en
বুধবার , ৪ ডিসেম্বর ২০১৯ | ৪ঠা মাঘ, ১৪৩০ বঙ্গাব্দ
  1. Featured
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আর্ন্তজাতিক
  6. এক্সক্লুসিভ
  7. খেলাধুলা
  8. ছবিঘর
  9. জন দুর্ভোগ
  10. জাতীয়
  11. টপ লিড
  12. বিনোদন
  13. মহানগর
  14. রাজনীতি
  15. লিড

খালেদা জিয়ার মুক্তির দাবীতে মৃত্যুর জন্য প্রস্তুত: সাখাওয়াত

প্রতিবেদক
নারায়ণগঞ্জের কন্ঠ
ডিসেম্বর ৪, ২০১৯ ৩:২৪ অপরাহ্ণ
PicsArt 12 04 08.34.14

নারায়ণগঞ্জের কন্ঠ:

কারাগারে থাকা বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে আমরণ অনশন করে মৃত্যুবরণ করেছেন সেই বিএনপি পাগল রিজভী হাওলাদার। সেই রিজভী হাওলাদারের মত সারাদেশের বিএনপির লাখো নেতাকর্মী বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে মৃত্যুর জন্য প্রস্তুত রয়েছেন বলে দাবি করেছেন নারায়ণগঞ্জের আলোচিত আইনজীবী নেতা ও মহানগর বিএনপির সিনিয়র সহ-সভাপতি অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খান।

বিএনপি পাগল খ্যাত মরহুম রিজভী হাওলাদারের আত্মার মাগফেরাত কামনায় আয়োজিত দোয়া মাহফিল পূর্বে এক আলোচনা সভায় এসব কথা বলেন তিনি। বুধবার (৪ ডিসেম্বর) বাদ আসর নারায়ণগঞ্জ ক্লাব মার্কেটের তৃতীয় তলায় নারায়ণগঞ্জ জেলা মৎস্যজীবী দলের উদ্যোগে দোয়ার আয়োজন করা হয়।

সাখাওয়াত হোসেন খান বলেন, আজ নারায়ণগঞ্জ বিএনপির জন্য চরম কষ্টের একটি দিন। আজ আমাদের ছেড়ে চিরদিনের মতো না ফেরার দেশে চলে গেলেন নারায়ণগঞ্জ বিএনপির সংগ্রামী নেতা জেলা বিএনপির সহ সভাপতি জান্নাতুল ফেরদৌস। তার মৃত্যুতে আমরা একজন ভাই হারালাম, হারালাম একজন সাচ্চা জিয়ার সৈনিককে। মরহুম জান্নাতুল ফেরদৌস ভাইকে আল্লাহ যেনো বেহেশত নসীব করেন সেই প্রার্থনা করছি।

তিনি আরো বলেন, রিজভী হাওলাদার নেত্রীর মুক্তির দাবি করে অনশন করে মৃত্যুবরণ করেছেন। রিজভী হাওলাদার গণতন্ত্রের মুক্তির দাবিতে এই আন্দোলন করেছেন। তাকে শহীদের মর্যাদা দিতে হবে। কারন দেশে ভোটের অধিকার, গণতন্ত্রের অধিকার ফিরিয়ে আনতে হলে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির প্রয়োজন। আর সেই নেত্রীর মুক্তির জন্য মৃত্যুবরণ করেছেন রিজভী হাওলাদার।

সভাপতির বক্তব্যে জেলা মৎস্যজীবী দলের আহবায়ক এড. এইচএম আনোয়ার প্রধান বলেন, বিএনপির দু:সময়ের সব কান্ডারীগুলো ্এক একে আমাদের ছেড়ে চলে যাচ্ছেন। যাওয়ার আগে একরাশ ব্যাথা বুকে নিয়ে যাচ্ছেন। তারা একদিকে যেমন সরকারের মামলা হামলায় নির্যাতিত হয়েছেন, তেমনি নিজ দলেও থেকেছেন উপেক্ষিত। আজ তেমনি এক রাজপথের লড়াকু সৈনিক জান্নাতুল ফেরদৌস ভাই আমাদের ছেড়ে চলে গেলেন না ফেরার দেশে। আমরা আজকের অনুষ্ঠানটি করতে চেয়েছিলাম বিএনপি পাগল মরহুম রিজভী হাওলাদারের স্মরণে, তখনও জানতাম না আমাদের জন্য এতো বড় একটা শোকের খবর অপেক্ষা করছে। আমরা শোকাহত ব্যথিত। আল্লাহ রাব্বুল আমামিনের দরবারে আমাদের এসব নিবেদীতপ্রাণ জিয়ার সৈনিকদের জন্য অন্তরের অন্তস্থল থেকে প্রার্থনা করছি, তারা যেনো জান্নাতবাসী হোন, আমিন।

