en
বুধবার , ৩ জানুয়ারি ২০২৪ | ২৫শে পৌষ, ১৪৩০ বঙ্গাব্দ
  1. Featured
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আর্ন্তজাতিক
  6. এক্সক্লুসিভ
  7. খেলাধুলা
  8. ছবিঘর
  9. জন দুর্ভোগ
  10. জাতীয়
  11. টপ লিড
  12. বিনোদন
  13. মহানগর
  14. রাজনীতি
  15. লিড

আড়াইহাজার বিএনপি নেতা বাচ্চু আর নেই, আজাদের শোক

প্রতিবেদক
নারায়ণগঞ্জের কন্ঠ
জানুয়ারি ৩, ২০২৪ ৩:৫০ অপরাহ্ণ
PicsArt 01 03 03.40X.15X

সংবাদ বিজ্ঞপ্তি: আড়াইহাজার উপজেলা বিএনপি’র সাংগঠনিক সম্পাদক ও আড়াইহাজার উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক নাজমুল হাসান বাচ্চু ( ৫২ ) আর নেই ( ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন )।

বুধবার ( ৩ জানুয়ারি ) সকালে আড়াইহাজার উপজেলার ফতেপুর ইউনিয়নে লিফলেট বিতরণ শেষে দুপুরে হৃদরোগে আক্রান্ত হয়ে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।‌ মৃতু্কালে স্ত্রী এবং দুই ছেলেসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

এদিকে বিএনপি নেতা নাজমুল হাসান বাচ্চুর মৃত্যু সংবাদ পেয়ে মরহুমের পরিবারকে মোবাইল ফোনের মাধ্যমে সান্ত্বনা দিয়েছেন বিএনপির আন্তর্জাতিক বিষয়ক সহ-সম্পাদক নজরুল ইসলাম আজাদ। সেই সাথে নাজমুল হাসান বাচ্চুর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন তিনি। এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

জানাগেছে, নাজমুল হাসান বাচ্চু মৃত্যুর আগে সকালে বিএনপির অসহযোগ আন্দোলনের অংশ হিসেবে আগামী ৭ জানুয়ারি নির্বাচনের ভোট বর্জনের আহ্বান জানিয়ে ফতেপুর ইউনিয়নে লিফলেট ও গণসংযোগ করেন তিনি। গত ৩০ অক্টোবর বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির আন্তর্জাতিক বিষয়ক সহ-সম্পাদক নজরুল ইসলাম আজাদের নেতৃত্বে বিএনপির অবরোধের সমর্থনে ঢাকা- সিলেট মহাসড়কের পাঁচরুখী এলাকায় সড়ক অবরোধের দিন রাজপথে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখেন। এরপর ঢাকা থেকে গ্রেফতার হয়ে দীর্ঘদিন কারাভোগও পর জামিনে মুক্তি পান বাচ্চু। জেল থেকে জামিনে বের হয়ে ফের বিএনপির কর্মসূচি গুলোতে ধারাবাহিক ভাবে রাজপথে আন্দোলন। এসকল কর্মসূচি পালন করে গিয়ে স্থানীয় আওয়ামী লীগের সাথে ধাওয়া-পাল্টা ধাওয়াসহ সংঘর্ষেও সামনে থেকে ভূমিকা পালন রেখেছিলেন বাচ্চু। আড়াইহাজার বিএনপির রাজনীতীতে নাজমুল হাসান বাচ্চুর গুরুত্ব অপরিসীম। তার অভাব কখনো পূরণ হবে না বলে জানান বিএনপির নেতাকর্মীরা।

এছাড়াও নাজমুল হাসান বাচ্চুর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন আড়াইহাজার উপজেলা বিএনপির সভাপতি ইউসুফ আলী ভূঁইয়া ও সাধারণ সম্পাদক জুয়েল আহম্মেদ।

উল্লেখ্য- বুধবার দুপুর সাড়ে বারোটার দিকে নিজ বাসভবনে হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান। বাদ এশা কল্যান্দী ঈদগার মাঠে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন সম্পন্ন করা হবে।

সর্বশেষ - লিড