en
মঙ্গলবার , ৯ মে ২০২৩ | ২৬শে পৌষ, ১৪৩০ বঙ্গাব্দ
  1. Featured
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আর্ন্তজাতিক
  6. এক্সক্লুসিভ
  7. খেলাধুলা
  8. ছবিঘর
  9. জন দুর্ভোগ
  10. জাতীয়
  11. টপ লিড
  12. বিনোদন
  13. মহানগর
  14. রাজনীতি
  15. লিড

কারাবন্দি বিএনপি নেতা আজাদের মুক্তির দাবিতে আড়াইহাজারে বিক্ষোভ মিছিল

প্রতিবেদক
নারায়ণগঞ্জের কন্ঠ
মে ৯, ২০২৩ ৬:৪৭ পূর্বাহ্ণ
PicsArt 05 09 12.41.36

নারায়ণগঞ্জের কন্ঠ: কারাবন্দি বিএনপি’র কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ- আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম আজাদসহ আড়াইহাজার উপজেলা বিএনপি ও অঙ্গসংগঠনের ১০ নেতা-কর্মীর নিঃশর্ত মুক্তির দাবিতে ঢাকা- সিলেট মহাসড়কে হাজার হাজার বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীদের নিয়ে বিক্ষোভ মিছিল করেছে আড়াইহাজার উপজেলা বিএনপি।

মঙ্গলবার ( ৯ মে ) আড়াইহাজারের পাঁচরুখী ঢাকা- সিলেট মহাসড়কে এ বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেন আড়াইহাজার উপজেলা বিএনপি’র ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ ।

বিক্ষোভ মিছিল শেষে বক্তব্যে আড়াইহাজার উপজেলা বিএনপি’র নেতারা বলেন, নজরুল ইসলাম আজাদ নারায়ণগঞ্জ বিএনপির একজন জনপ্রিয় নেতা। সরকার নজরুল ইসলাম আজাদ সাহেবের জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে মিথ্যা মামলায় জামিন বাতিল করে কারাগারে প্রেরণ করেছে। আড়াইহাজার উপজেলা বিএনপি’র পক্ষ থেকে এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। অবিলম্বে নজরুল ইসলাম আজাদসহ কারাবন্দি বিএনপির ১০ নেতাকর্মীদের বিরুদ্ধে দায়েরকৃত মিথ্যা মামলা প্রত্যাহার করে নিঃশর্ত মুক্তির দাবি জানাচ্ছি।

PicsArt 05 09 12.42.44

আমরা বলতে চাইলে নজরুল ইসলাম আজাদকে কারাবন্দি করে আড়াইহাজারে জনগণের আন্দোলন সংগ্রামকে দাবিয়ে রাখা যাবে না। নজরুল ইসলাম আজাদের সৈনিকেরা রাজপথে আছে এবং থাকবে। হামলা হামলা কারাবন্দি করে রাজপথ থেকে আমাদেরকে সরানো যাবে না। আদালত ও প্রশাসনকে ব্যবহার করে আর বেশিদিন ক্ষমতায় থাকতে পারবে না এই স্বৈরাচারী সরকার। অবিলম্বে দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও বিএনপির সহ- আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম আজাদসহ সকল রাজবন্দীদের নিঃশর্ত মুক্তি দাবি জানাচ্ছি।

আড়াইহাজার উপজেলা বিএনপি’র সভাপতি ইউসুফ আলী ভূঁইয়ার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক জুয়েল আহম্মেদের সঞ্চালনায় বিক্ষোভ সমাবেশ ও প্রতিবাদ মিছিলে আরও উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা বিএনপির সাবেক যুগ্ম আহ্বায়ক লুৎফর রহমান আব্দু, আড়াইহাজার উপজেলা সিনিয়র সহ-সভাপতি মতিউর রহমান মতি, সাংগঠনিক সম্পাদক নাজমুল হাসান বাচ্চু, সহ-সভাপতি সিদ্দিকুর রহমান সিদ্দিক, সালাউদ্দিন চৌধুরী সালামত, শাকিল হাসান, মনিরুজ্জামান খাঁন, জিয়াউল হক বেদন, হাজী বেলায়েত হোসেন, গাজী মাসুদ, যুগ্ম সাধারণ সম্পাদক শফি উদ্দিন শফু, ডা. মনির হোসেন, আবুল কালাম, সাংগঠনিক সম্পাদক মোল্লা, আজহারুল ইসলাম লাভলু, আড়াইহাজার পৌরসভা বিএনপি’র সভাপতি মোহাম্মদ উল্লাহ লিটন, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক মাহমুদুর হাসান সুমন, আড়াইহাজার উপজেলা যুবদলের ভারপ্রাপ্ত আহ্বায়ক হাবিবুর রহমান সেলিম, সদস্য সচিব খোরশেদ আলম ভুঁইয়া, আড়াইহাজার উপজেলা স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব আলমগীর সাকিব, আড়াইহাজার উপজেলা বিএনপি’র দপ্তর সম্পাদক ওসমান গনি, ধর্ম বিষয়ক সম্পাদক জুলহাস হোসেন, সহ- প্রচার সম্পাদক রফিকুল ইসলাম, বিশন্দী ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক খাজা মাইনুদ্দিন, মাহমুদপুর ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক আবুল বাশার ভূঁইয়া, উচিৎপুরা ইউনিয়ন বিএনপি’র সভাপতি এড. আনোয়ার হোসেন রানা, ফতেপুর ইউনিয়ন বিএনপির সভাপতি ডা. নাসির, ব্রাহ্মন্দী ইউনিয়ন বিএনপির সভাপতি ডা. মনির হোসেন, দুপ্তারা ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম রতন, সাংগঠনিক সম্পাদক গাজী আহসান উল্লাহ, কালাপাহাড়িয়া ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক আবু কালাম, জেলা ছাত্রদলের সাবেক সহ-সভাপতি সুলতান মাহমুদ, সাবেক সহ-সভাপতি মাসুদুর রহমান, সাবেক সহ-সভাপতি জহিরুল ইসলাম জহির, সাবেক যুগ্ম সম্পাদক রফিকুল ইসলাম রফিক, আড়াইহাজার উপজেলা ছাত্রদলের সদস্য সচিব মোবারক হোসাইন, আড়াইহাজার উপজেলা কৃষক দলের আহ্বায়ক আলমগীর হোসেন, আড়াইহাজার পৌর স্বেচ্ছাসেবক দলের আহবায়ক মাসুদ রানা, গোপালদী পৌর ছাত্রদলের আহ্বায়ক সুমন মিয়া, আড়াইহাজার সফর আলী কলেজ শাখা ছাত্রদলের আহ্বায়ক মঞ্জুরুল ইসলাম কাকন, যুগ্ম আহ্বায়ক সাদ্দাম হোসেনসহ বিএনপি ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

সর্বশেষ - লিড

আপনার জন্য নির্বাচিত