en
শনিবার , ২ নভেম্বর ২০১৯ | ২৮শে পৌষ, ১৪৩০ বঙ্গাব্দ
  1. Featured
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আর্ন্তজাতিক
  6. এক্সক্লুসিভ
  7. খেলাধুলা
  8. ছবিঘর
  9. জন দুর্ভোগ
  10. জাতীয়
  11. টপ লিড
  12. বিনোদন
  13. মহানগর
  14. রাজনীতি
  15. লিড

ক্যান্সারে আক্রান্ত সাংবাদিক নয়নের পাশে দাঁড়ালেন অয়ন ওসমান

প্রতিবেদক
নারায়ণগঞ্জের কন্ঠ
নভেম্বর ২, ২০১৯ ২:০৪ অপরাহ্ণ
PicsArt 11 02 07.56.32

নারায়ণগঞ্জের কন্ঠ:

ক্যান্সারের আক্রান্ত বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসোসিয়েশন নারায়ণগঞ্জ জেলার সাবেক সাংগঠনিক সম্পাদক মেহেদী হাসান নয়নের পাশে দাঁড়িয়েছেন নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমানের পুত্র একেএম অয়ন ওসমান।

সাংবাদিক নয়নের উন্নত চিকিৎসার জন্য প্রাথমিকভাবে ২লাখ টাকা দিয়েছেন তিনি। এছাড়া সার্বিক সহযোগিতারও আশ্বাস দিয়েছেন অয়ন ওসমান।

শনিবার (২ নভেম্বর) দুপুরে নয়নের স্ত্রী’র হাতে অয়ন ওসমানের অর্থ তুলে দেন মহানগর ছাত্রলীগের সভাপতি হাবিবুর রহমান রিয়াদ, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাফেল প্রধান, মহানগর ছাত্রলীগ নেতা আহাম্মেদ কাউছার, সুমিত, সরকারি তোলারাম কলেজ শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আসাদুজ্জামন প্রমুখ।

প্রসঙ্গত, মেহেদী হাসান নয়ন নারায়ণগঞ্জের একজন পেশাদার ও প্রতিশ্রুতিশীল ফটোসাংবাদিক। সৃষ্টিশীলতার মধ্যে দিয়েই তাঁর সময় কেটেছে। কিন্তু কখন শরীরে বাসা বেধেছে মরণব্যাধি ক্যান্সার তা টের পাননি। সম্প্রতি তিনি গুরুতর অসুস্থ্য হয়ে পড়লে ক্যান্সার ধরা পড়ে।

শুক্রবার (৩১ অক্টোবর) তিনি উন্নত চিাকৎসার জন্য পার্শ্ববর্তী দেশ ভারতে গমন করেন। এ সময় ঢাকায় শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে স্ত্রী পুত্র স্বজন ও সতীর্থদের কাছ থেকে বিদায় নেন নয়ন। নয়ন ও তাঁর শিশুপুত্রের আবেগঘন দৃশ্য দেখে চোখের পানি ধরে রাখতে পারেনি উপস্থিত আনেকেই।

সর্বশেষ - লিড

আপনার জন্য নির্বাচিত