en
বৃহস্পতিবার , ৩০ মে ২০১৯ | ২৭শে পৌষ, ১৪৩০ বঙ্গাব্দ
  1. Featured
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আর্ন্তজাতিক
  6. এক্সক্লুসিভ
  7. খেলাধুলা
  8. ছবিঘর
  9. জন দুর্ভোগ
  10. জাতীয়
  11. টপ লিড
  12. বিনোদন
  13. মহানগর
  14. রাজনীতি
  15. লিড

খুন গুম হওয়া বিএনপি নেতাকর্মীদের পরিবারকে তারেক রহমানের ঈদ উপহার

প্রতিবেদক
নারায়ণগঞ্জের কন্ঠ
মে ৩০, ২০১৯ ৪:৫৫ অপরাহ্ণ
PicsArt 05 30 10.11.13

নারায়ণগঞ্জের কন্ঠ:

প্রতিবারের মতো এবারো বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের দেওয়া ঈদ উপহার সামগ্রী নারায়ণগঞ্জের খুন গুম হওয়া নেতাকর্মীদের পরিবারের কাছে পৌছে দেয়া হয়েছে।

বৃহস্পতিবার (৩০ মে) দিনব্যাপী এসব নেতাকর্মীদের বাড়িতে বাড়িতে গিয়ে উপহার সামগ্রী পৌছে দেন নারায়ণগঞ্জ জেলা ছাত্রদলের সভাপতি মশিউর রহমান রনি।

২০০৬ সাল থেকে এ পর্যন্ত রাজনীতি করতে গিয়ে সারাদেশে নিহত এবং নিখোঁজ হওয়া নেতাকর্মীদের  বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের পক্ষ থেকে ঈদ উপহার দেওয়া হয়। এবারো তার ব্যতিক্রম হয়নি। প্রতিবারের মতো এ বছরও বিএনপি’র প্রতিষ্ঠাতা শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের শাহাদাতবার্ষিকীর দিনে এসব অসহায় পরিবারের কাছে তারেক রহমানের ঈদ উপহার পৌছে দেয়া হয়েছে। এসব ঈদ উপহার পৌছে দেয়ার জন্য প্রতি জেলায় একজনকে দায়িত্ব দেওয়া হয়। নারায়ণগঞ্জের নেতাকর্মীদের পরিবারের কাছে এসব উপহার সামগ্রী পৌছে দেয়ার দায়িত্ব পান নারায়ণগঞ্জ জেলা ছাত্রদলের সভাপতি মশিউর রহমান রনি। বৃহস্পতিবার বিএনপি’র রাজনীতি করতে গিয়ে খুন ও গুম হওয়া নেতাকর্মীদের পরিবারের কাছে এসব ঈদ উপহার পৌছে দিয়েছেন রনি।

এ সময় জেলা ছাত্রদলের সভাপতি মশিউর রহমান রনি বলেন, গত এক যুগে বিএনপি’র রাজনীতি করতে গিয়ে দেশব্যাপী নেতাকর্মীরা নানা ধরনের নির্যাতনের শিকার হয়েছেন। অনেককে খুন করা হয়েছে, অনেক নেতাকর্মীকে করা হয়েছে গুম। এসব খুন হওয়া নেতাকর্মীদের অসহায় পরিবারগুলোর কাছে ঈদ উপহার দিয়ে থাকেন বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান। আমরা তার এই উপহার সামগ্রী অসহায় সেই পরিবারগুলোর কাছে পৌছে দিয়ে থাকি। প্রতি বছরের মতো এবারেও আমরা ক্ষতিগ্রস্থ পরিবারগুলোর কাছে ঈদ উপহার পৌছে দিয়েছি। বর্তমান স্বৈরাচারী সরকারের নির্যাতনে শহীদ হওয়া নেতাকর্মীদের রক্তের ঋণ শোধ করতে আমরা আমৃত্যু রাজপথে লড়াই চালিয়ে যাবো। আমাদের মা দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে এই খুনি সরকারের কারাগার থেকে মুক্ত করে দেশের মানুষের হারানো অধিকার ফিরিয়ে দিয়ে আমরা ঘরে ফিরে যাবো। সে পর্যন্ত আমাদের লড়াই সংগ্রাম অব্যহত থাকবে।

তারেক রহমানের ঈদ উপহার পাওয়া পরিবারগুলো মধ্যে রয়েছে মুড়াপারা ইউনিয়ন যুবদলের সাধারন সম্পাদক শহীদ মোঃনজরুল ইসলামের পরিবার, আড়াইহাজারের যুবদল কর্মী শহীদ মোহাম্মদ সিদ্দিকের পরিবার, তারাবো পৌরসভার ছাত্রদল কর্মী শহীদ মোঃ রায়হান মিয়ার পরিবার, ৪. মুড়াপারা ইউনিয়ন ছাত্রদল নেতা শহীদ মোঃ শওকত হোসেনের পরিবার, মদনপুর ইউনিয়ন বিএনপি নেতা মোঃ ইসমাইল হোসেনের পরিবার (গুম), সিদ্ধিরগঞ্জ থানা বিএনপির যুগ্ম আহবায়ক মুক্তিযোদ্ধা  আলী হোসেনের পরিবার (২৪.১২.২০১৬ কারাগারে মৃত্যু হয়) এবং ফতুল্লা থানার এনায়েত নগর ইউনিয়ন যুবদলকর্মী শহীদ মোহাম্মদ মোকলেস।

সর্বশেষ - লিড

আপনার জন্য নির্বাচিত