en
সোমবার , ২৩ অক্টোবর ২০২৩ | ২৭শে পৌষ, ১৪৩০ বঙ্গাব্দ
  1. Featured
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আর্ন্তজাতিক
  6. এক্সক্লুসিভ
  7. খেলাধুলা
  8. ছবিঘর
  9. জন দুর্ভোগ
  10. জাতীয়
  11. টপ লিড
  12. বিনোদন
  13. মহানগর
  14. রাজনীতি
  15. লিড

মহাসমাবেশকে কেন্দ্র করে গ্ৰেপ্তার ও হয়রানি: মহানগর বিএনপির নিন্দা

প্রতিবেদক
নারায়ণগঞ্জের কন্ঠ
অক্টোবর ২৩, ২০২৩ ৫:১৪ অপরাহ্ণ
PicsArt 10 10 07.20.32 1

সংবাদ বিজ্ঞপ্তি: আগামী ২৮ অক্টোবর বিএনপির মহাসমাবেশকে কেন্দ্র করে নারায়ণগঞ্জ জেলা ও মহানগর বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীদের গ্রেফতার ও হয়রানি করছে বলে অভিযোগ তুলে এঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন মহানগর বিএনপি।

গনমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে নারায়ণগঞ্জ মহানগর বিএনপির আহ্বায়ক এড. সাখাওয়াত হোসেন খান ও সদস্য সচিব এড. আবু আল ইউসুফ খান টিপু বলেন, নির্বাচন যতই ঘনিয়ে আসছে, ততই বিএনপিকে রাজনীতির মাঠ থেকে সরিয়ে দেওয়ার জন্য আইনশৃঙ্খলা বাহিনী দিয়ে মিথ্যা মামলায় নামভুক্ত নেতাকর্মীদের কারাগারে প্রেরণ করছে সরকার। সরকার আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যদের দিয়ে নারায়ণগঞ্জ বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীদের মিথ্যা মামলায় গ্রেপ্তার ও হয়রানি করছে।

তারা আরও বলেন, রবিবার রাত থেকে সোমবার বিকেল পর্যন্ত আড়াইহাজার থানা বিএনপি’র সহ-সভাপতি ও জেলা জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের সাবেক সাধারণ সম্পাদক এড. খোরশেদ আলম মোল্লা, আড়াইহাজার থানা বিএনপি’র সহ-সভাপতি ও জেলা জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের সহ-সাধারণ সম্পাদক এড. সিদ্দিকুর রহমান,বন্দর থানা বিএনপি’র সাবেক আহ্বায়ক নুর মোহাম্মদ পনেস, নারায়ণগঞ্জ সদর থানা শ্রমিক দলের সাধারণ সম্পাদক কামাল হোসেন, বন্দর থানা যুবদল নেতা মাসুদ রানা, সিদ্ধিরগঞ্জ থানা যুবদল নেতা শফিকুর রহমান শফিক, নারায়ণগঞ্জ সদর থানা বিএনপি নেতা ফয়সালকে আইনশৃঙ্খলা বাহিনী গ্রেফতার করেছে। অবিলম্বে মিথ্যা মামলায় গ্রেপ্তার নেতাকর্মীদের মুক্তি ও হয়রানির তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি । পাশাপাশি নারায়ণগঞ্জে এইসব রাজনৈতিক হয়রানিমূলক মিথ্যা মামলা ও গ্রেফতার বন্ধের জন্য প্রশাসনের কাছে জোর দাবি জানাচ্ছি।

সর্বশেষ - লিড