en
সোমবার , ৩ ডিসেম্বর ২০১৮ | ৫ই মাঘ, ১৪৩০ বঙ্গাব্দ
  1. Featured
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আর্ন্তজাতিক
  6. এক্সক্লুসিভ
  7. খেলাধুলা
  8. ছবিঘর
  9. জন দুর্ভোগ
  10. জাতীয়
  11. টপ লিড
  12. বিনোদন
  13. মহানগর
  14. রাজনীতি
  15. লিড

জেলা আ: লীগের নির্বাচন পরিচালনা কমিটি গঠন

প্রতিবেদক
নারায়ণগঞ্জের কন্ঠ
ডিসেম্বর ৩, ২০১৮ ১:৫২ অপরাহ্ণ
PicsArt 12 03 07.49.06

নারায়ণগঞ্জের কন্ঠ:

আগামী ৩০ ডিসেম্বর অনুষ্ঠিতব্য একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে নির্বাচন পরিচালনা কমিটি গঠন করেছে নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগ। তবে সিদ্ধান্ত হয়নি মহাজোটের প্রার্থীদের পক্ষে নির্বাচনে কাজ করার ব্যাপারে।

সোমবার (৩ ডিসেম্বর) সন্ধ্যায় নগরীর দুই নং রেল গেইটস্থ আওয়ামীলীগের কার্যালয়ে জেলা আওয়ামীলীগের ওয়ার্কিং কমিটির বৈঠকে এ সিদ্ধান্ত গৃহিত হয়।

নির্বাচন পরিচালনা কমিটিতে জেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল হাইকে আহ্বায়ক, সিনিয়র সহ-সভাপতি সিটি মেয়র ডা: সেলিনা হায়াত আইভীকে যুগ্ম সচিব ও সাধারণ সম্পাদক এড. আবু হাসনাত মো. শহীদ বাদলকে সদস্য সচিব করা হয়েছে।

আর কমিটিতে সদস্য করা হয়েছে জেলার সাত থানা আওয়ামীলীগের সভাপতি ও সাধারন সম্পাদকদের।

তবে নারায়ণগঞ্জ-৫ (সদর-বন্দর) ও ৩ (সোনারগাঁ) আসনে নৌকার প্রার্থী দেয়ার দাবী জানানোর পরেও লাঙ্গল প্রতীকে মহাজোটের প্রার্থী দেয়ায় তাদের পক্ষে নির্বাচনে মাঠে নামার ব্যাপারে এই সভায় কোন সিদ্ধান্ত নেয়নি জেলা আওয়ামীলীগ। আগামী ৯ ডিসেম্বর মনোনয়ন পত্র প্রত্যাহারের সময়সূচি শেষ হওয়ার পরেই এব্যাপারে সিদ্ধান্ত নেয়া হবে বলে জানিয়েছেন জেলা আওয়ামীলীগের একাধিক নেতা।

বিষয়টির সত্যতা নিশ্চিত করে জেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল হাই নিউজ প্রাচ্যের ডান্ডিকে বলেন, ‘একাদশ সংসদ নির্বাচন পরিচালনায় জেলা আওয়ামীলীগের আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে। কমিটিতে আমাকে আহ্বায়ক, বাদলকে সদস্য সচিব ও আইভীকে যুগ্ম সদস্য সচিব করা হয়েছে। তবে নির্বাচন পরিচালনা ক্ষেত্রে যদি নির্বাচন কমিশনের কোন ধরনের বিধিনিষেধ না থাকে তাহলে মেয়র আইভী মাঠে নামবেন। ’

কিন্তু নারায়ণগঞ্জের দু’টি আসনে মহাজোটের প্রার্থীর পক্ষে নির্বাচনে নামার ব্যাপারে কোন সিদ্ধান্ত হয়েছে কিনা এব্যাপারে জানতে চাইলে আব্দুল হাই জানান, ‘যেহেতু আওয়ামীলীগের সাথে জোটগত ভাবেই জাতীয় পার্টি নির্বাচনে অংশ নিচ্ছেন আর নারায়ণগঞ্জের দু’টি আসনে মহাজোটের প্রার্থী দেয়া হয়েছে, সেহেতু তাদের পক্ষে অবশ্যই জেলা আওয়ামীলীগ নির্বাচনী প্রচারনায় মাঠে নামবে। তবে এই ব্যাপারে সোমবারের বৈঠকে কোন সিদ্ধান্ত নেয়া হয়নি। আগামী ৯ ডিসেম্বর মনোনয়ন পত্র প্রত্যাহারের পরই আবারো জেলা আওয়ামীলীগের ওয়ার্কিং কমিটির বৈঠক করে মহাজোটের প্রার্থীদের পক্ষে মাঠে নামার ব্যাপারে সিদ্ধান্ত নেয়া হবে।’

নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল হাই’র সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এড. আবু হাসনাত মোঃ শহীদ বাদলের পরিচালনায় বর্ধিত সভায় উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ সংরক্ষিত আসনের নারী এমপি ও কার্যকরী সদস্য এড. হোসনে আরা বাবলী, সহ-সভাপতি আরজু রহমান ভূঁইয়া, বীর মুক্তিযোদ্ধা আব্দুল কাদির, এড. আসাদুজ্জামান, যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম, দপ্তর সম্পাদক এম এ রাসেল, শিক্ষা সম্পাদক ফেরদৌসী বেগম নীলা, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক মোঃ আলমাস ভূঁইয়া, আইন বিষয়ক সম্পাদক এড. মাসুদুর রউফ, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক এড. নুরুল হুদা, সদস্য আব্দুল কাদির ডিলার, সামসুজ্জামান ভাষানী, জসিম উদ্দিন, মো: শহীদুল্লাহ প্রমুখ।

সর্বশেষ - লিড

আপনার জন্য নির্বাচিত
PicsArt 01 18 03.15.16

এশিয়ান টিভির ৮ম বর্ষপূর্তিতে জসিম উদ্দিনকে সংবর্ধনা ক্রেষ্ট প্রদান

PicsArt 05 23 05.32.56

রিয়াদ- পাপনের নেতৃত্বে মহানগর ছাত্রদলের বিক্ষোভ মিছিল ও সমাবেশ

IMG 20231227 194525

গত ১০বছর কাজ করেছি, আশা করি জনগন আমাকে মূল্যায়ন করবে: এমপি খোকা

PicsArt 03 26 02.28.56

মহানগর ছাত্রদলনেতা অনি’র উদ্যাগে রিক্সাচালক ও দিনমজুরদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

PicsArt 09 18 08.22.07

আজাদের নির্দেশনায় আড়াইহাজারে বিএনপির বিক্ষোভ সমাবেশ

PicsArt 01 29 08.09.12

সাংসদ শামীম ওসমান ও খোকাকে নবনির্বাচিত আইনজীবী সমিতির শুভেচ্ছা

PicsArt 09 17 09.09.09

দূর্গাপূজা উপলক্ষে জেলা প্রশাসন ও পূজা পরিষদের নেতৃবৃন্দের মতবিনিময় সভা অনুষ্ঠিত

PicsArt 09 01 11.18.58

বাকশালী শাসন ব্যবস্থায় আওয়ামী লীগও বিলুপ্ত হয়ে গিয়েছিল : এড. সাখাওয়াত

IMG 20230415 223717

কুতুবপুরে কোনো সন্ত্রাস ও মাদক ব্যবসায়ী থাকবে না : শামীম ওসমান

PicsArt 11 08 08.51.21

তফসিলকে স্বাগত জানিয়ে না:গঞ্জে আঃ লীগের আনন্দ মিছিল