en
বৃহস্পতিবার , ৩০ মে ২০১৯ | ২৭শে পৌষ, ১৪৩০ বঙ্গাব্দ
  1. Featured
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আর্ন্তজাতিক
  6. এক্সক্লুসিভ
  7. খেলাধুলা
  8. ছবিঘর
  9. জন দুর্ভোগ
  10. জাতীয়
  11. টপ লিড
  12. বিনোদন
  13. মহানগর
  14. রাজনীতি
  15. লিড

খালেদা জিয়ার মুক্তির মধ্যদিয়ে এদেশের হারানো গনতন্ত্র পুনঃউদ্ধার হবে : আজাদ

প্রতিবেদক
নারায়ণগঞ্জের কন্ঠ
মে ৩০, ২০১৯ ৪:৫১ অপরাহ্ণ
PicsArt 05 30 10.14.27

নারায়ণগঞ্জের কন্ঠ:

বিএনপির কেন্দ্রীয় কমিটির সহ আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম আজাদ বলেছেন, দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি নাহলে এদেশের গনতন্ত্র আসবে না । খালেদা জিয়ার মুক্তির মধ্যদিয়ে এদেশের হারানো গনতন্ত্র পুনঃউদ্ধার হবে ।

শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৩৮ তম শাহাদাৎ বার্ষিকী ও বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে আয়োজিত আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথাগুলো বলেন ।

বৃহস্পতিবার ( ৩০ মে ) আড়াইহাজারের সাতগ্ৰাম ইউনিয়নের পাচরুখী গ্ৰামে আড়াইহাজার বিএনপির অঙ্গসংগঠনের আয়োজনে এই সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয় ।

তিনি আরও বলেন, দেশ আজ চরম ক্রান্তিকাল অতিক্রম করছে । দেশে আইনের শাসন নেই । প্রতিনিয়ত হত্যা, গুম , ধর্ষণ বেড়েই চলেছে । কৃষক ও শ্রমিকেরা তাদের ন্যায্য অধিকার থেকে বঞ্চিত । বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান মিথ্যা মামলায় কারনে দেশে আসতে পারছে না । দূর প্রবাসে থেকেও তিনি দেশ ও দলের প্রয়োজনে দীক নির্দেশনা দিয়ে যাচ্ছেন । তাই আমাদেরকে ঐক্যবদ্ধ হতে হবে । আওয়ামীলীগের দূর শাসনের বিরুদ্ধে দুর্বার আন্দোলন গড়ে তুলতে হবে । আগামীতে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান যেকোনো কর্মসূচি ঘোষণা করবে আমরা রাজপথে থেকে ঐক্যবদ্ধ আন্দোলনের মাধ্যমে তা বাস্তবায়ন করবো ।

আড়াইহাজার বিএনপির সাধারণ সম্পাদক হাবিবুর রহমান হাবু’র সভাপতিত্বে আরও উপস্থিত ছিলেন, জেলা বিএনপির সহ সভাপতি লুৎফর রহমান আব্দু, সাংগঠনিক সম্পাদক মাশুকুল ইসলাম রাজিব, সহ যুব বিষয়ক সম্পাদক জুয়েল আহমেদ, অর্থ বিষয়ক সম্পাদক আনোয়ার হোসেন অনু, স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা বিষয়ক সম্পাদক সালাউদ্দিন মোল্লা, সদস্য সাদেকুর রহমান, মহানগর বিএনপির সহ সাংগঠনিক সম্পাদক মনিরুল ইসলাম সজল, আড়াইহাজার বিএনপির সাংগঠনিক সম্পাদক এড. সিদ্দিকুর রহমান, জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি আনোয়ার সাদাত সায়েম,  জেলা যুবদলের যুগ্ম সম্পাদক রফিকুল ইসলাম ভূঁইয়া, মহানগর স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক সাখাওয়াত ইসলাম রানা, আড়াইহাজার থানা যুবদলের যুগ্ম আহ্বায়ক আজহারুল ইসলাম লাভলু, নাজমুল হাসান বাচ্চু, কেন্দ্রীয় মহিলা দলের সাংগঠনিক সম্পাদক পারভীন আক্তার, জেলা মহিলা দলের সভানেত্রী নুর নাহার বেগম, মহানগরের সাবেক যুগ্ম আহ্বায়ক আয়েশা আক্তার দিনা, সরকার সফর আলী কলেজের সাবেক এজিএস আবু হানিফ রিমন, জেলা ছাত্রদলের সিনিয়র সহ-সভাপতি মোহাম্মদ উল্লাহ, যুগ্ম সম্পাদক মেহেদী হাসান, রফিকুল ইসলাম, আড়াইহাজার থানা ছাত্রদল নেতা আসাদুজ্জামান আসাদ, মীর মেহেদী হাসান রানা, নাজমুল ইসলাম রনি, জহিরুল হক প্রমুখ ।

এ সময়ে শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের বিদেহী আত্মার মাগফেরাত ও বেগম খালেদা জিয়ার সু স্বাস্থ্য ও মুক্তি কামনা করে মোনাজাত পরিচালনা করা হয় ।

সর্বশেষ - লিড

আপনার জন্য নির্বাচিত
PicsArt 12 07 09.14.44

আমার কর্মীর গাঁয়ে আচঁড় দিয়ে কেউ আরামে ঘুমাতে পারবেনা: সাংসদ শামীম ওসমান

PicsArt 08 12 07.00.13

নারায়ণগঞ্জ এলজিইডি’র কার্যালয়ে বঙ্গবন্ধুর ম্যুরালের উদ্বোধন

PicsArt 02 21 09.36.59

বিনম্র শ্রদ্ধায় ভাষা শহীদদের নারায়ণগঞ্জবাসীর স্মরণ

PicsArt 11 15 09.32.44

নির্বাচনের সুষ্ঠু পরিবেশ ইসিকে তৈরি করতে : কামাল মাষ্টার

FB IMG 1700305445460

সোনারগাঁয়ে পুকুরের পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু

PicsArt 01 18 10.24.51

এশিয়ান টিভির সপ্তম প্রতিষ্ঠা বার্ষিকী হারুন অর রশীদকে এড. স্বপন ভূঁইয়ার শুভেচ্ছা

200614Trump Rakhi

ট্রাম্পকে শ্বশুর দাবি বলিউড অভিনেত্রী রাখির!

PicsArt 05 27 12.27.38

তারেক রহমান বাংলাদেশের একমাত্র বীর : আজাদ

PicsArt 05 01 04.19.26

মে দিবসে ছাত্রদলের শোডাউন, খালেদা জিয়ার মুক্তি দাবি

IMG 20231223 WA0014

মুকুলের বাড়িতে হামলা ও পরিবারকে হুমকি: বন্দর উপজেলা বিএনপি’র নিন্দা