en
রবিবার , ২৪ ডিসেম্বর ২০২৩ | ২৬শে পৌষ, ১৪৩০ বঙ্গাব্দ
  1. Featured
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আর্ন্তজাতিক
  6. এক্সক্লুসিভ
  7. খেলাধুলা
  8. ছবিঘর
  9. জন দুর্ভোগ
  10. জাতীয়
  11. টপ লিড
  12. বিনোদন
  13. মহানগর
  14. রাজনীতি
  15. লিড

দেশ‌বি‌রোধী সকল ষড়যন্ত্র রুখ‌তে রাজ‌প‌থে আছি, থাক‌বো: আজ‌মেরী ওসমান

প্রতিবেদক
নারায়ণগঞ্জের কন্ঠ
ডিসেম্বর ২৪, ২০২৩ ১১:১৮ অপরাহ্ণ
FB IMG 1703438153060

নারায়ণগঞ্জের কন্ঠ:
সবাই জাতীয় সংসদ নির্বাচন নিয়ে ব্যস্ত থাকলেও বিএনপি জামাতের অবরোধের নামে নৈরাজ্য ও আগুন সন্ত্রাসের বিরুদ্ধে স্বোচ্চার রয়েছেন আজমেরী ওসমান। নাশকতা প্রতিরোধে কর্মী সমর্থকদের নিয়ে অতন্দ্র প্রহরীর মত জনগনের জানমালের নিরাপত্তা নি‌শ্চিত কর‌তে রাজপথ দাব‌ড়ে বেড়া‌চ্ছেন তি‌নি। শেখ হাসিনার আদর্শের একজন কর্মী হিসাবে হোন্ডাবাইক সহ বিশাল গা‌ড়িবহর নিয়ে ‌বিএন‌পি জামা‌তের প্রতি‌টি অব‌র্ধে হরতাল কর্মসূচীর বিরু‌দ্ধে শা‌ন্তি শোভাযাত্রা ক‌রে যা‌চ্ছেন। শুধু তাই নয়, যেখানেই নাশকতা করার চেষ্টা করা হবে সেখানেই প্রতিরোধ গড়ে তোলা হ‌বে ব‌লে বিএনপি জামাতের বিরুদ্ধে ক‌ঠোর হুশিয়ারীও দি‌য়ে‌ছেন নারায়ণগ‌ঞ্জের এই যুব‌নেতা।

রোববার (২৪ ডিসেম্বর) বিএন‌পি জামা‌তের ডাকা সকাল সন্ধা অব‌রো‌ধের বিরু‌দ্ধে দুপুরে নি‌জের কর্মী সমর্থক‌দের নি‌য়ে শা‌ন্তি শোভাযাত্রা বের ক‌রেন আজমেরী ওসমানে।

এদিন শহরের কলেজ রোড থেকে আজমেরী ওসমানের নেতৃত্বে অবরোধ বিরোধী শান্তির শোভাযাত্রা বের হ‌য়ে শহরের চাষাড়া গোলচত্বর হয়ে হয়ে আদমজী সড়ক হয়ে সিদ্ধিরগঞ্জ সড়ক প্রদক্ষিণ করে ঢাকা চট্টগ্রাম মহাসড়ক হয়ে সাইনবোর্ড হয়ে ঢাকা-নারায়ণগঞ্জ লিংকরোড সড়ক প্রদক্ষিণ করে শহরে প্রবেশ করে শহরের বিভিন্ন রোড প্রদ‌ক্ষিন ক‌রে। এসময় শোভাযাত্রায় থাকা নেতাকর্মীরা জয় বাংলা স্লোগান দিয়ে রাজপথ মুখরিত করে তো‌লেন।
পরে ঢাকা নারায়ণগঞ্জ পুরাতন সড়ক প্রদক্ষিন করে ফতুল্লা পর্যন্ত গিয়ে পূনরায় শহরের কলেজ রোড এসে শান্তির শোভাযাত্রা‌টি শেষ হয়।

আজমেরী ওসমানের নেতৃত্বে অবরোধ বিরোধী শান্তি শোভাযাত্রায় আরো উপস্থিত ছিলেন আওয়ামী লীগ নেতা কাজী আমির, আওয়ামী লীগ নেতা আব্দুল হামিদ প্রধান, শ্রমিক নেতা রহমত উল্লাহ, আকতার নুর, হোসেন রেজা, খায়রুদ্দিন মোল্লা, আলমগীর হোসেন আলম, মো: নাসির হোসেন, সুমন, মনির হোসেন সহ আরো অন্যান্য নেতৃবৃন্দ।

এদিকে অবরোধ বিরোধী শান্তি শোভাযাত্রা শেষে আজমেরী ওসমান নেতাকর্মী সহ নারায়ণগঞ্জবাসীর উদ্দেশ্যে বলেন, বিএনপি জামাত নির্বাচনে অংশ গ্রহণ না করে তারেক জিয়ার হুকুমে নির্বাচন বানচাল করতে অপচেষ্টা চালাচ্ছে। হরতাল অবরোধের নামে নৈরাজ্য ও চোরাগোপ্তা হামলা চালিয়ে দেশে অরাজকতা সৃষ্টি করছে তারা। বঙ্গবন্ধুর অগ্নি কন্যা শেখ হাসিনার বিরুদ্ধে ষড়যন্ত্র করে কোন কিছু করতে পারবে না। আর বিদেশের মাটিতে বসে তারেক জিয়া নির্বাচন বানচাল করতে যেই স্বপ্ন দেখছেন সেই স্বপ্ন কখনো বাস্তবায়ন হবে না। আর নির্বাচন চলবে নির্বাচন কমিশনার নিয়ম নীতিতে। আর হরতাল অবরোধ দমনে আমরা আছি রাজপথে। শেখ হাসিনার সৈনিক হিসেবে সব ধরনের ষড়যন্ত্রকে রুখে দিতে রাজপথে থাকার ঘোষণা দেন আজমেরী ওসমান।

সর্বশেষ - লিড