en
শুক্রবার , ৯ সেপ্টেম্বর ২০২২ | ২৬শে পৌষ, ১৪৩০ বঙ্গাব্দ
  1. Featured
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আর্ন্তজাতিক
  6. এক্সক্লুসিভ
  7. খেলাধুলা
  8. ছবিঘর
  9. জন দুর্ভোগ
  10. জাতীয়
  11. টপ লিড
  12. বিনোদন
  13. মহানগর
  14. রাজনীতি
  15. লিড

আমি আশাবাদী বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী শেখ হাসিনা আমাকে মূল্যয়ান করবেন: আবদুল হাই

প্রতিবেদক
নারায়ণগঞ্জের কন্ঠ
সেপ্টেম্বর ৯, ২০২২ ৪:২৩ পূর্বাহ্ণ
PicsArt 09 09 10.21.58

নারায়ণগঞ্জের কন্ঠ : নারায়ণগঞ্জ জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে দলীয় নেতাকর্মীদের সাথে নিয়ে আওয়ামীলীগের দলীয় মনোয়নপত্র জমা দিয়েছেন নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সভাপতি সাবেক জেলা পরিষদের প্রশাসক বীর মুক্তিযোদ্ধা আবদুল হাই।

বৃহস্পতিবার ( ৮ সেপ্টেম্বর ) দুপুরে রাজধানী ধানমন্ডিতে আওয়ামীলীগের সভানেত্রীর কার্যালয়ের অফিস সেক্রেটারি আলাউদ্দিন সাহেবের নিকট দলীয় মনোনয়নপত্র জমা দেন তিনি ।

মনোনয়নপত্র জমা দিয়ে তাৎক্ষণিক প্রতিক্রিয়া ব্যক্ত করে নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সভাপতি সাবেক জেলা পরিষদের প্রশাসক বীর মুক্তিযোদ্ধা আবদুল হাই বলেন, নারায়ণগঞ্জ জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে বাংলাদেশ আওয়ামীলীগের দলীয় মনোনয়ন সংগ্রহ করেছি এবং আজকে জমা দিয়েছি। আমি আশাবাদী দলীয় প্রধান বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী শেখ হাসিনা আমাকে মূল্যয়ান করবেন। এবং দলীয় মনোনয়নে মনোনীত করবেন। বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী শেখ হাসিনার সিদ্ধান্তই চূড়ান্ত সিদ্ধান্ত। তিনি যাকে মনোনয়ন দেবেন তাকে নিয়েই কাজ করবো। আমি রাজনীতি করি দলের জন্য, দলের যে কোন সিদ্ধান্ত মাথা পেতে মেনে নিতে হবে। আমি সকলের কাছে দোয়া প্রার্থনা করছি।

তিনি আরও বলেন, ছাত্র জীবনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের হাত ধরেই আমার রাজনীতির পথচলা। বঙ্গবন্ধুর আদর্শ বুকের মধ্যে ধারণ ও লালন করে এখনও আওয়ামীলীগের রাজনীতি করছি। ২০০৮ সালে আওয়ামীলীগ সরকার ক্ষমতায় আসার পর বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী শেখ হাসিনা আমাকে মূল্যায়িত করে নারায়ণগঞ্জ জেলা পরিষদের প্রশাসক হিসাবে দায়িত্ব দেন। সেই দায়িত্ব আমি অন্তত সৎ ও নিষ্ঠার সাথে পালন করেছিলাম। পরবর্তী তিনি আমাকে জেলা আওয়ামীলীগের সভাপতির মতো গুরুত্বপূর্ণ দায়িত্ব দেন। এই দায়িত্বও সৎ ও নিষ্ঠার সাথে পালন করছি। নেত্রী যদি আমাকে আবারও জেলা পরিষদের দায়িত্ব দেন তাহলে নারায়ণগঞ্জ জেলা পরিষদকে একটি ডিজিটাল ও দূর্নীতি মুক্ত জেলা পরিষদ হিসাবে গড়ে তুলবো।

এসময়ে আরও উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের শিল্প ও বানিজ্য বিষয়ক সম্পাদক এস এম জাহাঙ্গীর, প্রচার ও প্রকাশনা সম্পাদক শেখ সাইফুল ইসলাম, সদস্য সচিব মতিউর রহমান, জামপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও চেয়ারম্যান হুমায়ুন কবির, রূপগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সহ- প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক মো. তানভীর হাই, বন্দর উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আক্তার হোসেন বিএ, নারায়ণগঞ্জ সদর থানা আওয়ামীলীগের সাবেক যুগ্ম সম্পাদক জসিম উদ্দিন আহমেদ, আওয়ামী লীগ নেতা মো. শাহজাহানসহ জেলা ও উপজেলা এবং ইউনিয়ন পর্যায়ে আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

সর্বশেষ - লিড

আপনার জন্য নির্বাচিত
PicsArt 11 08 11.18.20

মহানগর বিএনপির সদস্য সচিব টিপু গ্রেপ্তার: স্বেচ্ছাসেবক দলের নিন্দা

PicsArt 04 30 11.25.38

ঈদুল ফিতরে আড়াইহাজারবাসীকে বিএনপি নেতা শফি উদ্দিন শফুর শুভেচ্ছা

PicsArt 12 05 06.40.19

মহিলা কলেজের শিক্ষার্থীদের বিক্ষোভ, ডিসিকে স্মারকলিপি প্রদান

PicsArt 08 24 04.35.33

ধর্ষণের পর হত্যার ৩ আসামির স্বীকারোক্তি, দেড়মাস পর জীবিত ফিরলো কিশোরী

IMG 20181005 180751

নাঃগঞ্জ – ৪ আসনে মুফতি মনির হোসাইন কাসেমী কে প্রার্থী ঘোষণা করলো জমিয়তে কেন্দ্রীয় মহাসচিব

PicsArt 03 17 09.28.32

মুজিববর্ষে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে জেলা বঙ্গবন্ধু সৈনিক লীগের শ্রদ্ধা

PicsArt 02 14 12.05.34

‘ফুল ফুটুক আর না-ই ফুটুক আজ বসন্ত’

PicsArt 03 06 05.37.50

ঢাকায় রনি সজিবের নেতৃত্বে না’গঞ্জ জেলা ছাত্রদলের বিশাল শোডাউন

IMG 20181008 202058

আড়াইহাজারে ইয়াবাসহ এক যুবক আটক

PicsArt 11 07 07.35.32

ভূঁইয়ারবাগে কাউন্সিলর বিন্নি আসুন মাদকের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলি