en
শুক্রবার , ২০ জানুয়ারি ২০২৩ | ২রা মাঘ, ১৪৩০ বঙ্গাব্দ
  1. Featured
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আর্ন্তজাতিক
  6. এক্সক্লুসিভ
  7. খেলাধুলা
  8. ছবিঘর
  9. জন দুর্ভোগ
  10. জাতীয়
  11. টপ লিড
  12. বিনোদন
  13. মহানগর
  14. রাজনীতি
  15. লিড

কারামুক্ত আরমানকে মহানগর যুবদলের ফুলের মালা দিয়ে বরণ

প্রতিবেদক
নারায়ণগঞ্জের কন্ঠ
জানুয়ারি ২০, ২০২৩ ২:১৬ অপরাহ্ণ
PicsArt 01 20 08.14.45

নারায়ণগঞ্জের কন্ঠ: সিদ্ধিরগঞ্জ থানার নাশকতার মামলায় নারায়ণগঞ্জ মহানগর যুবদলের সাবেক সহ-সাংগঠনিক সম্পাদক আরমান হোসেন দীর্ঘ প্রায় দেড় মাস পর জামিনে কারাগার থেকে মুক্ত হয়েছেন।

শুক্রবার ( ২০ জানুয়ারি ) সকাল দশটার দিকে নারায়ণগঞ্জ জেলা কারাগার থেকে জামিনে বের হয়ে আসেন তিনি । এর আগে উচ্চ আদালত থেকে জামিন পান যুবদল নেতা আরমান হোসেন । পরে উচ্চ আদালতের জামিননামা বৃহস্পতিবার সন্ধ্যায় কারাগারে পাঠানো হলে সকালে জামিনে বের হয়ে আসেন।

এসময়ে জামিনে কারামুক্ত যুবদলনেতা আরমান হোসেনকে ফুলেল মালা দিয়ে বরণ করে নেন নারায়ণগঞ্জ মহানগর যুবদলের আহ্বায়ক মমতাজ উদ্দিন মন্তু ও সদস্য সচিব মনিরুল ইসলাম সজল । পরে মহানগর যুবদলের সাবেক সহ- সাধারণ সম্পাদক মো. শহিদুল্লাহ সিদ্ধিরগঞ্জ থানা যুবদলের নেতাকর্মীদের নিয়ে ফুলেল মালা দিয়ে বরণ করেন। মহানগর ও সিদ্ধিরগঞ্জ থানা যুবদলের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, গত বছরের ১ ডিসেম্বর সিদ্ধিরগঞ্জ থানার উপ-পরিদর্শক দেবাশীষ কুন্ড বাদী হয়ে ২২জনের নাম উল্লেখসহ অজ্ঞাত ৩০-৩৫ জনকে আসামি করে একটি নাশকতার মামলা দায়ের করেন। পরে সেই মামলায় ৭ডিসেম্বর সন্ধ্যায় নিজ বাড়ির সামনে থেকে আরমান হোসেনকে গ্রেফতার করে পুলিশ।

সর্বশেষ - লিড