en
বুধবার , ২০ নভেম্বর ২০১৯ | ৪ঠা মাঘ, ১৪৩০ বঙ্গাব্দ
  1. Featured
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আর্ন্তজাতিক
  6. এক্সক্লুসিভ
  7. খেলাধুলা
  8. ছবিঘর
  9. জন দুর্ভোগ
  10. জাতীয়
  11. টপ লিড
  12. বিনোদন
  13. মহানগর
  14. রাজনীতি
  15. লিড

ইডেন টেস্টের চার দিনের টিকিট শেষ, তারপরও হাহাকার

প্রতিবেদক
Md Shihab
নভেম্বর ২০, ২০১৯ ৯:১২ পূর্বাহ্ণ
141114eden1 test kalerkantho pic

আগামী ২২ নভেম্বর থেকে কলকাতার ইডেন গার্ডেন্সে শুরু হচ্ছে বাংলাদেশ ও ভারত মধ্যেকার দুই টেস্ট সিরিজের দ্বিতীয় ও শেষ টেস্ট। তবে এই টেস্টটি অন্যগুলোর চেয়ে আলাদা। কারণ টেস্টটি ক্রিকেট ইতিহাসের প্রথম দিবা-রাত্রির টেস্ট। যার সাক্ষী থাকবে দুই দেশ। তাই এই টেস্ট নিয়ে আগ্রহ যেন তুঙ্গে উঠেছে দুই দল, দর্শক এবং ক্রিকেট অনুরাগী সবার। এরই মধ্যে এই টেস্টের চার দিনের সব টিকিট বিক্রি হয়ে গেছে বলে  জানিয়েছে ক্রিকেট অ্যাসোসিয়েশন অব বেঙ্গল (সিএবি)।

এ ব্যাপারে গতকাল মঙ্গলবার ভারতীয় ক্রিকেট বোর্ডের সভাপতি সৌরভ গাঙ্গুলী বলেন, ইডেনে ভারত বনাম বাংলাদেশের টেস্টের চার দিনের সব টিকেট বিক্রি হয়ে গেছে। টেস্ট ম্যাচ নিয়ে ক্রিকেটপ্রেমীদের এই আগ্রহ দেখে দারুণ আনন্দ হচ্ছে।

তবে এই ম্যাচের টিকেটের জন্য এখনও ছুটছেন সমর্থকরা। জানা গেছে, এই ম্যাচের টিকেট পেতে আজ বুধবারও কলকাতার ইডেন গার্ডেন্সের সামনে ভিড় করেন টিকিটপ্রত্যাশীরা। 

এক ক্রিকেট সমর্থক অভিযোগ করে বলেন, এক সপ্তাহ ধরে টিকিটের জন্য আসছি, কিন্তু টিকিট পাচ্ছি না। ব্ল্যাকারদের হাতে টিকিট চলে গেছে। তারা কেমন করে পেল টিকিট? সব সময় এমন করে, আইপিএলের সময়ও এমন করে। ৫০ টাকার টিকিট ২৫০ টাকায়, ২৫০ টাকার টিকিট ৫০০ টাকা।

সর্বশেষ - লিড