en
শনিবার , ৩০ এপ্রিল ২০২২ | ২৬শে পৌষ, ১৪৩০ বঙ্গাব্দ
  1. Featured
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আর্ন্তজাতিক
  6. এক্সক্লুসিভ
  7. খেলাধুলা
  8. ছবিঘর
  9. জন দুর্ভোগ
  10. জাতীয়
  11. টপ লিড
  12. বিনোদন
  13. মহানগর
  14. রাজনীতি
  15. লিড

আমি কোন দলের নির্দেশে নির্বাচনে আসি নাই : এমপি সেলিম ওসমান

প্রতিবেদক
নারায়ণগঞ্জের কন্ঠ
এপ্রিল ৩০, ২০২২ ৪:১২ অপরাহ্ণ
PicsArt 04 30 10.07.03

নারায়ণগঞ্জের কন্ঠ: নারায়ণগঞ্জ-৫ আসনের এমপি বীরমুক্তিযোদ্ধা একেএম সেলিম ওসমান বলেছেন,আমার ভাইয়ের মৃত্যুর পর আমি নির্বাচন করেছি। নির্বাচন করার কোন ইচ্ছাই আমার ছিলনা। ২য়বার নির্বাচনে এসেছি আমার আপার নির্দেশে। আমি কোন দলের নির্দেশে নির্বাচনে আসি নাই। আপার নির্দেশে নির্বাচনে অংশ গ্রহন করেছি। আগামীতে আমি নির্বাচন করব কি করব না সেটা আমার মুরুব্বী কিংবা কর্মীরা সিদ্ধান্ত নেবেন। আমি গর্বিত আমি কাজ করতে পেরেছি। বঙ্গবন্ধুর একটা কথা ছিল সোনার বাংলা গড়তে হলে শিক্ষিত মানুষ গড়। সেই কথাকে বাস্তবায়ন করতেই আমি শিক্ষা ব্যবস্থাকে এগিয়ে নিতে কাজ করে যাচ্ছি।

শনিবার ৩০এপ্রিল বিকেলে পুরান বন্দর চৌধুরীবাড়ি নাসিম ওসমান মডেল হাই স্কুল প্রাঙ্গনে আলহাজ্ব নাসিম ওসমানের ৮ম মৃত্যু বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা,মিলাদ ও দোয়া অনুষ্ঠানে এমপি সেলিম ওসমান এসব কথা বলেন।

তিনি আরো বলেন, নারায়ণগঞ্জে একটা মাত্র মানুষই ছিলেন যিনি কয়েকজন বন্ধুকে নিয়ে বঙ্গবন্ধুর হত্যার বিচার চাইতে ঘরের নববধুকে রেখে বেড়িয়ে গিয়েছিলেন। সুতরাং বুঝতেই পারছেন কে জাতীয়পার্টি আর কে আ’লীগ। জাতীয়পার্টির চেয়ারম্যান বলেছিলেন না’গঞ্জে আ’লীগ মানেই ওসমান পার্টি। অতএব এখানে যে পার্টিই করেন সবচেয়ে বড়কথা হচ্ছে বন্দরকে উন্নয়ণ করতে হবে। উন্নয়ন করতে হলে সবাইকে একত্রে কাজ করতে হবে। আমি যা পারি তা করি আর যা পারি না তা আমি করি না। আমি নাসিম ওসমানের এই দোয়া অনুষ্ঠান থেকে ঘোষনা দিতে চাই। এখানে আ’লীগের নেতা ও জনপ্রতিনিধিরা আছেন। আপনারা একটা জায়গা নির্ধারন করেন যেখানে আমরা একটা নাসিম ওসমান নামে একটা ভবন তৈরী করতে পারি। আর একই ভবনে আ’লীগ ও জাতীয়পার্টির অফিস থাকবে। আমি শুধু আপনাদের সহযোগিতা চাই।

সেলিম ওসমান বলেন,এখানে বন্দর থানার ওসি সাহেব আছেন। কোন মামলা নয়। থানায় বসে জনপ্রতিনিধিদের ডেকে এনে যে কোন সমস্যা সমাধান করবেন। আমরা শাষন করে নয় আদর করে মানুষকে ভাল করার চেষ্টা করব। আর বন্দর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে দূর্নীতি চলছে। দূর্নীতি বন্ধ না হলে কিন্তু খুব খারাপ অবস্থা হবে। আমার এলাকার মানুষ যদি সুচিকিৎসা না পায় আপনি যেই হোন না কেন আপনাকে আমরা বিতারিত করব।

এ সময় উপস্থিত ছিলেন বন্দও থানা অফিসার ইনচার্জ দীপক চন্দ্র সাহা,বন্দর উপজেলা চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা এমএ রশিদ,বন্দর উপজেলা আ’লীগের সাধারন সম্পাদক কাজিম উদ্দিন প্রধান,নারায়ণগঞ্জ জেলা জাতীয়পার্টির আহ্বায়ক সানাউল্যাহ সানু,নাসিক ২৪নং ওয়ার্ড কাউন্সিলর আফজাল হোসেন,নারায়ণগঞ্জ জেলা জাতীয় যুব সংহতির সভাপতি ভাউয়াল রিপন,মুছাপুর ইউপি চেয়ারম্যান মাকসুদ হোসেন,কলাগাছিয়া ইউপি চেয়ারম্যান দেলোয়ার হোসেন প্রধান প্রমূখ।

সর্বশেষ - লিড

আপনার জন্য নির্বাচিত
PicsArt 03 26 09.47.03

স্বাধীনতা ও জাতীয় দিবসে চাষাড়া বিজয়স্তম্ভে সর্বস্তরের মানুষের শ্রদ্ধা নিবেদন

PicsArt 03 26 09.46.43

অয়ন ওসমানের পক্ষে স্বাধীনতা দিবসে নারায়ণগঞ্জ ছাত্রলীগের শ্রদ্ধা

PicsArt 09 02 11.33.04

কেন্দ্রীয় সভাপতি- সেক্রেটারিকে নবনির্বাচিত মহানগর স্বেচ্ছাসেবক দলের শুভেচ্ছা

PicsArt 07 19 02.22.21

নাশকতার মামলায় নারায়ণগঞ্জ বিএনপির শতাধিক নেতাকর্মীর হাজিরা

PicsArt 06 20 03.53.35

বিশ্ব পরিবেশ দিবস উপলক্ষে আলোচনা সভা ও পুরস্কার বিতরণ

PicsArt 03 02 08.13.35

শামীম ওসমানের জনসভায় চেয়ারম্যান মোশাররফ ওমরের যোগদান

PicsArt 02 20 07.34.13

ভাষা শহীদদের প্রতি সজলের বিনম্র শ্রদ্ধাঞ্জলি

PicsArt 02 13 06.01.09

কমান্ডার গোপীনাথ দাশের চিকিৎসার দায়িত্ব নিলেন সেলিম ওসমান

FB IMG 1679928509986

দু’দিন ব্যাপি হিন্দু ধর্মাবলীদের লাঙ্গলবন্দের অষ্টমী স্নানোৎসব শুরু মঙ্গলবার

PicsArt 05 01 05.20.32

অয়ন ওসমানের পক্ষে ১১নং ওয়ার্ডে ছাত্রলীগের ঈদ উপহার সামগ্রী বিতরণ