en
শুক্রবার , ২৮ জানুয়ারি ২০২২ | ৪ঠা মাঘ, ১৪৩০ বঙ্গাব্দ
  1. Featured
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আর্ন্তজাতিক
  6. এক্সক্লুসিভ
  7. খেলাধুলা
  8. ছবিঘর
  9. জন দুর্ভোগ
  10. জাতীয়
  11. টপ লিড
  12. বিনোদন
  13. মহানগর
  14. রাজনীতি
  15. লিড

সোনারগাঁও থানা বিএনপির কমিটিকে সারাদেশ অনুসরণ করবে : মান্নান

প্রতিবেদক
নারায়ণগঞ্জের কন্ঠ
জানুয়ারি ২৮, ২০২২ ২:১০ অপরাহ্ণ
PicsArt 01 28 08.08.58

নারায়ণগঞ্জের কন্ঠ: সোনারগাঁও থানা বিএনপির নবনির্বাচিত আহ্বায়ক আজহার আজহারুল ইসলাম মান্নান শুকরিয়া আদায় করে বলেন, দীর্ঘ ১ যুগের পর সোনারগাঁও থানা বিএনপি কমিটি গঠন করা হয়েছে। আপনার যদি আমাকে সহযোগিতা করেন এবং আপনাদের উপর দায়িত্ব সঠিক ভাবে পালন করেন তা হলে আমি সোনারগাঁও থানা বিএনপিকে মডেল হিসেবে গঠন করবো। যা দেখে সারাদেশ আমাদের অনুকরণ করে আগামী দিনে বিএনপির থানা কমিটি গঠন করবে।

শুক্রবার ( ২৮ জানুয়ারি ) বিকেল তিনটায় সোনারগাঁ মেঘনা এলাকায় আজহারুল ইসলাম মান্নানের বেপারী ভবনে সোনারগাঁ থানা বিএনপি নবগঠিত কমিটির পরিচিত সভা ও বিএনপির চেয়ারপার্সন সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনায় দোয়া ও মিলাদ মাহফিলে অনুষ্ঠিত হয়েছে। সভায় সভাপতির বক্তব্যে তিনি এসব কথা গুলো বলেন।

আজহারুল ইসলাম মান্নান বলেন, আমি নারায়ণগঞ্জ জেলা বিএনপির ভারপ্রাপ্ত আহবায়ক আলহাজ্ব নাসির উদ্দীন ও সদস্য সচিব মামুন মাহমুদকে অভিনন্দন জানাই সোনারগাঁও থানা বিএনপিকে শক্তিশালী কমিটি উপহার দেওয়ার জন্য। সাথে সাথে নারায়ণগঞ্জ জেলা বিএনপি বেধে দেওয়া ৪৫ দিন মধ্যে ওয়ার্ড কমিটি ও ইউনিয়ন কমিটি স্বচ্ছ ও কোন প্রকার প্রভাব মুক্ত থেকে সম্মেলনের মাধ্যমে গঠন করায় জন্য সোনারগাঁ থানার অন্তর্গত সকল ওয়ার্ড ও ইউনিয়ন কমিটি ভেঙ্গে দেওয়া হলো।

আজহারুল ইসলাম মান্নান সকালের উদ্দেশ্য করে বলেন, এই সভা থেকে বলে দিচ্ছি যারা ওয়ার্ড ও ইউনিয়ন কমিটি গঠনের দায়িত্ব পাবেন তারা সঠিক ভাবে দায়িত্ব পালন করবেন। মনে রাখবেন কমিটি গঠনে আমার কোন ব্যক্তিগত পছন্দ নেই সবাই আমার লোক। সুতরাং কমিটিতে বিএনপির রাজনীতিতে যারা দীর্ঘদিন আন্দোলন সংগ্রাম করতে গিয়ে জেল জুলুম ও নির্যাতনের স্বীকার হয়েছেন সেইসব ত্যাগী ও পরীক্ষিত নেতাদের অবশ্যই মূল্যায়ান করতে হবে।

নবগঠিত কমিটির পরিচিতি সভা ও দোয়া অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, সোনারগাঁ থানা বিএনপির সাবেক সভাপতি ও নবগঠিত আহবায়ক কমিটির সদস্য খন্দকার আবু জাফর। নবগঠিত আহবায়ক কমিটির যুগ্ম আহবায়ক কাজী নজরুল ইসলাম টিটু, হাজী সেলিম হক রুমি, হাজী আল মুজাহিদ মল্লিক, মো. কামরুজ্জামান মাসুম, মোঃ সফি উদ্দিন ভূইয়া, মো. মনিরুজ্জামান, মো. জাহাঙ্গীর আলম, হাজী আলী আজগর চেয়ারম্যান, মো. তাজুল ইসলাম সরকার ও হাজী জয়নাল মেম্বার, সদস্য সচিব মো. মোশাররফ হোসেন, সদস্য মো. শহিদুর রহমান স্বপন, হাজী মোমেন খান, হাজী আব্দুর রহমান মুন্সি, মো. শফিকুল ইসলাম, মো. মোশাররফ হোসেন মেম্বার, হাজী মুক্তার হোসেন মিন্টু, মো. আব্দুর রউফ, হাজী সাইফুল ইসলাম, মো. সাফির উদ্দিন মজনু, মো. মোসলেহ উদ্দিন, এডভোকেট আব্দুর রহিম, মো. আতাউর রহমান, মো. ফজল হোসেন, মো. ইকবাল হোসেন ও মো. মজিবুর রহমান। এছাড়াও বিভিন্ন ইউনিয়ন ও ওয়ার্ড বিএনপি ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

সর্বশেষ - লিড

আপনার জন্য নির্বাচিত
PicsArt 01 22 01.18.50

তাবিথ আওয়ালের প্রচারণায় আজাদের বিশাল শোডাউন

PicsArt 04 30 10.20.27

নাসিম ওসমানের ৭তম মৃত্যুবার্ষিকীতে শাহ্ নিজামের পক্ষে শ্রদ্ধা

PicsArt 07 27 10.25.28

পূজা উদযাপন পরিষদের জেলা ও মহানগরের কমিটি ঘোষণা

PicsArt 06 23 08.13.21

আ’লীগের ৭১তম প্রতিষ্ঠাবার্ষিকীতে না’গঞ্জ জেলা বঙ্গবন্ধু সৈনিক লীগের দোয়া

PicsArt 02 15 03.05.32

নাশকতার মামলায় বিএনপি নেতা আজাদসহ ৪৬ নেতা-কর্মীর আগাম জামিন

PicsArt 12 10 08.41.32

ইব্রাহিম ও বিল্লালের নেতৃত্বে ফতুল্লা থানা বঙ্গবন্ধু সৈনিক লীগের বিশাল মিছিল নিয়ে যোগদান

IMG 20230721 173805

যুবদল নেতা মিঠু’র পিতার মৃত্যুতে মহানগর যুবদলের শোক

PicsArt 04 19 02.24.50

রূপগঞ্জে আইনজীবী স্বপন ভূঁইয়া পরিবারের ঈদ সামগ্রী বিতরণ

PicsArt 05 29 08.35.19

সোনারগাঁওয়ে জহির চেয়ারম্যানের দুই গ্রুপের সংঘর্ষে ইউপি সদস্যসহ ৫ জন আহত

PicsArt 10 17 05.52.22

দুর্গোৎসব উপলক্ষে বস্ত্র বিতরণ করলেন – রবিউল হোসেন