en
বুধবার , ৬ জুলাই ২০২২ | ২রা মাঘ, ১৪৩০ বঙ্গাব্দ
  1. Featured
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আর্ন্তজাতিক
  6. এক্সক্লুসিভ
  7. খেলাধুলা
  8. ছবিঘর
  9. জন দুর্ভোগ
  10. জাতীয়
  11. টপ লিড
  12. বিনোদন
  13. মহানগর
  14. রাজনীতি
  15. লিড

আড়াইহাজারে সবজি ক্ষেতে চুরি, চোর শ্যামল মোল্লা জনতার হাতে আটক

প্রতিবেদক
নারায়ণগঞ্জের কন্ঠ
জুলাই ৬, ২০২২ ৮:০৮ পূর্বাহ্ণ
PicsArt 07 06 01.44.50

নারায়ণগঞ্জের কন্ঠ : আড়াইহাজার সদর উপজেলার চামুরকান্দি গ্ৰামে কৃষককে সবজি ক্ষেতে প্রতিদিন চুরির ঘটনা ঘটছে। প্রতিদিন রাতেই একটি চক্র সক্রিয়ভাবে রাতের আঁধারে সবজি চুরি করে নিয়ে যায়। এবার এলাকারাসীর হাতেনাতে চুরি হওয়া সজবি চোর শ্যামল মোল্লাকে আটক করেছে। আটক ব্যক্তি আড়াইহাজার উপজেলার চামুরকান্দি গ্ৰামের মোর্শেদ মোল্লা ছেলে ও পাচগাও উচ্চবিদ্যলয়ের অবসর প্রাপ্ত প্রধান শিক্ষক প্রধান শিক্ষক মিন্নত মোল্লা ছোট ভাই।

বুধবার ( ৬ জুলাই ) ভোর সকালে এলাকাবাসী পূর্ব পরিকল্পনা অনুযায়ী চামুরকান্দি মাঠ থেকে তরকারি চুরির সময় হাতেনাতে তরকারি চোর শ্যামল মোল্লাকে আটক করে। এসময়ে এলাকাবাসী তাকে উত্তম মাধ্যম দিয়ে বেঁধে রাখে। পরে স্থানীয় লোকজন তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার আশ্বাস দিয়ে ছেড়ে নিয়ে যায়।

এলাকাবাসী জানায়, আড়াইহাজার উপজেলার চামুরকান্দি গ্ৰামের কৃষকেরা প্রচুর পরিমাণে সবজির চাষাবাদ করে থাকে। এ চাষাবাদ করে প্রচুর অর্থ আয় করে থাকে। কিন্তু কয়েক মাস ধরে কে বা কারা সংঘবদ্ধ হয়ে রাতের আঁধারে সবজি ক্ষেতে চুরি করে এবং ভালো ভালো সবজি গুলো নিয়ে যায়। তাঁরা আরও জানায়, আমরা দীর্ঘদিন ধরেই উটপেতে ছিলাম যে কে বা কারা আমাদের সবজি ক্ষেতে চুরি করে। বুধবার এলাকাবাসী পূর্ব পরিকল্পনা অনুযায়ী চামুরকান্দি মাঠ থেকে তরকারি চুরির সময় হাতেনাতে তরকারি চোর শ্যামল মোল্লাকে আটক করি। এরপর এলাকার স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ বিচারের আশ্বাস দিলে চোর শ্যামল মোল্লাকে ছেড়ে দিছি।

সর্বশেষ - লিড