en
রবিবার , ২১ আগস্ট ২০২২ | ২৬শে পৌষ, ১৪৩০ বঙ্গাব্দ
  1. Featured
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আর্ন্তজাতিক
  6. এক্সক্লুসিভ
  7. খেলাধুলা
  8. ছবিঘর
  9. জন দুর্ভোগ
  10. জাতীয়
  11. টপ লিড
  12. বিনোদন
  13. মহানগর
  14. রাজনীতি
  15. লিড

২১ আগষ্ট গ্রেনেড হামলা দিবসে কায়েমপুরে মিলাদ ও দোয়া

প্রতিবেদক
নারায়ণগঞ্জের কন্ঠ
আগস্ট ২১, ২০২২ ৫:০১ অপরাহ্ণ
PicsArt 08 21 11.00.35

নারায়ণগঞ্জের কন্ঠ: জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদাত বার্ষিকী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার উদ্দ্যেশে ২১ আগষ্ট নারকীয় গ্রেনেড হামলার প্রতিবাদ দিবস উপলক্ষে ফতুল্লায় মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। এতে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি শেখ সাফায়েত আলম সানি।

রবিবার (২১ আগষ্ট) বেলা দেড়টায় ফতুল্লার কায়েমপুরে মাদরাসাতুন নাজাহ ইন্টা: তাহফিজুল কুরআন শিক্ষা প্রতিষ্ঠানে এ মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়।

দোয়া মাহ‌ফি‌লের পূ‌র্বে সং‌ক্ষিপ্ত আ‌লোচনা সভায় শেখ সাফা‌য়েত আলম সা‌নি ব‌লেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনাকে হত্যার জন্য বার বার চেষ্টা করা হয়েছে। এখনো ষড়যন্ত্র শেষ হয়নি। তিনি আ‌রো বলেন, ১৯৭৫ সালের ১৫ আগষ্ট বঙ্গবন্ধুকে হত্যা করা হয়েছে। যেই শক্তি ১৫ আগষ্ট বঙ্গবন্ধুকে হত্যা করেছে তারা এখনো সক্রিয়। তাই আওয়ামী লীগের নেতাকর্মীদের সজাগ থাকতে হবে। সকলকে ঐক্যবদ্ধ থাকতে হবে।

সাবেক ছাত্রলীগ নেতা আব্দুস সালাম, মো: আল আমিন, আব্দুল হক মুসা ও মো: আজিমের উ‌দ্যো‌গে অনু‌ষ্ঠিত কর্মসূচী‌তে আ‌রো উপ‌স্থিত ছি‌লেন ফতুল্লা থানা আওয়ামী লী‌গের কার্যকরী সদস‌্য আতাউর রহমান নান্নু, জেলা ছাত্রলীগের সাবেক সহ সভাপতি আরিফ হোসেন, সাবেক যুগ্ম সম্পাদক তা‌রিকুল ইসলাম শামীম, নারায়ণগঞ্জ মহানগর শেখ রা‌সেল জাতীয় শিশু কি‌শোর সংগঠ‌নের সভাপ‌তি ফা‌হিম এ‌মিল, নারায়ণগঞ্জ জেলা মু‌ক্তিযুদ্ধ ম‌ঞ্চের সভাপ‌তি সৈয়দ র‌নি আলম প্রমুখ।

কর্মসূচীর সা‌র্বিক ব‌্যবস্থাপনায় ছি‌লেন স‌জিব, সালাম, র‌নি, জু‌য়েল, ফয়সাল, শান্ত।

আলোচনা সভা শেষে মিলাদ ও দোয়া অনু‌ষ্ঠিত হয়। প‌রে মাদ্রাসার ছাত্রদের মা‌ঝে রান্না করা খাবার বিতরণ করা হয়।

সর্বশেষ - লিড