en
বৃহস্পতিবার , ৩ সেপ্টেম্বর ২০২০ | ২৪শে পৌষ, ১৪৩০ বঙ্গাব্দ
  1. Featured
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আর্ন্তজাতিক
  6. এক্সক্লুসিভ
  7. খেলাধুলা
  8. ছবিঘর
  9. জন দুর্ভোগ
  10. জাতীয়
  11. টপ লিড
  12. বিনোদন
  13. মহানগর
  14. রাজনীতি
  15. লিড

প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানালো ছাত্রদলের দুই নেতা

প্রতিবেদক
নারায়ণগঞ্জের কন্ঠ
সেপ্টেম্বর ৩, ২০২০ ৬:৪৪ অপরাহ্ণ
PicsArt 09 04 12.42.40

প্রেস বিজ্ঞপ্তি: সম্প্রতি নারায়ণগঞ্জের একটি অনলাইন পোর্টালে “আড়াইহাজার ছাত্রদল কমিটি গঠনে পদ প্রার্থীদের নিয়ে রনি ও রিয়াদের ভ্রমণ বিলাস” শিরোনামে প্রকাশিত সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন, ছাত্রদল কেন্দ্রীয় সংসদের যুগ্ন সাধারন সম্পাদক রিয়াদ ইকবাল ও সহ সাংগঠনিক সম্পাদক মশিউর রহমান রনি।

গনমাধ্যমে পাঠানো এক যৌথ বিবৃতিতে ছাত্রদল কেন্দ্রীয় সংসদের এই দুই নেতা বলেন, আমরা ছাত্রদল তথা বাংলাদেশের জাতীয়তাবাদে বিশ্বাসী নেতাকর্মীরা গণতন্ত্রে বিশ্বাস করি, সংবাদমাধ্যমের স্বাধীনতায় বিশ্বাস করি। গনমাধ্যমে সবসময় বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশ হবে এটাই সকলের প্রত্যাশা। কিন্তু অত্যন্ত দুঃখের সহিত জানাচ্ছি গতকাল নারায়ণগঞ্জের একটি অনলাইন পোর্টালে আমাদেরকে জড়িয়ে উদ্দেশ্যপ্রণোদিতভাবে একটি সম্পূর্ণ মিথ্যা, বানোয়াট নিউজ প্রকাশ করা হয়েছে। যে নিউজ পড়ার পরে অনলাইন পোর্টালটির দায়িত্বহীনতা আমার চোখে পরে এবং আমি অত্যন্ত লজ্বিত ও বিব্রত হই।

আমি বলতে দ্বিধাবোধ করব না যে, ইদানিং সারাদেশে ব্যাঙের ছাতার ন্যায় অনলাইন পোর্টাল চালু হয়েছে। এমনকি একটি উপজেলায় ২০ টিরও বেশী অনলাইন পোর্টাল দেখা যায়। এসব অনলাইন পোর্টালগুলোতে দায়িত্বহীন ভাবে অনেক ভিত্তিহীন সংবাদ প্রকাশ করা হয়। আমাদের বেলায়ও তার ব্যাতিক্রম ঘটেনি। পোর্টালটি তার কোন প্রতিবেদক নিউজটি লিখেছে এমনকি তাও উল্লেখ করেনি। আমাদের আত্বপক্ষ বক্তব্যও নেয়ার প্রয়োজনবোধ করেনি। যা প্রমাণ করে প্রতিবেদকের অযোগ্যতা ও অর্থের বিনিময়ে নিউজ করার উদ্দেশ্য। আমরা দ্ব্যর্থহীন ভাষায় এরকম অন্যায় ও অপরাধের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। নিউজটি যিনি করেছেন তাকে জবাবদিহিতার আওতায় আনার আহ্বান জানাচ্ছি এবং ভবিষ্যতে উদ্দেশ্যপ্রণোদিতভাবে কাউকে হেয় করার জন্য বানোয়াট নিউজ প্রকাশ না করার আহ্বান জানাচ্ছি। অন্যথায় আমরা নিজেদের অবস্থান স্পষ্ট করার লক্ষে আদালতের শরণাপন্ন হবো।

সর্বশেষ - লিড