en
বৃহস্পতিবার , ২ মে ২০১৯ | ২৬শে পৌষ, ১৪৩০ বঙ্গাব্দ
  1. Featured
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আর্ন্তজাতিক
  6. এক্সক্লুসিভ
  7. খেলাধুলা
  8. ছবিঘর
  9. জন দুর্ভোগ
  10. জাতীয়
  11. টপ লিড
  12. বিনোদন
  13. মহানগর
  14. রাজনীতি
  15. লিড

এপন ও সাদিমকে জিজ্ঞাসাবাদ করলেই সাকি নিখোঁজের আসল ঘটনা বেরিয়ে আসবে

প্রতিবেদক
নারায়ণগঞ্জের কন্ঠ
মে ২, ২০১৯ ৩:১৫ অপরাহ্ণ
PicsArt 05 02 08.54.04

নারায়ণগঞ্জের কন্ঠ:

নিখোঁজ শিশু সাদমান সাকির সন্ধানের দাবীসহ সাকির পিতা এপনের মিথ্যাচারের বিরুদ্ধে একাট্টা হয়েছে বৃহত্তর দেওভোগবাসী। একই সাথে তারা সাকি উদ্ধারে তার পিতা এপন এবং সাকির চাচা সাদিমকে জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ প্রশাসনের প্রতি অনুরোধ জানিয়েছেন।

দেড় বছরের শিশু সাদমান সাকি অপহরণের ঘটনায় নাসিক ১৬ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর নাজমুল আলম সজলসহ অন্যান্যদের জড়ানোয় প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার ( ২ মে )  বিকেলে শহরের শেখ রাসেল নগর পার্ক সংলগ্ন মাঠে বৃহত্তর দেওভোগ এলাকাবাসী ব্যানারে এ প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়। প্রতিবাদ সভায় একাত্বতা প্রকাশ করে প্রতিবাদ জানিয়েছে দেওভোগের ১২টি সামাজিক সংগঠন।

PicsArt 05 02 08.55.11

প্রতিবাদ সভায় বক্তারা বলেন, কোন একটি চক্রের পাল্লায় পরেই এপন (নিখোঁজ সাকির পিতা) বিভিন্ন সময় বিভিন্ন গণ্যমান্য ব্যক্তিবর্গের নাম জড়িয়ে মিথ্যাচার করছে। তাদের সমাজে হ্যায়প্রতিপন্য করার অপচেষ্টায় উঠেপড়ে লেগেছে। শিশু সাদমান সাকিকে উদ্ধার করা হউক সেটা শুধু দেওভোগবাসী নয়, গোটা নারায়ণগঞ্জ তথা বাংলাদেশের মানুষ চায়। কিন্তু সাদমানের পিতা এপন যেভাবে নোংরা খেলা খেলে যাচ্ছে সেটা ঠিক নয়। এসময় তারা সাকির বাবা এপন ও তার ভাই সাদিমকে জিজ্ঞাসাবাদ করতে প্রশাসনের প্রতি অনুরোধ জানান। তারা বলেন, এপন ও সাদিমকে জিজ্ঞাসাবাদ করলেই সাকি নিখোঁজের আসল ঘটনা বেরিয়ে আসবে।

প্রতিবাদ সভায় এক সংক্ষিপ্ত বক্তব্যে কাউন্সিলর নাজমুল আলম সজল বলেন, আমার পূর্ব পুরুষ এই এলাকার মানুষের ভোটে নির্বাচিত হয়ে এলাকাবাসীর সেবা করেছে। আমার দাদা, বাবা, চাচা আর বর্তমানে আমাকে এই এলাকার মানুষ আমাকে ভোট দিয়ে জনপ্রতিনিধি বানিয়েছেন তাদের সেবা করার জন্য। সাকি যখন নিখোঁজ হয় তখন আমি মেজর দুইটা অপারেশন করে অসুস্থ্য অবস্থায় বাড়িতে শয্যাশায়ী ছিলাম।

এসময় তিনি উপস্থিত সাংবাদিকদের মাধ্যমে প্রশাসনের কাছে প্রশ্ন রেখে বলেন, সাকি অপহরণের পর এপনকে ফোন দিয়ে ৫ লাখ টাকা মুক্তিপন দাবি করলো কে!  মামলার প্রথম তদন্ত কর্মকর্তা মোবাইল ফোন ট্র্যাকিংয়ের মাধ্যমে ওই নাম্বারের মালিক হিসেবে কাকে সনাক্ত করেছিল! কে বিকাশের মাধ্যমে সাড়ে ৪ হাজার টাকা নিলো! পুলিশ ফোন নম্বরের সূত্র ধরে এপনের ভাই সাদিমকে আটকের পর এপন কেন তাকে থানা থেকে ছাড়িয়ে আনলো! দয়া করে পুলিশ প্রশাসন বিষয়গুরো তদন্ত করে দেখবেন। আমিও চাই সাকি উদ্ধার হউক। কিন্তু নিজের স্বার্থে বাচ্চাকে অপহরণের নাটক সাজিয়ে এপন যেভাবে আমার চরিত্র হরণ করে যাচ্ছে আমি এর সুষ্ঠু সমাধান চাই। এপন ও তার পরিবারের লোকজনকে জিজ্ঞাসাবাদের দাবি জানাই। তাদের জিজ্ঞাসাবাদ করলেই শিশু সাকির খোঁজ মিলবে।

বিশিষ্ট সমাজসেবক মনোয়ার হোসেন মনার সভাপতিত্বে প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন, নাসিক ১৬ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর নাজমুল আলম সজল, জেলা আওয়ামী লীগের সহ সভাপতি এড. আসাদুজ্জামান আসাদ, মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জিএম আরাফাত, বীর মুক্তিযোদ্ধা আমিনুল ইসলাম, এহসানুল করিম চৌধুরী, সায়েম সিদ্দিকী, তোফাজ্জল হোসেন মুকুল।

সর্বশেষ - লিড