en
রবিবার , ১২ নভেম্বর ২০২৩ | ২৫শে পৌষ, ১৪৩০ বঙ্গাব্দ
  1. Featured
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আর্ন্তজাতিক
  6. এক্সক্লুসিভ
  7. খেলাধুলা
  8. ছবিঘর
  9. জন দুর্ভোগ
  10. জাতীয়
  11. টপ লিড
  12. বিনোদন
  13. মহানগর
  14. রাজনীতি
  15. লিড

আড়াইহাজারে মেঘনা নদীর নৌপথ অবরোধ করে বিক্ষোভ

প্রতিবেদক
নারায়ণগঞ্জের কন্ঠ
নভেম্বর ১২, ২০২৩ ৩:০৬ অপরাহ্ণ
IMG 20231112 WA0087

নারায়ণগঞ্জের কন্ঠ: বিএনপির ডাকা টানা চতুর্থ দফায় অবরোধ কর্মসূচির প্রথম দিনে অবরোধের সমর্থনে সরকারের পদত্যাগের একদফা দাবিতে বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির আন্তর্জাতিক বিষয়ক সহ-সম্পাদক নজরুল ইসলাম আজাদের নির্দেশে আড়াইহাজার উপজেলার মেঘনা নদীতে নৌপথ অবরোধ করে শান্তিপূর্ণ অবস্থান কর্মসূচি পালন করেছে নেতাকর্মীরা।

রবিবার ( ১২ নভেম্বর ) সকালে আড়াইহাজার উপজেলার মেঘনা নদীর কালাপাহাড়িয়া ও খাগকান্দা এরিয়ার নৌপথ অবরোধ করে শান্তিপূর্ণ কর্মসূচি পালন করেছে কালাপাহাড়িয়া ইউনিয়ন বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।

এসময়ে তারা মেঘনা নদীর নৌপথ অবরোধ করে সরকারের পদত্যাগ ও নির্দলীয় নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচন দাবি করেন। একই সঙ্গে খালেদা জিয়াসহ আড়াইহাজার উপজেলা বিএনপি’র নেতাকর্মীদের মুক্তি ও মিথ্যা মামলা প্রত্যাহারসহ বিভিন্ন দাবিতে স্লোগান দেন কালাপাহাড়িয়া ইউনিয়ন বিএনপি’র ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।

কালাপাহাড়িয়া ইউনিয়ন বিএনপির সভাপতি ও আড়াইহাজার থানা বিএনপি’র সহ-সভাপতি সালাউদ্দিন চৌধুরী সালামত এবং আড়াইহাজার উপজেলা বিএনপি’র সহ-সভাপতি সিদ্দিকুর রহমান সিদ্দিকের নেতৃত্বে এসময়ে আরও উপস্থিত ছিলেন, কালাপাহাড়িয়া ইউনিয়ন বিএনপি’র
স্থানীয় সরকার বিষয়ক সম্পাদক হোসেন মোল্লা, কালাপাহাড়িয়া ইউনিয়ন বিএনপি’র সহ-সভাপতি কবির হোসেন, ক্ষুদ্র ও সমবায় সমিতি বিষয়ক সম্পাদক-  আব্দুল কুদ্দুস, ৪নং ওয়ার্ড বিএনপির সভাপতি ক্বারী আলী আজগর নূরী, ৭নং ওয়ার্ড বিএনপি’র সভাপতি খলিল মোল্লা,  ১নং ওয়ার্ড বিএনপি’র সাধারণ সম্পাদক আবুল হোসেন, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম, কালাপাহাড়িয়া ইউনিয়ন বিএনপি’র সহ-সভাপতি হোসেন মোল্লা, কালাপাহাড়িয়া ইউনিয়ন যুবদলের ফকির জহির রহমান, সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন দিপু, কালাপাহাড়িয়া ইউনিয়ন যুবদলের সাবেক সাধারণ সম্পাদক মো. মনির হোসেন, আড়াইহাজার উপজেলা যুবদলের সদস্য এমদাদুল্লাহ, কালাপাহাড়িয়া ইউনিয়ন যুবদলের যুগ্ম আহ্বায়ক আনোয়ার হোসেন দিপু, যুগ্ম আহ্বায়ক বাবু গাজী, যুবদল নেতা আব্দুল আউয়াল, জেলা ছাত্রদলের সাবেক সহ-সভাপতি মুহাম্মদ জহিরুল ইসলাম জহির, সাবেক সহ- সম্পাদক সুজাউর রহমান সুজন, কালাপাহাড়িয়া ইউনিয়ন স্বেচ্ছাসেবক দলের সদস্য মো. আক্তার হোসেন, কালাপাহাড়িয়া ইউনিয়ন ছাত্রদলের সিনিয়র সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম সাইফুলসহ প্রমুখ।

সর্বশেষ - লিড