en
বুধবার , ২২ নভেম্বর ২০২৩ | ২রা মাঘ, ১৪৩০ বঙ্গাব্দ
  1. Featured
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আর্ন্তজাতিক
  6. এক্সক্লুসিভ
  7. খেলাধুলা
  8. ছবিঘর
  9. জন দুর্ভোগ
  10. জাতীয়
  11. টপ লিড
  12. বিনোদন
  13. মহানগর
  14. রাজনীতি
  15. লিড

আমরা কাদের সঙ্গে খেলবো, মাঠে কেউ নাই : শামীম ওসমান

প্রতিবেদক
নারায়ণগঞ্জের কন্ঠ
নভেম্বর ২২, ২০২৩ ৭:৪৫ অপরাহ্ণ
PicsArt 11 22 07.44.11

নারায়ণগঞ্জের কন্ঠ: নারায়ণগঞ্জ-৪ আসনের সাংসদ একেএম শামীম ওসমান বলেছেন, আমরা কাদের সঙ্গে খেলবো। খেলার মাঠে তো কেউ নাই। ওরা (বিএনপি-জামায়াত) রাতের বেলায় চোরের মতো নামে। আগুন দিয়ে মানুষ পুড়িয়ে মারে। ওদের তো আমরা মানুষ মনে করি না। আমরা মনে করি তারা ইবলিশ শয়তানের বংশধর। কারণ যারা আগুন দিয়ে মানুষ পুড়িয়ে মারে তারা আর যাই হোক মানুষ হতে পারে না। 

বুধবার (২২ নভেম্বর) বিকেলে সিদ্ধিরগঞ্জের গোদনাইলে ইব্রাহিম টেক্সটাইল মিলের মাঠে সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠন আয়োজিত শান্তি মিছিলে অংশ নেওয়ার আগে নেতাকর্মীদের উদ্দেশ্যে তিনি এসব কথা বলেন। 

শামীম ওসমান আরও বলেন, বাংলাদেশকে প্যালেস্টাইন বানাতে বিএনপিকে ব্যবহার করা হয়েছে। একটি মহল চেয়েছিল এই দেশকে প্যালেস্টাইন বানিয়ে এখানে তাদের সামরিক ঘাঁটি বানাতে। এ জন্য বিএনপিকে ব্যবহার করা হয়েছে। 

PicsArt 11 22 07.43.20

তিনি বলেন, একটা মহল নির্বাচনের আগে পরিকল্পিতভাবে দ্রব্যমূল্য বাড়িয়েছে। তাদের উদ্দেশ্যে বলতে চাই- একটা সময় এমন ছিল যে মনে করা হতো বঙ্গবন্ধুর হত্যার বিচার এই দেশে হবে না। যুদ্ধাপরাধীদের বিচার হবে না। বিচার কিন্তু ঠিকই হয়েছে, দোষীরা ফাঁসির কাষ্ঠে ঝুলেছে। এবার যদি আল্লাহ রাব্বুল আলামিন ও তার রাসুলের উসিলায় শেখ হাসিনা ক্ষমতায় আসেন, যারা মজুতদার, যারা নিত্যপ্রয়োজনীয় জিনিসপত্র মজুত করে দ্রব্যমূল্য বাড়িয়ে সাধারণ মানুষের পেটে লাথি দিয়েছেন, যারা পরিকল্পিতভাবে জিনিসপত্র মজুত করে মুনাফা লোটার চেষ্টা করেছেন এবং যারা আগুন দিয়ে সাধারণ মানুষকে পুড়িয়ে মারছেন, তারা জেনে রাখুন- বাঘে ধরলে ছাড়ে, শেখ হাসিনা ধরলে কাউকে ছড়ে না। 

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগ অন্তত ২০০ আসনে বিজয়ী হবে উল্লেখ করে শামীম ওসমান বলেন, আগামী ৭ ডিসেম্বরের পর থেকে দিন গণনা শুরু করেন। জাতির পিতার কন্যা সব কিছু ছাড় দেবেন, কিন্তু যারা জনগণের পেটে লাথি দেয়, যারা জনগণকে কষ্ট দেয়, সে যেই হোক না কেন এমনকি আমি শামীম ওসমান হলেও তিনি (প্রধানমন্ত্রী শেখ হাসিনা) ছাড় দেবেন না। তাদের বুকের ওপর পাড়া দেবেন তিনি, এটা আমার বিশ্বাস। আপনারা সজাগ থাকবেন, সামনের ৮-১০ দিন আরও ক্রাইসিস (সংকট) সৃষ্টির চেষ্টা করা হবে। শয়তান যেমন আল্লাহর রহমতের সঙ্গে পারে না, ওই অপশক্তিরাও শেখ হাসিনার সঙ্গে পারবে না। আল্লাহর রহমত তার সঙ্গে আছে। সামনে বিজয় সুনিশ্চিত।

এসময় সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সভাপতি মজিবুর রহমান, সাধারণ সম্পাদক ইয়াসিন মিয়া, মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শাহ নিজাম, মহানগর যুবলীগের সভাপতি শাহাদাত হোসেন সাজনু, সিদ্ধিরগঞ্জ থানা যুবলীগের সভাপতি মতিউর রহমানসহ অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।

সর্বশেষ - লিড

আপনার জন্য নির্বাচিত