en
শুক্রবার , ১৯ নভেম্বর ২০২১ | ১লা মাঘ, ১৪৩০ বঙ্গাব্দ
  1. Featured
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আর্ন্তজাতিক
  6. এক্সক্লুসিভ
  7. খেলাধুলা
  8. ছবিঘর
  9. জন দুর্ভোগ
  10. জাতীয়
  11. টপ লিড
  12. বিনোদন
  13. মহানগর
  14. রাজনীতি
  15. লিড

খালেদা জিয়ার সুস্থতা কামনায় নবগঠিত মহানগর যুবদলের দোয়া: নেতাকর্মীদের ঢল

প্রতিবেদক
নারায়ণগঞ্জের কন্ঠ
নভেম্বর ১৯, ২০২১ ২:৪৭ অপরাহ্ণ
PicsArt 11 19 08.44.54

নারায়ণগঞ্জের কন্ঠ : বিএনপির বিএনপির চেয়ারপার্সন সাবেক প্রধানমন্ত্রী অসুস্থ বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনায় নবগঠিত নারায়ণগঞ্জ মহানগর যুবদলের উদ্যোগে দোয়া ও মিলাদ মাহফিলের অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার ( ১৯ নভেম্বর ) কেন্দ্রীয় যুবদলের ঘোষিত কর্মসূচি অনুযায়ী বিকেলে বন্দর নবীগঞ্জ কদম রসুল দরগাহ প্রাঙ্গণে এই দোয়া মাহফিলের আয়োজন করা হয়। এসময়ে বেগম খালেদা জিয়ার জন্য দোয়া মাহফিলে নারায়ণগঞ্জ মহানগর যুবদলের আওতাধীন বিভিন্ন থানা ও ওয়ার্ড পর্যায়ের শত শত যুবদলের নেতাকর্মীরা অংশ গ্রহণে কদম রসুল দরগাহ গেটের সামনে যুবদলের নেতাকর্মীদের ঢল নামে। পরে যুবদলের নেতাকর্মীদের নিয়ে নবগঠিত মহানগর যুবদলের আহ্বায়ক কমিটির নেতৃবৃন্দ বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনা দোয়া পরিচালনা করা হয়।

এসময়ে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ মহানগর যুবদলের আহ্বায়ক মমতাজ উদ্দিন মন্তু, সদস্য সচিব মনিরুল ইসলাম সজল, সিনিয়র যুগ্ম আহ্বায়ক মো. সাগর প্রধান, যুগ্ম আহ্বায়ক মোয়াজ্জেম হোসেন মন্টি, শাহেদ আহমেদসহ মহানগর যুবদল ও সিদ্ধিরগঞ্জ , বন্দর এবং সদর থানা যুবদলের পাঁচ শতাধিক নেতা-কর্মীবৃন্দ ।

দোয়া শেষে নেতাকর্মীদের উদ্দেশ্যে নারায়ণগঞ্জ মহানগর যুবদলের আহ্বায়ক মমতাজ উদ্দিন মন্তু বলেন, আমরা প্রতিহিংসার রাজনীতিতে বিশ্বাসী না। আমরা এত বড় দলের নেতাকর্মী কমিটি গঠনের লক্ষ্যে পদ-পদবির জন্য প্রতিযোগিতা থাকতে পারে। কেন্দ্রে দৌড় ঝাঁপ করে। আমরা কেন্দ্রে বলেছি যাকে মহানগর যুবদলের নেতৃত্ব দিবেন তার নেতৃত্বে আমরা কর্মী হয়ে কাজ করব, তার পিছনে স্লোগান দিব । বিশেষ করে আমরা কোন ব্যক্তি রাজনীতি করতে আসিনি। এই দলের প্রতিষ্ঠাতা শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের আদর্শের গড়া দল।

