en
সোমবার , ২৮ সেপ্টেম্বর ২০২০ | ২৬শে পৌষ, ১৪৩০ বঙ্গাব্দ
  1. Featured
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আর্ন্তজাতিক
  6. এক্সক্লুসিভ
  7. খেলাধুলা
  8. ছবিঘর
  9. জন দুর্ভোগ
  10. জাতীয়
  11. টপ লিড
  12. বিনোদন
  13. মহানগর
  14. রাজনীতি
  15. লিড

সরকারি তোলারাম কলেজ ছাত্রদলের বিক্ষোভ

প্রতিবেদক
নারায়ণগঞ্জের কন্ঠ
সেপ্টেম্বর ২৮, ২০২০ ৮:০৪ পূর্বাহ্ণ
PicsArt 09 28 02.01.32

স্টাফ রিপোর্টার : সিলেটের এমসি কলেজে গৃহবধূ গণধর্ষণের প্রতিবাদে বিক্ষোভ করেছে তোলারাম কলেজ শাখা ছাত্রদলের নবগঠিত আহ্বায়ক কমিটির নেতৃবৃন্দ।

সোমবার (২৮ সেপ্টেম্বর )সকালে সরকারি তোলারাম কলেজ ও বিশ্ববিদ্যালয়ের সামনে বিক্ষোভ করেন তারা।

বিক্ষোভে তোলারাম কলেজ শাখা ছাত্রদলের আহবায়ক আতা ই রাব্বি বলেন, আদর্শ চু্ত্য ছাত্রলীগের নানা অপকর্মে জনগন আজ বিরক্তের সর্বোচ্চ পর্যায়ে পৌঁছে গিয়েছে। এমন কোনো অন্যায় নেই যা ছাত্রলীগ নামধারী নেতা কর্মীদের দ্বারা হয় নি। চুরি, ছিনতাই, টেন্ডারবাজী, ভুমি দখল, শ্লীলতাহানি, জনগনের ত্রান লুট, হাতুরী দিয়ে ছাত্রদের মেরুদণ্ড ভেঙ্গে দেয়া, অবৈধ অস্ত্রের মজুদ, মানুষের উপর অত্যাচার, মানুষ হত্যা, বুয়েটের ছাত্র হত্যা, নারী ধর্ষনের সাথে সম্পৃক্ত আজ ছাত্রলীগ।

রাব্বি বলেন, অপরাধী কখনো কোনো দলের হয় না। সুতরাং সিলেট ও খাগড়াছড়িতে গনধর্ষনকারীদের দৃষ্টান্ত মূলক বিচার চাই। অথচ এ ছাত্রলীগই ছিলো একসময়ের ভালো একটা সংগঠন। অথচ আজ ছাত্রলীগের এ অধ:পতনের জন্য দায়-দায়িত্ব কি ক্ষমতাসীন দলের উপর বর্তায় না!

তিনি বলেন, আমরা বাংলাদেশ জাতীয়তাবাদী দল ও নারায়ণগঞ্জ সরকারি তোলারাম কলেজ ছাত্রদল নানা অন্যায় অত্যাচার নির্যাতন, গুম খুন, মামলা-হামলা স্বীকার হয়েও দেশের জন্য, জনগণের জন্য কথা বলছি এবং আগামীতেও বলবো।

বিক্ষোভ কর্মসূচিতে আরো উপস্থিত ছিলন নারায়ণগঞ্জ সরকারি তোলারাম বিশ্ববিদ্যালয় কলেজ শাখা ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক জেবায়ের বিন আজিজ, যুগ্ম আহ্বায়ক মোঃফারুখ খান, যুগ্ম আহ্বায়ক যুগ্ম আহ্বায়ক আবদুল্লাহ আল মামুন,যুগ্ম আহ্বায়ক অনু, যুগ্ম আহ্বায়ক মো ফেরদৌস এবং সদস্য মোঃইমন,মহসিন সহ আরো অনেকেই।

সর্বশেষ - লিড