en
শুক্রবার , ১০ ডিসেম্বর ২০২১ | ৩০শে পৌষ, ১৪৩০ বঙ্গাব্দ
  1. Featured
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আর্ন্তজাতিক
  6. এক্সক্লুসিভ
  7. খেলাধুলা
  8. ছবিঘর
  9. জন দুর্ভোগ
  10. জাতীয়
  11. টপ লিড
  12. বিনোদন
  13. মহানগর
  14. রাজনীতি
  15. লিড

বেপরোয়া গতির ট্রাক কেড়ে নিলো বাবা-মেয়ের প্রাণ

প্রতিবেদক
নারায়ণগঞ্জের কন্ঠ
ডিসেম্বর ১০, ২০২১ ৪:৫০ অপরাহ্ণ
PicsArt 12 10 10.48.07

নারায়ণগঞ্জের কন্ঠ: নারায়ণগ‌ঞ্জ শহরের ডাক বাংলোর সামনে বেপরোয়া গতির ট্রাক কেড়ে নিলো বাবা-মেয়ের প্রাণ। মা-বাবার বিচ্ছেদের পর মুক্তি আলিফ বেলি (১৪) মায়ের সঙ্গে যুক্তরাষ্ট্রের নিউইয়র্কেই বসবাস করতো। সেখানকার একটি স্কুলের নবম শ্রেণির শিক্ষার্থী সে। গত ৩ ডিসেম্বর বাবা আলতাফ হোসেনের সঙ্গে দেখা করতে যুক্তরাষ্ট্র থেকে দেশে ফেরে বেলি। কিন্তু বাবা-মেয়ের এ দেখাই যে শেষ দেখা হবে সেটি বোধহয় স্বপ্নেও কেউ ভাবেনি।

শুক্রবার বাদ জুম্মা বাবা আলতাফ হোসেনের সঙ্গে একটি অনুষ্ঠানে যাওয়ার পথে নগরের চাষাঢ়া ডাক বাংলোর সামনে তাদের বহনকারী রিকশাকে সামনে থেকে চাপা দেয় ইটবোঝাই একটি ট্রাক। এতে ঘটনাস্থলেই মারা যায় বাবা-মেয়ে। এ ঘটনায় রিকশাচালক আহত হলেও তাকে পরে আর খুঁজে পাওয়া যায়নি। ঘটনার পর ট্রাকচালক হাবিব পালিয়ে যাওয়ার চেষ্টা করলেও স্থানীয়রা তাকে আটকে পুলিশে সোপর্দ করে।

নিহত আলতাফ হোসেন একজন ব্যবসায়ী। তিনি নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলার শম্ভুপুরা এলাকার আনোয়ার হোসেনের ছেলে।

আমেরিকা থেকে দেশে ফিরে বেলি ফতুল্লার পঞ্চবটিতে তার খালা অ্যাডভোকেট আয়েশা সিদ্দিকার বাসায় ওঠে। আয়েশা সিদ্দিকা নারায়ণগঞ্জ জজ কোর্টের আইনজীবী। তিনি বলেন, শুক্রবার একটি অনুষ্ঠানে যাওয়ার কথা বলে বেলিকে তার বাসা থেকে নিয়ে যায় ওর বাবা আলতাফ হোসেন। দুপুরে তিনি খবর পান তারা ট্রাক চাপায় নিহত হয়েছেন। খবর পেয়ে অন্যান্য স্বজনসহ ঘটনাস্থলে এসে কান্নায় ভেঙ্গে পড়েন অ্যাডভোকেট আয়েশা। তিনি নিথর ছোট্ট বেলিকে মা মনি বলে সম্বোধন করে বার বার ডেকে তোলার চেষ্টা করেন। বলেন, মা উঠে বসো। এভাবে যেও না মা। আমি তোমার মাকে কী জবাব দেবো মা!


পুলিশ ও প্রত্যক্ষর্শীরা জানান, ঢাকা-নারায়ণগঞ্জ পুরাতন সড়কের চাষাড়ার ডাকবাংলো এলাকায় বেলি ও তার বাবা আলতাফ হোসেনকে বহনকারী রিকশাটি চাষাড়া থেকে পঞ্চবটীর দিকে যা‌চ্ছিল। ওই সময় উল্টোদিক থেকে দ্রুতগ‌তির একটি ট্রাক (কুমিল্লা-ট-৩৪২৫) এসে ওই রিকশাটিকে সামনে থেকে ধাক্কা ‌দি‌লে সড়কে পড়ে যায় বাবা-মেয়ে। তখন ট্রাকটি তাদের মাথার ওপর উঠিয়ে দেয়। এতে ঘটনাস্থলেই মারা যায় দুইজন। এরপর দ্রুত চালক ট্রাক রেখে পালানোর চেষ্টা করে। কিন্তু স্থানীয়রা তাকে আটক করে পুলিশে সোপর্দ করে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের সদস্যরা গিয়ে ট্রাকের চাকার নিচ থেকে বাবার এবং সড়কের পাশে পড়ে থাকা মেয়ের মরদেহ উদ্ধার করে।

ফতুল্লা মডেল থানার উপপরিদর্শক (এসআই) মোহাম্মদ জাহাঙ্গীর বলেন, মরদেহ দুটি ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ঘটনাস্থল থেকে ট্রাকসহ চালককে আটক করা হয়েছে।

সর্বশেষ - লিড

আপনার জন্য নির্বাচিত
PicsArt 01 28 08.08.58

সোনারগাঁও থানা বিএনপির কমিটিকে সারাদেশ অনুসরণ করবে : মান্নান

PicsArt 12 14 04.34.15

ছাত্রদল নেতা রতনের মায়ের মৃত্যুতে সালাউদ্দিন চৌধুরীর শোক

PicsArt 12 16 01.24.05

ধানের শীষের বিজয়ের মধ্য দিয়ে মুক্তি পাবে খালেদা জিয়া : বাবু

PicsArt 11 02 07.10.45

নারায়ণগঞ্জ মহানগর যুবদলের নেতাকর্মীদের শ্লোগানে শ্লোগানে উত্তাল রাজপথ

IMG 20181009 131141

ব্যালন ডি’অর দৌড়ে রোনালদো – মেসি- নেইমার

PicsArt 12 30 09.01.06

দীপক সাহার রোগমুক্তি কামনায় হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের প্রার্থনা সভা 

PicsArt 12 04 08.30.16

জান্নাতুল ফেরদৌসের মৃত্যুতে সজলের শোক

133220fuck kalerkantho com

১০ বছর পর টেস্ট ক্রিকেট ফিরছে পাকিস্তানে!

IMG 20230918 131246

আগামী ২৭সেপ্টেম্বর নারায়ণগঞ্জে বিএনপির জনসমাবেশ

PicsArt 01 19 09.40.48

ছিন্নমূল শীতার্তদের মাঝে নারায়ণগঞ্জ মহানগর যুবদলের শীতবস্ত্র বিতরণ