en
সোমবার , ২৪ জানুয়ারি ২০২২ | ২৬শে পৌষ, ১৪৩০ বঙ্গাব্দ
  1. Featured
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আর্ন্তজাতিক
  6. এক্সক্লুসিভ
  7. খেলাধুলা
  8. ছবিঘর
  9. জন দুর্ভোগ
  10. জাতীয়
  11. টপ লিড
  12. বিনোদন
  13. মহানগর
  14. রাজনীতি
  15. লিড

আরাফাত রহমান কোকোর কবরে আজাদের পুষ্পস্তবক অর্পণ ও দোয়া

প্রতিবেদক
নারায়ণগঞ্জের কন্ঠ
জানুয়ারি ২৪, ২০২২ ১২:৩৮ অপরাহ্ণ
PicsArt 01 24 06.31.37

নারায়ণগঞ্জের কন্ঠ: বিএনপির প্রতিষ্ঠাতা সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমান ও বিএনপি চেয়ারপারসন সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়ার কনিষ্ঠপুত্র বিশিষ্ট ক্রীড়া সংগঠক মরহুম আরাফাত রহমান কোকোর ৭তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে তার কবরে পুষ্পস্তবক অর্পণ ও ফাতেহা পাঠ এবং দোয়া করেছেন বিএনপির নির্বাহী কমিটির সহ-আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম আজাদ।

সোমবার ( ২৪ জানুয়ারি ) বাদ আছর রাজধানীর বনানী কবরস্থানে ফুল নিয়ে যান বিএনপির নির্বাহী কমিটির সহ-আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম আজাদ। আড়াইহাজার থানা বিএনপির নেতা-কর্মীদের নিয়ে তিনি মরহুম আরাফাত রহমান কোকোর কবরে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন। এরপর কিছুক্ষণ নীরবে দাঁড়িয়ে থেকে মরহুমের রুহের মাগফেরাত কামনায় মহান আল্লাহর দরবারে দোয়া ও মোনাজাত করেন।

PicsArt 01 24 06.34.53
আরাফাত রহমান কোকোর কবর জিয়ারত

এসময়ে আরও উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক লুৎফর রহমান আব্দু, আড়াইহাজার থানা বিএনপির আহ্বায়ক ইউসুফ আলী ভূঁইয়া মেম্বার, সদস্য সচিব জুয়েল আহমেদ, যুগ্ম আহ্বায়ক আফজাল হোসেন ভূঁইয়া, মতিউর রহমান মতি, শফি উদ্দিন শফু, সদস্য সিদ্দিকুর রহমান, আড়াইহাজার পৌর বিএনপির আহ্বায়ক রূপ চাঁন মিয়া, সদস্য সচিব সালাউদ্দিন আহমেদ ডালিম, গোপালদী পৌর বিএনপির আহ্বায়ক আহ্বায়ক শামসুল হক মোল্লা, সদস্য সচিব মুশফিকুর রহমান মিলন, জেলা যুবদলের সিনিয়র সহ-সভাপতি সালাউদ্দিন চৌধুরী সালামত, আড়াইহাজার থানা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক নাজমুল হাসান বাচ্চু, আড়াইহাজার থানা যুবদলের আহ্বায়ক ভিপি কবির হোসেন, সদস্য সচিব খোরশেদ আলম ভুঁইয়া, আড়াইহাজার পৌরসভা যুবদলের আহ্বায়ক মোহমুদুল্লাহ লিটন, আড়াইহাজার থানা ছাত্রদলের সদস্য সচিব মোবারক হোসাইন প্রমুখ।

PicsArt 01 24 11.51.03 1
অসহায় দুস্থ মানুষের মাঝে শীতবস্ত্র কম্বল বিতরণ

এদিকে মরহুম আরাফাত রহমান কোকোর ৭তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে নজরুল ইসলাম আজাদের নির্দেশনায় আড়াইহাজার থানায় দিনব্যাপী বিভিন্ন কর্মসূচি গ্রহণ করেছে স্থানী বিএনপি ও অঙ্গসংগঠনের গুলো। কর্মসূচির মধ্যে ছিল মরহুম আরাফাত রহমান কোকোর বিদেহী আত্মার মাগফেরাত ও বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তি ও সুস্থতা কামনা করে ফাতেহা পাঠ, পবিত্র কোরআন খতম ও দোয়া । দুস্থ ও অসহায়দের মাঝে শীতবস্ত্র বিতরণ ও নগদ অর্থ প্রদান এবং রান্না করা খাবার বিতরণ।

PicsArt 01 24 06.36.10
অসহায় দুস্থ মানুষের মাঝে রান্না করা খাবার বিতরণ

প্রসঙ্গত, ২০১৫ সালের ২৪ জানুয়ারি মালয়েশিয়ার রাজধানী কুয়ালালমপুরে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন আরাফাত রহমান কোকো।

PicsArt 01 24 05.48.38 1
আড়াইহাজারে নজরুল ইসলাম আজাদের বাসভবনে দোয়া মাহফিল

সর্বশেষ - লিড