en
বুধবার , ৩ এপ্রিল ২০১৯ | ২৫শে পৌষ, ১৪৩০ বঙ্গাব্দ
  1. Featured
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আর্ন্তজাতিক
  6. এক্সক্লুসিভ
  7. খেলাধুলা
  8. ছবিঘর
  9. জন দুর্ভোগ
  10. জাতীয়
  11. টপ লিড
  12. বিনোদন
  13. মহানগর
  14. রাজনীতি
  15. লিড

খালেদা জিয়ার মুক্তি কামনায় সাখাওয়াতের উদ্যোগে দোয়া

প্রতিবেদক
নারায়ণগঞ্জের কন্ঠ
এপ্রিল ৩, ২০১৯ ৪:৫৫ অপরাহ্ণ
PicsArt 04 03 10.30.58

নারায়ণগঞ্জের কন্ঠ:

নারায়ণগঞ্জ মহানগর বিএনপি’র সিনিয়র সহ সভাপতি এড. সাখাওয়াত হোসেন খান বলেছেন, বর্তমান জালিম সরকার পুরো দেশটাকেই কারাগারে পরিনত করেছে। দেশের মানুষের মাঝে এখন চরম অস্থিরতা বিরাজ করছে। কোথাও কোন শান্তি নেই। দেশের বিচার বিভাগের উপরও প্রভাব বিস্তার করেছে এই সরকার। মানুষ এখন কোথাও ন্যায় বিচার পাচ্ছে না। দেশের মানুষের অধিকার প্রতিষ্ঠার আন্দোলন করার কারনে বিএনপি’র চেয়ারপার্সণ ও তিনবারের সফল প্রধাণমন্ত্রী বেগম খালেদা জিয়াকে মিথ্যা বানোয়াট মামলায় কারাগারে আটকে রেখেছে। সেখানে তার চিকিৎসার ব্যবস্থা পর্যন্ত করছে না এই অবৈধ সরকার। আমরা গনতন্ত্রের আপোষহীন নেত্রী বেগম খালেদা জিয়ার সুচিকিৎসা ও মুক্তি দাবী করছি ।

বিএনপি’র চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তি ও সুচিকিৎসার দাবীতে এবং রোগমুক্তি কামনায় আয়োজিত মিলাদ ও দোয়া অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। বুধবার (৩ এপ্রিল) সন্ধ্যায় নারায়ণগঞ্জ ক্লাব মার্কেটের তৃতীয় তলায় এই মিলাদ ও দোয়ার আয়োজন করা হয়।

এড. সাখাওয়াত আরো বলেন, বিএনপি’র চেয়ারপার্সণ বেগম খালেদা জিয়া তিনবারের প্রধানমন্ত্রী এবং একজন শহীদ রাষ্ট্রপতির স্ত্রী। তার বয়স ৭৩ বছর। একজন বয়োবৃদ্ধ মানুষকে যেভাবে কারাগারের অন্ধকার প্রকোষ্ঠে আবদ্ধ করে রাখা হয়েছে তা মধ্যযুগীয় বর্বরতাকেও হার মানায়। সেখানে থাকতে থাকতে তিনি অসুস্থ্য হয়ে পরেছেন কিন্তু তার সু চিকিৎসার কোন ব্যবস্থা করা হচ্ছে না। ইতিহাস স্বাক্ষ্য দেয়, যারাই জুলুম করতে করতে সীমা অতিক্রম করেছে আল্লাহর তরফ থেকে তাদের উপর আজাব নেমে এসেছে। এই বাকশালী সরকার জুলুম নির্যাতনের সকল সীমা অতিক্রম করেছে। তাই তাদের ধ্বংস অনিবার্জ। এখন শুধু সময়ের অপেক্ষা মাত্র। আর তাই সকল জাতীয়তাবাদী শক্তিকে ঐক্যবদ্ধ থাকার আহবান জানাচ্ছি।

মিলাদ ও দোয়া মাহফিলে আরো উপস্থিত ছিলেন মহানগর বিএনপি নেতা মনির হোসেন খান, হাজী ইসমাইল, এড. এইচএম আনোয়ার প্রধান, এমএইচ মামুন, এসএম আসলাম, সরকার আলম, জয়নাল আবেদীন, জেলা যুবদলের সহ সভাপতি স্বপন চৌধুরী, পারভেজ মল্লিক, মো: রোমান, সাইদুর রহমান টুলু, মহানগর ছাত্রদলের যুগ্ম সম্পাদক ইব্রাহীম আহমেদ বাবু, শরিফ হোসেন, বাবুল মিয়া, লুৎফর রহমান মন্টু, দেলোয়ার, দিলিপ প্রমূখ।

সর্বশেষ - লিড

আপনার জন্য নির্বাচিত