en
মঙ্গলবার , ২২ সেপ্টেম্বর ২০২০ | ৩রা মাঘ, ১৪৩০ বঙ্গাব্দ
  1. Featured
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আর্ন্তজাতিক
  6. এক্সক্লুসিভ
  7. খেলাধুলা
  8. ছবিঘর
  9. জন দুর্ভোগ
  10. জাতীয়
  11. টপ লিড
  12. বিনোদন
  13. মহানগর
  14. রাজনীতি
  15. লিড

ওসমান পরিবারের সদস্যদের সুস্থতা কামনায় না’গঞ্জ জেলা বঙ্গবন্ধু সৈনিক লীগের দোয়া মাহফিল

প্রতিবেদক
নারায়ণগঞ্জের কন্ঠ
সেপ্টেম্বর ২২, ২০২০ ১২:১৯ অপরাহ্ণ
PicsArt 09 22 06.13.43

নারায়ণগঞ্জের কন্ঠ : নারায়ণগঞ্জ -৫ আসনের সাবেক প্রয়াত সাংসদ একেএম নাসিম ওসমানের সহধর্মিণী পারভীন ওসমান ও নারায়ণগঞ্জ -৪ আসনের সাংসদ একেএম শামীম ওসমানের সহধর্মিণী সালমা ওসমান লিপিসহ ওসমান পরিবারের সকল সদস্যদের সুস্থতা ও রোগমুক্তি কামনা করে নারায়ণগঞ্জ জেলা বঙ্গবন্ধু সৈনিক লীগের আয়োজনে কুরআন খতম ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে ।

মঙ্গলবার ( ২২ সেপ্টেম্বর ) বিকেলে নতুন কোর্ট সংলগ্ন নারায়ণগঞ্জ জেলা বঙ্গবন্ধু সৈনিক লীগের নিজস্ব কার্যালয়ে জেলা বঙ্গবন্ধু সৈনিক লীগের সভাপতি জসিম উদ্দিনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক পরেশ চৌধুরী সঞ্চালনায় এ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয় । দোয়া পরিচালনা করেন কোর্ট মসজিদের ইমাম মুফতি দেলোয়ার হোসেন সরকার।

উপস্থিত ছিলেন, ফতুল্লা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি হাজী মিছির আলী মেম্বার, জেলা বঙ্গবন্ধু সৈনিক লীগের সহ-সভাপতি আবদুল্লাহ আল সাইফ, এড. স্বপন ভূঁইয়া, সালাম খন্দকার সেলিম, জামাল উদ্দিন, হায়দার আলী, সাংগঠনিক সম্পাদক নুরুজ্জামান জিকো, সহ-সাংগঠনিক সম্পাদক মো. নুরুল ইসলাম, মো. সজিব, সহ আইন বিষয়ক সম্পাদক লোকমান হাকিম, সমাজ কল্যাণ সম্পাদক নয়ন সাহা, যুব ক্রীড়া সম্পাদক মিজানুর রহমান, মহানগর কমিটির সহ-সভাপতি কাউসার আহমেদ তুহিন, মনোয়ার হোসেন বাবু, বন্দর থানা কমিটির সাধারণ সম্পাদক নাদিম হোসেন প্রমুখ ।

সর্বশেষ - লিড

আপনার জন্য নির্বাচিত