেচ্ছা

PicsArt 05 24 09.01.15

খালেদা জিয়াকে নিয়ে জাহাঙ্গীরের আশ্লীল বক্তব্যে: আড়াইহাজার বিএনপি’র নিন্দা

PicsArt 02 11 07.05.17

আলোকিত আইনজীবী সংঘের কমিটি গঠন: সভাপতি মান্নান, সাধারণ সম্পাদক ইমন

PicsArt 01 21 11.43.35

ফতুল্লায় জামাতার ছুরির আঘাতে শ্বশুর খুন

FB IMG 1600948384712

ট্রেন বগি লাইনচ্যুত, ঢাকা-না’গঞ্জ রুটে ট্রেন চলাচল বন্ধ

PicsArt 12 10 09.38.14

খেলাধুলা শারীরিক ও মানসিক বিকাশ ঘটায়- আহম্মেদ কাউসার

PicsArt 11 20 08.09.35

কেন নিরীহ মানুষদের আগুন দিয়ে জ্বালিয়ে মারলো প্রশ্ন লিপি ওসমানের

PicsArt 02 07 11.32.00

ঢাকায় গ্ৰেপ্তার যুবদল নেতা সাদেক ও সজল ৩দিনের রিমান্ড মঞ্জুর