en
বুধবার , ১৫ জুন ২০২২ | ৩রা মাঘ, ১৪৩০ বঙ্গাব্দ
  1. Featured
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আর্ন্তজাতিক
  6. এক্সক্লুসিভ
  7. খেলাধুলা
  8. ছবিঘর
  9. জন দুর্ভোগ
  10. জাতীয়
  11. টপ লিড
  12. বিনোদন
  13. মহানগর
  14. রাজনীতি
  15. লিড

খোরশেদ- আশার নিঃশর্ত মুক্তির দাবি জানিয়েছেন নারায়ণগঞ্জ মহানগর যুবদল

প্রতিবেদক
নারায়ণগঞ্জের কন্ঠ
জুন ১৫, ২০২২ ৭:০২ অপরাহ্ণ
PicsArt 06 16 01.00.47

নারায়ণগঞ্জের কন্ঠ: নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ১৩নং ওয়ার্ড কাউন্সিলর ও মহানগর যুবদলের সাবেক সভাপতি মাকসুদুল আলম খন্দকার খোরশেদ এবং ২৩নং ওয়ার্ড কাউন্সিলর ও মহানগর স্বেচ্ছাসেবক দলের সভাপতি আবুল কাউসার আশাকে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছে আদালত। অবিলম্বে মাকসুদুল আলম খন্দকার খোরশেদ ও আবুল কাউসার আশার মামলা প্রত্যাহার করে নিঃশর্ত মুক্তি দাবি করেছেন নারায়ণগঞ্জ মহানগর যুবদল।

এক বিবৃতিতে নারায়ণগঞ্জ মহানগর যুবদলের আহ্বায়ক মমতাজ উদ্দিন মন্তু ও সদস্য সচিব মনিরুল ইসলাম সজল খোরশেদ ও আশার মুক্তি দাবি করে বলেন, বর্তমান অবৈধ সরকার তাদের ক্ষমতা টিকিয়ে রাখতে দেশব্যাপী বিএনপি নেতাকর্মীদের নামে হাজার হাজার মিথ্যা মামলা দায়ের করেছে। বিএনপি নেতাকর্মীদের আটকে রেখে আবারও তারা ক্ষমতার মসনদে বসতে চায়। তেমনি দুটি মিথ্যা মামলায় বিএনপি নেতা মাকসুদুল আলম খন্দকার খোরশেদ ও আবুল কাউসার আশাকে গ্রেফতার করা হয়েছে‌ আমি এই মিথ্যা মামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি এবং অবিলম্বে তাদের মুক্তি দাবি করছি।

প্রসঙ্গত, বুধবার (১৫ জুন) নারী ও শিশু নির্যাতন ট্রাইব্যুনাল আদালতে ধর্ষণ মামলায় কাউন্সিলর ও মহানগর যুবদলের সাবেক সভাপতি মাকসুদুল আলম খন্দকার খোরশেদ এবং জেলা ও দায়রা জজ আদালতে বন্দর থানার একটি হত্যা মামলায় কাউন্সিলর আবুল কাউসার আশা আত্মসমর্পণ করে জামিন প্রার্থনা করলে আদালত তাদের কারাগারে প্রেরণ করেন।

সর্বশেষ - লিড

আপনার জন্য নির্বাচিত