তিনি বলেন, আজকে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার জন্য দোয়া করতে এসেছি। আসুন দলের দুর্দিন আমরা ঐক্য চাই, কোন প্রতিহিংসা চাই না। আমরা ঐক্যবদ্ধ হয়ে দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানকে দেশে ফিরিয়ে আনি। দলের চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়া আজকে মৃত্যু শয্যায় তিনি হাসপাতালে চিকিৎসাধীন। কখন কি হয়ে যায় তা বলা যায় না । তিনি আমাদের মা আমরা তার সন্তান । আমরা খাস নিয়তে উনার জন্য দোয়া করি আল্লাহ যেন উনাকে সুস্থ ভাবে আমাদের মাঝে ফিরিয়ে দেন। আগামীতে ঐক্যবদ্ধ হয়ে রাজপথে দুর্বার আন্দোলনের মাধ্যমে এই জালিম সরকারকে বিতাড়িত করবো।

তিনি আরও বলেন, আমাদের এই যে নবগঠিত সুপার ফাইভকে যে দায়িত্ব দেওয়া হয়েছে আজকে আমরা কদম রসুল মাজার জিয়ারত করে এর পদযাত্রা শুরু করলাম। আগামী কেন্দ্রীয় যে সকল কর্মসূচি আসবে আমরা পাঁচজনে আলাপ-আলোচনা করি মহানগরের তিনটি থানা ও ওয়ার্ড কমিটি আমরা সমন্বয় করে একটি শক্তিশালী কমিটি যাতে গঠন করতে পারি তার জন্য আপনার আমাদের সর্বাত্মক সহযোগিতা করবেন।

নারায়ণগঞ্জ মহানগর যুবদলের সদস্য সচিব মনিরুল ইসলাম সজল বলেন, আমাদের মধ্যে নেতৃত্বে প্রতিযোগিতা হয়েছিল। কেন্দ্রে যাকে যোগ্য মনে করেছেন তাকেই নেতৃত্বে দিয়েছেন। কর্মীরা কোন নেতার নয় । কর্মীরা হলেন সবার । আমরা সবাইকে নিয়ে কাজ করতে চাই। তাই আসুন আমরা সবাই ঐক্যবদ্ধ হয়ে মহানগর যুবদলকে প্রতিষ্ঠা করি।

সর্বশেষ - লিড

আপনার জন্য নির্বাচিত
PicsArt 11 29 08.43.34

স্বাধীনতা বিরোধীদের বিরুদ্ধে জেগে ওঠার এখনই সময়- শামীম ওসমান

PicsArt 09 19 05.53.28

শারদীয় দূর্গোৎসবে সর্বোচ্চ নিরাপত্তা নিশ্চিত করা হবে: এসপি হারুন

125703521158

প্রতিটি পরিবারকে আমরা দারিদ্র্যের হাত থেকে মুক্ত করতে চাই : প্রধানমন্ত্রী

PicsArt 06 17 08.27.20

জুলাই থেকে বিকেএমইএ নিজস্ব ভবনের কাজ শুরুর সিদ্ধান্ত

PicsArt 04 11 12.16.07

বন্দরে লন্ডন প্রবাসীর স্ত্রীকে তালাক না করিয়ে অন্যত্র বিয়ে থানায় অভিযোগ দায়ের

PicsArt 12 31 11.29.44

রাজু বিউটি কর্নারের পক্ষ থেকে সকল ক্রেতা ও শুভাকাঙ্ক্ষীদের ইংরেজি নতুন বছরের শুভেচ্ছা

PicsArt 07 07 07.05.50

১২’শ আইনজীবীর স্বপ্নের ডিজিটাল বার ভবন বাস্তবায়নের পথে

received 498809884406591

অমর ২১শে ফেব্রুয়ারী আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে ফ্রেন্ডস ডট কম সংঘঠনের সদস্য সচিব মঞ্জুর এলাহীর শ্রদ্ধাঞ্জলি

PicsArt 11 30 06.48.27

আজাদের নির্দেশনায় সিদ্দিকুরের নেতৃত্বে নয়াপল্টনের সমাবেশে কালাপাহাড়িয়া বিএনপি

205909eden kalerkantho com

ইডেনে বাংলাদেশ-ভারত ম্যাচ চলাকালীন ৩ জুয়াড়ি আটক