en
বৃহস্পতিবার , ২৭ জুলাই ২০২৩ | ২৬শে পৌষ, ১৪৩০ বঙ্গাব্দ
  1. Featured
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আর্ন্তজাতিক
  6. এক্সক্লুসিভ
  7. খেলাধুলা
  8. ছবিঘর
  9. জন দুর্ভোগ
  10. জাতীয়
  11. টপ লিড
  12. বিনোদন
  13. মহানগর
  14. রাজনীতি
  15. লিড

ইউসুফ আলী ভূঁইয়া গ্রেপ্তার: যুবদল নেতা খোরশেদের নিন্দা

প্রতিবেদক
নারায়ণগঞ্জের কন্ঠ
জুলাই ২৭, ২০২৩ ৬:২০ পূর্বাহ্ণ
PicsArt 07 27 12.19.27

সংবাদ বিজ্ঞপ্তি: আড়াইহাজার উপজেলা বিএনপি’র সভাপতি ইউসুফ আলী ভূঁইয়াকে ঢাকা আশুলিয়া পুলিশ চেকপোস্ট থেকে গ্ৰেফতার করেছে তুরাগ থানা পুলিশ। এ ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে অবিলম্বে মিথ্যা মামলা প্রত্যাহার করে নিঃশর্ত মুক্তির দাবি জানিয়েছেন আড়াইহাজার উপজেলা যুবদলের সদস্য সচিব খোরশেদ আলম ভুঁইয়া।

এক বিবৃতিতে খোরশেদ আলম ভুঁইয়া বলেন, এই অবৈধ মিডনাইট সরকারের বিরুদ্ধে এদেশের মানুষ জেগে উঠেছে। সরকারের পায়ের নিচের মাটি সরে গেছে। ঢাকার মহাসমাবেশকে ঘিরে বিএনপির গনজোয়ার দেখে সরকার পাগল হয়ে গেছে। বিনা কারনে আড়াইহাজার উপজেলা বিএনপি’র সভাপতি ইউসুফ আলী ভূঁইয়াকে ঢাকা আশুলিয়া চেকপোস্ট থেকে পুলিশ গ্রেফতার করে মিথ্যা মামলায় আদালতে পাঠিয়েছে। আড়াইহাজার উপজেলা যুবদলের পক্ষ থেকে এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি । অবিলম্বে আড়াইহাজার উপজেলা বিএনপি’র সভাপতি ইউসুফ আলী ভূঁইয়ার নিঃশর্ত মুক্তির দাবি করছি।

তিনি আরও বলেন, যুবদলের নেতাকর্মীরা এই অবৈধ সরকারের মামলা হামলার ভয় পায় না। বিএনপির নেতাকর্মীদের গ্রেফতার করে আন্দোলন সংগ্রামকে বানচাল করা যাবে না। বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া এবং ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নেতৃত্বে এদেশে জনগণের সরকার প্রতিষ্ঠিত হবে এবং দেশের মানুষ তাদের হারানো গণতন্ত্র ফিরে পাবে। সে লক্ষ্যে আমাদের আন্দোলন সংগ্রাম অব্যাহত থাকবে।

জানাগেছে, বুধবার ( ২৬ জুলাই ) বিকেল তিনটার দিকে আশুলিয়া দৌড় নামক এলাকার চেকপোস্টে থেকে ইউসুফ ইসলাম ভূঁইয়া ও তার গাড়িচালককে গ্রেফতার করে তুরাগ থানা পুলিশ। পরবর্তী পুলিশ গাড়িসহ চালককে ছেড়ে দেয়।

বৃহস্পতিবার ( ২৭ জুলাই ) সকালে ইউসুফ আলী ভূঁইয়াকে গ্ৰেফতার দেখিয়ে ঢাকা সিএমএম আদালতে পাঠানো হয়েছে।

সর্বশেষ - লিড