নারায়ণগঞ্জ জেলা মৎস্যজীবী দলের আহবায়ক এড. এইচএম আনোয়ার প্রধানের সভাপতিত্বে অনুষ্ঠিত দোয়া মাহফিলে আরো উপস্থিত ছিলেন মহানগর বিএনপির সহ সভাপতি মনির হোসেন খান, বিএনপি নেতা হযরত আলী, কুতুবপুর ইউনিয়ন মৎস্যজীবী দলের আহবায়ক ওমর ফারুক নাইম খান, সদস্য সচিব সৈয়দ নজরুল ইসলাম লিটন, কাশীপুর ইউনিয়ন মৎস্যজীবী দলের আহবায়ক বাবুল হোসেন, কুতুবপুর ৪নং ওয়ার্ড মৎস্যজীবী দলের যুগ্ম আহবায়ক মো: নয়ন, মহানগর যুবদলের যুগ্ম সম্পাদক সাগর প্রধান, জেলা যুবদলের সহ সভাপতি পারভেজ মল্লিক, মো: স্বপন চৌধুরী, জেলা যুবদলের সহ আইন বিষয়ক সম্পাদক আবু সুফিয়ান দিপু, সহ যোগাযোগ বিষয়ক সম্পাদক জাহিদ হোসেন, কার্যকরী সদস্য এড. একেএম ওমর ফারুক নয়ন, স¤্রাট হাসান সুজন, মহানগর ছাত্রদলের যুগ্ম সম্পাদক ইব্রাহীম আহমেদ বাবু, মহানগর তাঁতী দলের সদস্য সচিব ইকবাল হোসেন, যুগ্ম আহবায়ক অপু রহমান, বন্দর থানা তাঁতী দলের যুগ্ম আহবায়ক হানিফ খান, মো: জাহাঙ্গির, মো: বাশার, জাতীয়তাবাদী প্রজন্ম’৭১ নারায়ণগঞ্জ মহানগরের সভাপতি সুমন হাওলাদার প্রমূখ।

বক্তব্য শেষে মরহুম রিজভী হাওলাদার ও জান্নাতুল ফেরদৌসের স্মরণে মিলাদ ও দোয়া পরিচালনা করা হয়।

সর্বশেষ - লিড

আপনার জন্য নির্বাচিত
PicsArt 11 17 12.28.06

পিইসি পরীক্ষা শুরু রোববার, নির্বাচনের আগেই ফলাফল প্রকাশ

PicsArt 11 21 06.14.27

প্রয়াত সাবেক ছাত্রনেতা ইকবালের মৃত্যুবার্ষিকীতে দোয়া

PicsArt 11 07 02.48.39

দুই-তিন দিনের মধ্যে প্রার্থী চূড়ান্ত করা হবে : ওবায়দুল কাদের

PicsArt 10 17 08.22.43

নারায়ণগঞ্জ রামকৃষ্ণ মিশনে কুমারী পূজা অনুষ্ঠিত

PicsArt 08 08 05.43.30

নয়া পল্টনে সাদেক- রফিক- ইমনের নেতৃত্বে না’গঞ্জ জেলা যুবদলের বিশাল শোডাউন

PicsArt 05 08 08.29.45

বিএনপি নেতা আজাদের নিঃশর্ত মুক্তি দাবি করেছে আড়াইহাজার স্বেচ্ছাসেবক দল

PicsArt 02 09 10.12.49

জেলা আইন শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত

PicsArt 09 03 12.06.25

এবার পুলিশের মামলা, সাখাওয়াত -রবি- মামুনসহ আসামী বিএনপির ৫ হাজার

PicsArt 10 03 02.51.47

শহরের রামকৃষ্ণ মিশনে নানা আয়োজনের মধ্যদিয়ে কুমারী পূজা অনুষ্ঠিত

PicsArt 07 10 05.59.23

কাঞ্চন পৌরসভা নির্বাচনে মোবাইল প্রতীক পেলেন আমিরুল