en
শনিবার , ৫ আগস্ট ২০২৩ | ২৮শে পৌষ, ১৪৩০ বঙ্গাব্দ
  1. Featured
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আর্ন্তজাতিক
  6. এক্সক্লুসিভ
  7. খেলাধুলা
  8. ছবিঘর
  9. জন দুর্ভোগ
  10. জাতীয়
  11. টপ লিড
  12. বিনোদন
  13. মহানগর
  14. রাজনীতি
  15. লিড

মাহমুদ দলকে ভালবাসতেন: টিপু

প্রতিবেদক
নারায়ণগঞ্জের কন্ঠ
আগস্ট ৫, ২০২৩ ৪:৪৬ অপরাহ্ণ
PicsArt 08 05 09.22.33 1

নারায়ণগঞ্জের কন্ঠ: নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সদস্য সচিব এড. আবু আল ইউসুফ খান টিপু বলেন, মামুদুর রহমান আমার খুব কাছের একজন লোক ছিল। আমার বিপদ-আপদে সবসময় আমার পাশে থাকতেন। আমি যদি কোন কারণে রাগ করতাম তাহলে সে বলত লিডার আপনি আমাকে ছেড়ে চলে গেলও আমি আপনাকে ছেড়ে চলে যাব না। কিন্তু সত্যি আজ সে আমাদেরকে ছেড়ে অনেক দূরে চলে গেছে। আপনারা সবাই মাহমুদুর রহমানের জন্য দোয়া করবেন আল্লাহ যেন তাকে বেহেস্ত নসিব করেন।

শনিবার ( ৫ আগস্ট ) বাদ আছর শহরের মিশনপাড়ায় নারায়ণগঞ্জ মহানগর বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য প্রয়াত মাহামুদুর রহমানের মৃত্যুতে নারায়ণগঞ্জ মহানগর বিএনপির উদ্যোগে মিলাদ মাহফিল ও শোক সভা অনুষ্ঠানে বক্তব্যে রাখতে গিয়ে তিনি এসব কথা গুলো বলেন

তিনি বলেন, মাহমুদের স্মরণ সভাটি আরো আগে করার কথা ছিল কিন্তু আমাদের রাজনৈতিক কর্মসূচি থাকার কারণে আমরা তা করতে পারিনি। স্বৈরাচারী শেখ হাসিনার বিরুদ্ধে কর্মসূচি পালন করতে গিয়ে শ্লোগানে স্লোগানে সে মৃত্যুর কোলে ঢলে পড়েন। আমরা সাথে সাথেই তাকে মেডিকেল হাসপাতালে পাঠালাম। কিছুক্ষণ পরে শুনি মাহমুদ ভাই নেই শুনে বুকটা কেটে উঠলো।

তিনি আরও বলেন, মাহমুদ দলকে ভালবাসতেন। সন্তানদের বেতন দিতে পারবে কিনা,ঘরে বাজার আছে কিনা সে কথা কখনো চিন্তা করতেন না। যখনই কোন কর্মসূচি ডাক আসত সে স্বশরীলে হাজির হতো। এবং স্লোগানে স্লোগানে রাজপথকে মুখরিত করেছেন। আমি সিনিয়ার জুনিয়ার যে সকল নেতাকর্মীরা আছেন সবার কাছে জোর হাত ধরে যদি কেউ মাহমুদের আচার ব্যবহারে কষ্ট পেয়ে থাকেন তাকে আল্লাহর ওয়াস্তে মাফ করে দিবেন। সবাই মাহমুদের জন্য দোয়া করি আল্লাহ যেন তাকে বেহেস্ত নসিব করেন।

নারায়ণগঞ্জ মহানগর বিএনপির আহ্বায়ক এড. সাখাওয়াত হোসেন খানের সভাপতিত্বে ও সদস্য সচিব এড. আবু আল ইউসুফ খান টিপু’র সঞ্চালনায় মিলাদ মাহফিল ও শোক সভায় আরও উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বায়ক এড. জাকির হোসেন, যুগ্ম আহ্বায়ক মনির হোসেন খান, আনোয়ার হোসেন আনু, ফতেহ রেজা রিপন, সাবেক যুগ্ম আহ্বায়ক হাজী নুরুদ্দিন, মহানগর বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য এড. রফিক আহমেদ, ডা. মজিবুর রহমান, মাসুদ রানা, বরকত উল্লাহ, শাখায়াত ইসলাম রানা, মাকিদ মোস্তাকিম শিপলু, কামরুল হাসান চুন্নু সাউদ, ফারুক হোসেন, মহানগর যুবদলের সদস্য সচিব মনিরুল ইসলাম সজল, , বন্দর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক হারুন উর রশিদ লিটন, বিএনপি নেতা শেখ সেলিম, নাজমুল হক, আবুল হোসেন রিপন, শাহাদুল্লাহ মুকুল, সাইফুল ইসলাম বাবু, দুলাল হোসেন, কলাগাছিয়া ইউনিয়ন বিএনপির সভাপতি শাহাদুল্লাহ মুকুল, আলীরটেক ইউনিয়ন বিএনপির, সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন, মুছাপুর ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক শাহিন আহমেদ, কৃষক দল নেতা আক্তার হোসেন সবুজ, মনোয়ার হোসেন সোহেল, জেলা মহিলা দলের সভানেত্রী রহিমা শরীফ মায়া, মহানগর মহিলা দলের সভানেত্রী দিলারা মাসুদ ময়না, মহানগর ছাত্রদলের সভাপতি রাকিবুর রহমান সাগর, সিনিয়র সহ-সভাপতি শাহাদাতা আলম রতন, সাধারণ সম্পাদক রাহিদ ইসতিয়াক শিকদার, সাংগঠনিক সম্পাদক মো. রাসেলসহ অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

সর্বশেষ - লিড

আপনার জন্য নির্বাচিত
PicsArt 10 08 05.16.27

বিএনপি নেতা রাজিবের পিতার কুলখানি অনুষ্ঠিত

PicsArt 09 21 04.31.05

বিএনপি নেতা আজাদের পিতার মৃত্যুতে সজলসহ যুবদল ছাত্রদল নেতৃবৃন্দের শোক

PicsArt 12 02 08.24.21

না:গঞ্জ পাঁচটি আসনে ৪৭ প্রার্থীর মনোনয়নপত্র বৈধ, বাতিল ১৪

PicsArt 03 21 02.24.07

বিএনপির নেতাকর্মীদের উপড় জুলুম নিযার্তন অচিরেই অবসান হবে: রুহুল আমিন শিকদার

PicsArt 06 13 10.24.31

খালেদা জিয়ার সুস্থ্যতা কামনায় আড়াইহাজার যুবদলের দোয়া

154750sdfrre

সমুদ্র এখনও উত্তাল, স্বাভাবিক হলেই শুটিংয়ে নামবো : চঞ্চল চৌধুরী

PicsArt 10 23 11.01.23

দূর্গোৎসবের শ্রেষ্ঠ প্রতিমা শিল্পীদের পুরস্কৃত করলো জেলা প্রশাসন

PicsArt 08 30 08.32.54

রানা- বাবু’র নেতৃত্বে মহানগর স্বেচ্ছাসেবকদলের বিশাল শোডাউন

PicsArt 11 23 09.25.16

আড়াইহাজারে ছাত্রদলের সভাপতি ও সেক্রেটারীর উপর হামলা রাজিবের নিন্দা

PicsArt 12 14 10.38.24

নির্বাচনে ২৪ ডিসেম্বর – ২ জানুয়ারি মাঠে থাকবে সেনাবাহিনী