en
বুধবার , ২২ মে ২০১৯ | ২৫শে পৌষ, ১৪৩০ বঙ্গাব্দ
  1. Featured
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আর্ন্তজাতিক
  6. এক্সক্লুসিভ
  7. খেলাধুলা
  8. ছবিঘর
  9. জন দুর্ভোগ
  10. জাতীয়
  11. টপ লিড
  12. বিনোদন
  13. মহানগর
  14. রাজনীতি
  15. লিড

আড়াইহাজারে মহিলা দলের ইফতার মাহফিলে খালেদা জিয়ার মুক্তি দাবি

প্রতিবেদক
নারায়ণগঞ্জের কন্ঠ
মে ২২, ২০১৯ ১:৪৬ অপরাহ্ণ
PicsArt 05 22 07.43.57

নারায়ণগঞ্জের কন্ঠ:

শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৩৮ তম শাহাদত বার্ষিকী ও বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার কারামুক্তি এবং সু চিকিৎসার দাবিতে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে ।

বুধবার ( ২২ মে ) বিকেলে আড়াইহাজার বিএনপির কার্যালয়ে সামনে আড়াইহাজার মহিলা দলের আয়োজনে এ ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয় ।

বাংলাদেশ জাতীয়তাবাদী মহিলা দল কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক পারভীন আক্তারের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় বিএনপির সহ আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম আজাদ, আরোও উপস্থিত ছিলেন জেলা বিএনপির সহ সভাপতি লুৎফর রহমান আব্দু, অর্থ বিষয়ক সম্পাদক আনোয়ার হোসেন অনু, সহ যুব বিষয়ক সম্পাদক জুয়েল আহমেদ, সদস্য আফজাল হোসেন, আড়াইহাজার থানা বিএনপির সাধারণ সম্পাদক হাবিবুর রহমান হাবু, মহানগর যুবদলের সাবেক যুগ্ম আহ্বায়ক মোজাম্মেল হোসেন মন্টি, আড়াইহাজার থানা যুবদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক আজহারুল ইসলাম লাভলু, যুগ্ম আহ্বায়ক নাজমুল হাসান বাচ্চু, মাসুম শিকারী, ঢাকা দক্ষিণ শ্রমিক দলের সহ সভাপতি বাহাউদ্দিন নোবেল, জেলা মহিলা দলের সাবেক আহ্বায়ক নুর নাহার বেগম, মহানগর মহিলা দলনেত্রী সাজেদা খাতুন মিতা, সোনারগাঁও মহিলা দলের সভানেত্রী রুমা আক্তার, সাধারণ সালমা আক্তার, সাংগঠনিক সম্পাদক সালমা আক্তার কাজল, আড়াইহাজার মহিলা দলের সাধারণ সম্পাদক পিয়ারা বেগম, কাঞ্চন পৌর মহিলা দলের সভানেত্রী হাজেরা মঞ্জুন, জেলা ছাত্রদলের যুগ্ম সম্পাদক রফিকুল ইসলাম, ছাত্রদল নেতা মোতাহার হোসেন রাফেল প্রমুখ ।

ইফতার পূর্বে সংক্ষিপ্ত বক্তব্যে নজরুল ইসলাম আজাদ বলেন,  এদেশের বহু দলীয় গণতন্ত্র প্রতিষ্ঠা করেছিলেন শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান ।  আজ সেই গনতন্ত্র বন্দি জেলখানায় । দেশে গনতন্ত্র বলতে কিছুই নেই । আওয়ামীলীগ সরকারের প্রতিহিংসার শিকার হয়ে মিথ্যা মামলা গনতন্ত্রের মা দেশনেত্রী বেগম খালেদা জিয়া আজ কারাভোগ করছে । অবিলম্বে দেশনেত্রী বেগম খালেদা জিয়া সু চিকিৎসা ও  মুক্তির দাবি জানাচ্ছি ।  তিনি আরোও বলেন,  সামনে কঠিন কর্মসূচি ঘোষণা করবে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান । তিনি ছাত্রদল, যুবদল , মহিলা দলসহ  সবাই প্রস্তুত থাকতে বলেছেন । ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান যে দিক নির্দেশ মূলক আন্দোলনের ঘোষণা দিবে আমরা সবাই ঐক্যবদ্ধ হয়ে তা পালন করবো । ইনশাল্লাহ দূর্বার আন্দোলন গড়ে তুলে আওয়ামীলীগের পতন ঘটিয়ে দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মুক্ত করে আনবো ।

এ সময়ে শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের বিদেহী আত্মার মাগফেরাত ও বেগম খালেদা জিয়া সু স্বাস্থ্য এবং কারামুক্তি কামনা করে মোনাজাত পরিচালনা করা হয় ।

সর্বশেষ - লিড

আপনার জন্য নির্বাচিত
received 350361011280351

সে‌লিম ওসমান জয়ী হওয়ায় আমলাপাড়া মাদ্রাসা যুব সমা‌জের উদ্যো‌গে খাবার বিতরণ

PicsArt 08 20 11.36.34

আগামী ২৭ আগস্ট সমাবেশের ডাক দিয়েছে শামীম ওসমান

PicsArt 07 22 05.25.54

তারুণ্যের সমাবেশে রানা- বাবু’র নেতৃত্বে মহানগর স্বেচ্ছাসেবকদলের শোডাউন

PicsArt 12 27 09.35.13

বিএনপি পরাজয় নিশ্চিত জেনেই নাশকতা করতে পারে: প্রধানমন্ত্রী

PicsArt 09 13 07.42.54

কমান্ডার গোপিনাথ দাশকে আজীবন সম্মাননা প্রদান

PicsArt 09 04 08.10.53

বাঙ্গালির স্বাধিকার আন্দোলনে প্রণব মুখার্জির অবদান অনস্বীকার্য: এড. খোকন সাহা

PicsArt 10 09 12.50.56

ছাত্রলীগের হাতে কলমের পরিবর্তে অস্ত্র তুলে দেওয়া হয়েছে : সজিব

PicsArt 08 06 05.03.21

জ্বালানি তেলের মূল্যবৃদ্ধির প্রতিবাদে নগরীতে মহানগর যুবদলের বিক্ষোভ

PicsArt 03 28 08.16.36

অসুস্থ শাহজাহানের শয্যা পাশে জেলা আওয়ামী লীগের সভাপতি আবদুল হাই

PicsArt 04 26 12.00.32

মামুন মাহমুদের উপর সন্ত্রাসী হামলা আজাদের নিন্দা ও প্রতিবাদ