en
শুক্রবার , ২৬ এপ্রিল ২০১৯ | ২৬শে পৌষ, ১৪৩০ বঙ্গাব্দ
  1. Featured
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আর্ন্তজাতিক
  6. এক্সক্লুসিভ
  7. খেলাধুলা
  8. ছবিঘর
  9. জন দুর্ভোগ
  10. জাতীয়
  11. টপ লিড
  12. বিনোদন
  13. মহানগর
  14. রাজনীতি
  15. লিড

‘কতিপয় কিছু ব্যক্তিদের ইন্ধনে আমার মা মিথ্যাচার করছে’

প্রতিবেদক
নারায়ণগঞ্জের কন্ঠ
এপ্রিল ২৬, ২০১৯ ৫:২৮ অপরাহ্ণ
PicsArt 04 26 09.35.18

নারায়ণগঞ্জের কন্ঠ:

বন্দর নবীগঞ্জ এলাকার মৃত গিয়াস উদ্দিন আহম্মেদের ছেলে তানবির আহম্মেদ সোহেল সংবাদ সম্মেলন করেছেন। শুক্রবার (২৬ এপ্রিল) সকালে বন্দর প্রেসক্লাবে তিনি এ সংবাদ সম্মেলন করেন।

বৃহস্পতিবার (২৫ এপ্রিল) নারায়ণগঞ্জ প্রেসক্লাবে তার মা ফরিদা বেগম তার বিরুদ্ধে সংবাদ সম্মেলন করে বিভিন্ন অভিযোগ করেন।

এ সকল অভিযোগের ভিত্তিতে তিনি সংবাদ সম্মেলন করে তার মায়ের করা অভিযোগ মিথ্যা ও বানোয়াট বলে উল্লেখ করেন। তিনি সংবাদ সম্মেলনে বলেন, আমাদের পারিবারি জমিজমা নিয়ে নিজেদের মধ্যে মত বিরোধ রয়েছে। এ নিয়ে আদালতে দেওয়ানী মামলা চলমান। আদালত যে রায় দিবে তা আমি মেনে নেব। আর আমাদের জমি আমার নামে নয় এর পাওয়ার দেয়া আছে আমার বড় ভাই জাপান প্রবাসী শফিউর রহমান ভেনটির নামে।

আমার মা আমার নামে ১শতক জমিও দেয়নি বা আমি কোন দলিল করে নেইনি। তারপরেও কতিপয় ইন্ধনদাতাদের প্ররোচনায় আমার মা আমারে ও আমার বন্ধু কাউন্সিলর সাইফুদ্দিন আহাম্মেদ দুলাল প্রধানকে জড়িয়ে সংবাদ সম্মেলনে মিথ্যা কথা বলে সাংবাদিকদের কাছ থেকে সহমর্মিতা নেয়ার চেষ্টা করেছে মাত্র। আমার ধারণা কোন অপশক্তি বা জামাত-বিএনপির কোন লোকের প্ররোচনায় কথিত সংবাদ সম্মেলন করেছে। যাতে কাউন্সিলর দুলাল প্রধানকে হেয় করা যায়।

তিনি আরও বলেন, আমার চাচাতো বোন শারমিনকে জড়িয়ে সরকারের উচ্চ পদস্থ কর্মকর্তা, প্রধানমন্ত্রীর মেয়েকে জড়িয়ে কিছু মিথ্যা রটনা রটিয়ে যা অনেকটা নোংরামি। আর আমি নাসিক ২৪ নং ওয়ার্ডের বাসিন্দা আর কাউন্সিলর দুলাল ২৩ওয়ার্ডের নির্বাচিত কাউন্সিলর সে আমাদের পারিবারিক বিষয়ে হস্তক্ষেপও করেনি। আমি মনে করি আমার মাকে দিয়ে কতিপয় ইন্ধনদাতা প্রশাসনকে হয়রানি করার অপচেষ্টা চালাচ্ছে। আমি মিথ্যাচারের নিন্দা জানাই।

এ সময় উপস্থিত ছিলেন, তারভীর আহম্মেদ সোহেল, তার ভগ্নিপতি আনোয়ার হোসেন, স্ত্রী সায়মা আহম্মেদ, চাচাতো বোন শারমীন আমীর, চাচা রাশেদুল কবির প্রমুখ।

সর্বশেষ - লিড