en
সোমবার , ৩০ সেপ্টেম্বর ২০১৯ | ৪ঠা মাঘ, ১৪৩০ বঙ্গাব্দ
  1. Featured
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আর্ন্তজাতিক
  6. এক্সক্লুসিভ
  7. খেলাধুলা
  8. ছবিঘর
  9. জন দুর্ভোগ
  10. জাতীয়
  11. টপ লিড
  12. বিনোদন
  13. মহানগর
  14. রাজনীতি
  15. লিড

এদেশে সংখ্যালঘু বলতে কিছু নেই, সবাই সমান : শামীম ওসমান

প্রতিবেদক
নারায়ণগঞ্জের কন্ঠ
সেপ্টেম্বর ৩০, ২০১৯ ১২:৫৩ অপরাহ্ণ
PicsArt 09 30 06.28.13

নারায়ণগঞ্জের কন্ঠ:

নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সংসদ একেএম শামীম ওসমান বলেছেন, ধর্ম যার যার উৎসব সবার । এদেশে সংখ্যালঘু বলতে কিছু নেই । মুসলমান, হিন্দু, বৌদ্ধ , খ্রিস্টান  আমরা সবাই সমান  । আমাদের মধ্যে কোন ভেদাভেদ নেই । কেউ আল্লাহ, কেউ ভগমান বলি আমাদের সৃষ্টিকর্তা একজনই । সুতরাং হিন্দু সম্প্রদায়ের মানুষেরা বিব্রত হবেন না । এদেশে ৭১ সালে মুক্তিযুদ্ধে যেমনি করে মসজিদের ইমামকে হত্যা করা হয়েছে ঠিক তেমনি হিন্দু সম্প্রদায়ের মানুষদেরকেও হত্যা করা হয়েছে । সবাইকে একসাথেই দাফন করা হয়েছিল ।

মাধ্য‌মিক ও উচ্চ মাধ্য‌মিক শিক্ষা অ‌ধিদপ্ততের বাস্তবায়নাধীন সে‌কেন্ডারী এডু‌কেশ সেক্টর ইন‌ভেস্ট‌মেন্ট প্রোগ্রাম (সে‌সিপ) এর অাওতায় ১১৭ সেট বৈজ্ঞা‌নিক সরঞ্জামা‌দি বিতরণ ও আসন্ন শারদীয় দুর্গোৎসব উপলক্ষে  সদর উপজেলাধীন প্র‌তি‌টি‌ মন্ড‌পের জন্য ৫০০ কে‌জি ক‌রে সরকার প্রদত্ত চা‌লের ডিউ লেটার প্রদান অনুষ্ঠিত হয়েছে ।

সোমবার ( ৩০ সেপ্টেম্বর ) বিকেল তিনটায় নারায়ণগঞ্জ সদর উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা মিলনায়তনে এ অনুষ্ঠানের আয়োজন করা হয় ।

সাংসদ শামীম ওসমান আরো বলেন বর্তমান সরকার শিক্ষকদের যথাযথ মূল্যায়ন করছেন । সরকার তাদের বেতন-ভাতা ও শিক্ষার উপকরণ প্রদান করছে। এখন শিক্ষার মান উন্নয়নের দায়িত্ব শিক্ষকদের । প্রতিটি স্কুল , কলেজের শিক্ষার্থীদের লেখাপড়ার মান বৃদ্ধি করতে শিক্ষকদের গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করতে হবে । আমাদের সবার উচিত শিক্ষদের সম্মান দিতে কথা বলা ও তাদের সাথে সৌহার্দ্যপূর্ণ আচার ব্যবহার করা ।

