en
মঙ্গলবার , ১৯ নভেম্বর ২০১৯ | ৩রা মাঘ, ১৪৩০ বঙ্গাব্দ
  1. Featured
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আর্ন্তজাতিক
  6. এক্সক্লুসিভ
  7. খেলাধুলা
  8. ছবিঘর
  9. জন দুর্ভোগ
  10. জাতীয়
  11. টপ লিড
  12. বিনোদন
  13. মহানগর
  14. রাজনীতি
  15. লিড

আর্মেনিয়াকে হারিয়ে শতভাগ জয় ইতালির

প্রতিবেদক
Md Shihab
নভেম্বর ১৯, ২০১৯ ৯:৪৭ পূর্বাহ্ণ
1331212019321 kalerkantho pic

ইউরো বাছাইয়ের পর্বের ম্যাচে আর্মেনিয়াকে রীতিমত উড়িয়ে দিয়েছে ইতালি। গতকাল সোমবার আর্মেনিয়াকে ৯-১ গোলে হারিয়ে শতভাগ জয় নিয়ে ইউরো মিশন শেষ করল দলটি। 

এদিন ম্যাচের অষ্টম মিনিটেই ইম্মোবিলের গোলে লিড পায় ইতালি। এর এক মিনিট পরেই আবারো গোলের দেখা পায় দলটি। এবার দলের হয়ে ব্যবধান দ্বিগুণ করেন জানিওলো। 

২৯তম মিনিটে ডি-বক্সের বাইরে থেকে জোরালো শটে ব্যবধান বাড়ান নিকোলো বারেল্লা। চার মিনিট পর নিজের দ্বিতীয় গোলটি করেন ইম্মোবিলে।

এরপরে আর কোনো গোল না হলে ৪-০ গোলে এগিয়ে থেকে বিরতিতে যায় ইতালি।

দ্বিতীয়ার্ধে আরো পাঁচ গোল করে নিজেদের ইতিহাসে তৃতীয় বারের মতো প্রতিপক্ষের জালে ৯ বা তার চেয়ে বেশি গোল দেওয়ার কীর্তি গড়ে ইতালি।

৬৪তম মিনিটে ডি-বক্সের বাইরে থেকে শট নিয়ে জোড়া গোল পূর্ণ করেন জানিওলো। এর আট মিনিট পর গোলের দেখা পান আলেস্সিও রোমাগনোলি।

এরপরে ৭৫তম মিনিটে পেনাল্টি থেকে দলের হয়ে সপ্তম গোলটি করেন ইতালির জর্জিনহো। এর দুই মিনিট পর ডি-বক্সের ভেতর থেকে হেডে ব্যবধান বাড়ায় রিকার্দো ওরসোলিনি।

তবে ৭৯তম মিনিটে ইতালির জালে বল জড়াতে সক্ষম হয় আর্মেনিয়া। এতে তারা এক গোল পরিশোধ করতে পারে। অবশ্য এর দুই মিনিট পর ফেদেরিকো কিয়েজার গোলে ৯-১ ব্যবধানে জয় নিয়ে মাঠ ছাড়ে ইতালি।

উল্লেখ্য, ১০ ম্যাচের সবকটিতে জিতেছে ইতালি। তাদের পয়েন্ট ৩০। 

সর্বশেষ - লিড

আপনার জন্য নির্বাচিত