en
বুধবার , ৩০ সেপ্টেম্বর ২০২০ | ২৬শে পৌষ, ১৪৩০ বঙ্গাব্দ
  1. Featured
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আর্ন্তজাতিক
  6. এক্সক্লুসিভ
  7. খেলাধুলা
  8. ছবিঘর
  9. জন দুর্ভোগ
  10. জাতীয়
  11. টপ লিড
  12. বিনোদন
  13. মহানগর
  14. রাজনীতি
  15. লিড

কলাগাছিয়া ইউনিয়ন আওয়ামী পরিবারের উদ্যোগে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪তম জম্মদিন পালন

প্রতিবেদক
নারায়ণগঞ্জের কন্ঠ
সেপ্টেম্বর ৩০, ২০২০ ২:২০ অপরাহ্ণ
PicsArt 09 30 08.08.47

স্টাফ রিপোর্টার: কলাগাছিয়া ইউনিয়ন আওয়ামী পরিবারের উদ্যোগে বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪তম জম্মদিন উপলক্ষে মিলাদ ও মাহফিল অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে ।

বুধবার ( ৩০ সেপ্টেম্বর ) বাদ আছর জিওধারা ঈদগাহ মাঠে এ অনুষ্ঠানের আয়োজন করা হয় । এসময়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বিদেহী আত্মার মাগফেরাত ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সু-স্বাস্থ্য ও দীর্ঘায়ু এবং ওসমান পরিবারের সদস্যদের সুস্থতা কামনা করে মোনাজাত পরিচালনা করা হয়।

কলাগাছিয়া ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আক্তার হোসেন বিএ’র সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বন্দর উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এম.এ রশিদ, প্রধান আলোচক সাধারণ সম্পাদক কাজিম উদ্দিন আহমেদ ।

বিশেষ অতিথি বন্দর থানা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সম্পাদক ভোলানাথ বাবু,আবদুল্লাহ বাবু, কৃষি সম্পাদক শাহজাহান মোল্লা, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক কাজী মো. এরছাল হক, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান সালিমা হোসেন শান্তা, আওয়ামীলীগ নেতা মঞ্জুরুল হাসান মঞ্জু, কলাগাছিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ইব্রাহিম কাশেম, সাবেক ১নং ওয়ার্ড (বর্তমান৪,৫,৬ ওয়ার্ড) সভাপতি কামরুল হাসান জজ, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক শাহাবুদ্দিন ঢালী, সাবেক ২নং ওয়ার্ড ( বর্তমান ১,২,৩ ওয়ার্ড) সভাপতি মো. কুতুব উদ্দিন, সাবেক ৩নং ওয়ার্ড ( বর্তমান ৭,৮,৯ ওয়ার্ড ) সভাপতি ইসতিয়াক উদ্দিন জারজিস, আওয়ামীলীগ নেতা হাজী শাহজালাল।

আয়োজনে আসাদুল্লাহ মাষ্টার, আক্তার সজল, মফিজুল ইসলাম, বিল্লাল হোসেন, হারুন প্রধান, জুবায়ের খান,আলী আহমদ,আবু বক্কর ।এছাড়াও উপস্থিত ছিলেন, বন্দর থানা কৃষক লীগের সাংগঠনিক সম্পাদক নাজমুল হক শাহিন, ইউনিয়ন আওয়ামীলীগের অর্থ সম্পাদক পীর মোহাম্মদ, আওয়ামীলীগ নেতা বীর মুক্তিযোদ্ধা ফিরোজ মেম্বার, বীর মুক্তিযোদ্ধা সিদ্দিকুর রহমান, গোবিন্দ দাস, জিএস আজিজ, মেহেদী হাসান সোহেল, নরেশ মাদবর, আল আমিন, রবি মিয়াজী, রফিকুল ইসলাম, আবু তালেব, দায়েন হোসেন,রাজু মেম্বার,আসলাম, মহসীন, আক্তার হোসেন,আরিফ মাষ্টার,বাসেদ, শফিকুল ইসলাম, আবু বক্কর,শামসুল হাজী, সালাউদ্দিন,মোবারক হোসেন,আল মামুন,হালিম,আকাশ খান, মনির হোসেন,থানা যুবলীগের সহ-সভাপতি আশরাফুল হক মাসুদ, ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক মোক্তার উদ্দিন মুক্ত,যুবলীগ নেতা ডা. ফারুক,নুর হোসেন,হামিদুল,রাসেল প্রধান সজিব, কাদির, মহিলা নেত্রী সোনিয়া, জেসমিন, বিউটি, মাবিয়া, মহানগর ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক সাইফুর রহমান মিশুক, ছাত্রলীগ নেতা মোরসালিন, আলিফ, শামীম, শেখ সুমন, আজিজুল হাকিম প্রমুখ।

সর্বশেষ - লিড

আপনার জন্য নির্বাচিত
PicsArt 05 31 07.24.13

সোহাগের পিতার মৃত্যুতে মহানগর বিএনপির শোক

PicsArt 05 30 10.10.11

খালেদা জিয়ার মুক্তির দাবীতে সোনারগাঁ বিএনপির ইফতার ও দোয়া

PicsArt 06 01 09.09.55

বন্দরের বিভিন্ন স্পটে মহানগর যুবদলের দোয়া ও খাবার বিতরণ

PicsArt 02 12 05.17.17

আজাদসহ নেতাকর্মীদের বিরুদ্ধে মামলা মহানগর যুবদলের নিন্দা

PicsArt 11 26 04.18.09

খালেদা জিয়ার মনোনয়ন চিঠির মধ্যদিয়ে বিএনপির আনুষ্ঠানিকতা শুরু

PicsArt 05 12 12.09.07

দুঃস্থ ও কর্মহীন মানুষের মাঝে ১৩নং ওয়ার্ড আওয়ামীলীগের ঈদ সামগ্রী বিতরণ

PicsArt 07 07 07.05.50

১২’শ আইনজীবীর স্বপ্নের ডিজিটাল বার ভবন বাস্তবায়নের পথে

PicsArt 04 16 04.00.35

ঢাকা রেঞ্জের শ্রেষ্ঠ এসআই নির্বাচিত সোনারগাঁ থানার আজাদ

PicsArt 05 23 04.37.59

আবদুল হাইকে বন্দর উপজেলা আ’লীগের সহ-সভাপতি আক্তার হোসেন বিএ’র শুভেচ্ছা

PicsArt 09 03 10.55.49

যুবদলনেতা এরশাদ আলীর পিতার মৃত্যুতে মহানগর যুবদলের শোক