নারায়ণগঞ্জ সদর উপ‌জেলা নির্বাহী অ‌ফিসার না‌হিদা বা‌রিকের সভাপ‌তি‌ত্বে অনু‌ষ্ঠিত মত‌বি‌নিময় সভায় আরো উপস্থিত ছিলেন ফতুল্লা থানা আওয়ামীলীগের সভাপতি এম সাইফুল্লাহ বাদল, সাধারণ সম্পাদক হাজী শওকত আলী, সদর উপজেলার চেয়ারম্যান আবুল কালাম আজাদ বিশ্বাস, মহিলা ভাইস-চেয়ারম্যান ফাতেমা মনির, সদর উপজেলা পল্লী উন্নয়ন অফিসার বেলাল হোসেন, বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ জাতীয় পরিষদের সদস্য বাসুদেব চক্রবর্তী, জেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক শিখণ সরকার শিপন, মহানগরের সাধারণ সম্পাদক উত্তম সাহা, ফতুল্লা থানা কমিটির সভাপতি রঞ্জিত মন্ডল, সাধারণ সম্পাদক অরুণ কুমার দাশ, সিদ্ধিরগঞ্জ থানা কমিটির সভাপতি শিশির ঘোষ অমর প্রমুখ ।

এ সময়ে সাংসদ শামীম ওসমান আসন্ন শারদীয় দুর্গোৎসব উপলক্ষে সদর উপজেলা ৭২ টি পূজা মন্ডপের প্র‌তি‌টি‌ মন্ড‌পের জন্য ৫০০ কে‌জি ক‌রে সরকার প্রদত্ত চা‌লের ডিউ লেটার জেলা পূজা উদযাপন প‌রিষ‌দের সাধারন সম্পাদক শিখন সরকার শিপ‌নসহ পূজা উদযাপন পরিষদের নেতৃবৃন্দের হা‌তে হস্তান্তর ক‌রেন ।

এবং সদর উপ‌জেলাধীন বিভিন্ন স্কুলে মাধ্য‌মিক ও উচ্চ মাধ্য‌মিক শিক্ষা অ‌ধিদপ্ততের বাস্তবায়নাধীন সে‌কেন্ডারী এডু‌কেশ সেক্টর ইন‌ভেস্ট‌মেন্ট প্রোগ্রাম (সে‌সিপ) এর অাওতায় ১১৭ সেট বৈজ্ঞা‌নিক সরঞ্জামাদি বিভিন্ন স্কুলে বিতরণ করেন ।

সর্বশেষ - লিড

আপনার জন্য নির্বাচিত
PicsArt 12 23 06.56.12

বিনা প্রতিদ্বন্দ্বিতায় মাসদাইর বাজার দোকানদার বহুমুখী সমবায় সমিতির সকলেই নির্বাচিত

PicsArt 02 04 11.22.10

ড্রেজার স্কুল পুণরায় চালু হওয়ায় খুলে দেয়ায় ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করলেন এমপি সেলিম ওসমান

PicsArt 05 01 12.02.01

ঈদুল ফিতর উপলক্ষে আড়াইহাজার কৃষকদলের আহ্বায়ক সফিকের শুভেচ্ছা

PicsArt 12 13 09.17.07

সোনারগাঁয়ে বিএনপি প্রার্থীর উপর ছাত্রলীগ নেতার হামলা : রনি আটক

PicsArt 04 04 06.40.28

খালেদা জিয়ার মুক্তি কামনা করে মহানগর বিএনপির দোয়া

PicsArt 10 13 07.47.49

‘তত্ত্বাবধায়ক সরকার চিরনিদ্রায় ঘুমিয়ে আছে, আর কোনোদিন চোখ মেলবে না’

PicsArt 02 07 04.42.35

ইশারা ভাষা দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত

PicsArt 12 16 05.16.22

বিজয় দিবসে জেলা স্বেচ্ছাসেবক দলের বিজয় র‌্যালি, খালেদা জিয়ার মুক্তির দাবি

PicsArt 09 28 02.01.32

সরকারি তোলারাম কলেজ ছাত্রদলের বিক্ষোভ

PicsArt 03 04 07.37.49

ঢাকার রাজপথে নারায়ণগঞ্জ জেলা যুবদলের বিশাল শোডাউন