en
মঙ্গলবার , ২৯ মার্চ ২০২২ | ২৭শে পৌষ, ১৪৩০ বঙ্গাব্দ
  1. Featured
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আর্ন্তজাতিক
  6. এক্সক্লুসিভ
  7. খেলাধুলা
  8. ছবিঘর
  9. জন দুর্ভোগ
  10. জাতীয়
  11. টপ লিড
  12. বিনোদন
  13. মহানগর
  14. রাজনীতি
  15. লিড

ইতিহাসকে বিকৃত করা যাবে, সঠিক ইতিহাসকে মুছে ফেলা যাবে না: রবি

প্রতিবেদক
নারায়ণগঞ্জের কন্ঠ
মার্চ ২৯, ২০২২ ৯:৩৬ পূর্বাহ্ণ
PicsArt 03 29 03.33.17

নারায়ণগঞ্জের কন্ঠ: আড়াইহাজার উপজেলা বিএনপি’র উঠিৎপুরা, খাগকান্দা ও বিশন্দী ইউনিয়ন শাখা বিএনপি’র দ্বি- বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার ( ২৯ মার্চ) সকাল ১১টায় আড়াইহাজার উপজেলাধীন পাচরুখী এলাকায় বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ- আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম আজাদের বাসভবনে দিনব্যাপী এ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

প্রধান অতিথির বক্তব্যে নারায়ণগঞ্জ জেলা বিএনপির ভারপ্রাপ্ত আহ্বায়ক মনিরুল ইসলাম রবি বলেন, ৭ মার্চ যদি স্বাধীনতা ঘোষণা হয়ে থাকে তাহলে সংবিধানে ৭ মার্চকে কেন স্বাধীনতা দিবস হিসেবে অন্তর্ভুক্ত করা হলো না। তখনতো আওয়ামী লীগ সরকারই ক্ষমতায় ছিলেন। তারাই তো সংবিধান প্রণয়ন করেছিলেন। ১৯৭৩ সালে সংসদে এই সংবিধান পাস হয়েছিল। তিনি আরও বলেন, মরহুম শেখ মজিবুর রহমান জানতেন ২৬শে মার্চে চট্টগ্রাম সেনানিবাসে জিয়াউর রহমান যে ঘোষণা দিয়েছিলেন। তাই তিনি ২৬শে মার্চকে স্বাধীনতা দিবস হিসেবে সংবিধানে অন্তর্ভুক্ত করেছিলেন। সুতরাং জিয়াউর রহমান যে স্বাধীনতার ঘোষক তা অস্বীকার করার কোন সুযোগ নেই। ইতিহাসকে বিকৃত করা যাবে। কিন্তু সঠিক ইতিহাসকে মুছে ফেলা যাবে না।

আড়াইহাজার উপজেলা বিএনপি’র আহ্বায়ক ইউসুফ আলী ভূঁইয়ার সভাপতিত্বে ও সদস্য সচিব জুয়েল আহম্মেদের সঞ্চালনায় সম্মেলন প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা বিএনপির ভারপ্রাপ্ত আহ্বায়ক মনিরুল ইসলাম রবি। বিশেষ অতিথি নারায়ণগঞ্জ জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক মো. নাসির উদ্দিন, যুগ্ম আহ্বায়ক লুৎফর রহমান আব্দু, আড়াইহাজার উপজেলা বিএনপি’র যুগ্ম আহ্বায়ক মতিউর রহমান মতি, শফি উদ্দিন শফু, যুগ্ম আহ্বায়ক আজহারুল ইসলাম লাভলু। সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা ছাত্রদলের সিনিয়র সহ-সভাপতি মোহমুদুল্লাহ লিটন, আড়াইহাজার বিএনপির সদস্য আবুল কালাম ভূঁইয়া, আড়াইহাজার উপজেলা যুবদলের সদস্য সচিব খোরশেদ আলম ভুঁইয়া, আড়াইহাজার উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক নাজমুল হাসান বাচ্চু, সদস্য সচিব আলমগীর হোসেন সাকিব, আড়াইহাজার উপজেলা ছাত্রদলের সদস্য সচিব মোবারক হোসাইন। আরও উপস্থিত ছিলেন উঠিৎপুরা ইউনিয়ন বিএনপির আহ্বায়ক এড. আনোয়ার হোসেন রানা, সদস্য সচিব মঞ্জুর খান, সিনিয়র যুগ্ম আহ্বায়ক হানিফ মেম্বার, খাগকান্দা ইউনিয়ন বিএনপির আহ্বায়ক হাজী বেলায়েত হোসেন, সদস্য সচিব মো. জাকারিয়া, বিশন্দী ইউনিয়ন বিএনপির আহ্বায়ক গাজী মাসুদ এবং সদস্য সচিব খাজা মাঈনুদ্দিন ও সিনিয়র যুগ্ম আহ্বায়ক হাজী জাকির হোসেন প্রমুখ।

সর্বশেষ - লিড

আপনার জন্য নির্বাচিত
PicsArt 05 23 04.18.34

জিয়াউর রহমানের ৩৯তয় শাহাদাৎ বার্ষিকী উপলক্ষ্যে সাখাওয়াতের খাদ্য সামগ্রী বিতরণ

444

দূর্গা পূজা উপলক্ষে জেলা পূজা উদযাপন পরিষদের মতবিনিময় সভা অনুষ্ঠিত

PicsArt 09 27 08.07.57

বন্দর উপজেলা জাতীয় ছাত্র সমাজের কদম রসুল দরগাহ্ জিয়ারত

PicsArt 08 10 06.30.30

ডেঙ্গু প্রতিরোধে সমাজের সবাইকে এগিয়ে আসতে হবে: পারভীন ওসমান

PicsArt 03 29 07.18.58

দ্বিতীয় দিনের মতো রাজিবের পক্ষে হতদরিদ্রের মাঝে খাদ্য সামগ্রী বিতরন

PicsArt 08 20 08.09.21

সোনারগাঁয়ে শাকিল হত্যার দুই বছর পর হত্যার রহস্য উদঘাটন,৩ আসামী গ্রেপ্তার

PicsArt 09 23 01.23.11

ফতুল্লা জঙ্গি আস্তানা থেকে বিপুল পরিমাণ বিস্ফোরক আলামত উদ্ধার

PicsArt 10 04 12.06.00

ঢাকায় পেশাজীবী কনভেনশনে টিপু- মজিবুরের নেতৃত্বে মিছিল নিয়ে যোগদান

PicsArt 11 06 10.21.51

আমাদেরকে আরেকবার যুদ্ধে ঝাঁপিয়ে পরতে হবে : ভিপি রাজিব

PicsArt 09 19 05.53.28

শারদীয় দূর্গোৎসবে সর্বোচ্চ নিরাপত্তা নিশ্চিত করা হবে: এসপি হারুন