en
বুধবার , ৮ নভেম্বর ২০২৩ | ১৩ই মাঘ, ১৪৩০ বঙ্গাব্দ
  1. Featured
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আর্ন্তজাতিক
  6. এক্সক্লুসিভ
  7. খেলাধুলা
  8. ছবিঘর
  9. জন দুর্ভোগ
  10. জাতীয়
  11. টপ লিড
  12. বিনোদন
  13. মহানগর
  14. রাজনীতি
  15. লিড

মহানগর বিএনপির সদস্য সচিব টিপু গ্রেপ্তার: স্বেচ্ছাসেবক দলের নিন্দা

প্রতিবেদক
নারায়ণগঞ্জের কন্ঠ
নভেম্বর ৮, ২০২৩ ১১:৩১ পূর্বাহ্ণ
PicsArt 11 08 11.18.20

সংবাদ বিজ্ঞপ্তি: নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সদস্য সচিব এড. আবু আল ইউসুফ খান টিপুকে গ্ৰেফতারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে তার নিঃশর্ত মুক্তি দাবী জানিয়েছেন নারায়ণগঞ্জ মহানগর স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক শাখাওয়াত ইসলাম রানা ও সদস্য সচিব মমিনুর রহমান বাবু।

এক বিবৃতিতে নারায়ণগঞ্জ মহানগর স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক শাখাওয়াত ইসলাম রানা ও সদস্য সচিব মমিনুর রহমান বাবু এড. আবু আল ইউসুফ খান টিপু’র নিঃশর্তর মুক্তি দাবি জানিয়ে তারা বলেন, সরকার পুলিশ প্রশাসনকে ব্যবহার করে মিথ্যা মামলায় ও গ্রেফতার করে নেতাকর্মীদেরকে কারাবন্দি করছে । গ্ৰেফতার ও মিথ্যা মামলা দিয়ে মহানগর বিএনপি তথা স্বেচ্ছাসেবক দলের নেতাকর্মীদেরকে রাজপথ থেকে দমানো যাবে না। সকল গ্ৰেফতার ও মামলা মোকাবেলা করেই এক দফা দাবি স্বৈরাচারী সরকারের পতন আন্দোলনে স্বেচ্ছাসেবক দলের নেতাকর্মীরা রাজপথে থাকবে । এই সরকারের পতন ঘটিয়েই রাজপথ ছাড়বে মহানগর স্বেচ্ছাসেবক দল। অবিলম্বে মহানগর বিএনপির সদস্য সচিব এড. আবু আল ইউসুফ খান টিপুসহ গ্রেফতার সকল রাজবন্দী নেতাকর্মীদের মিথ্যা মামলা প্রত্যাহার ও নিংশর্ত মুক্তির দাবি জানাচ্ছি।

উল্লেখ্য: বিএনপি জামায়াতের ডাকা তৃতীয় দফায় ৪৮ ঘন্টার অবরোধের প্রথম দিন বুধবার সকালে মিছিল বের করাকালে মহানগর বিএনপির সদস্য সচিব আবু আল ইউসুফ খান টিপুকে গ্রেপ্তার করেছে পুলিশ।

বুধবার সকাল পৌনে ৯টায় নারায়ণগঞ্জ কেন্দ্রীয় লঞ্চ টার্মিনালের সামনে অবরোধের সমর্থনে মিছিলে বের করা চেস্টা করে। ওই সময় নারায়ণগঞ্জ সদর মডেল থানার পুলিশ তাকে গ্রেপ্তার করে টেনে হিজরে নিয়ে যায়। এ সময় মিছিলের আগতরা পালিয়ে গেলে আর কেউ গ্রেপ্তার হয়নি।

সর্বশেষ - লিড