en
বৃহস্পতিবার , ৪ জুলাই ২০১৯ | ২৫শে পৌষ, ১৪৩০ বঙ্গাব্দ
  1. Featured
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আর্ন্তজাতিক
  6. এক্সক্লুসিভ
  7. খেলাধুলা
  8. ছবিঘর
  9. জন দুর্ভোগ
  10. জাতীয়
  11. টপ লিড
  12. বিনোদন
  13. মহানগর
  14. রাজনীতি
  15. লিড

জগন্নাথ দেবের রথযাত্রায় পূজা পরিষদের অংশগ্রহণ

প্রতিবেদক
নারায়ণগঞ্জের কন্ঠ
জুলাই ৪, ২০১৯ ৬:২৭ অপরাহ্ণ
PicsArt 07 04 07.56.31

নারায়ণগঞ্জের কন্ঠ:

সনাতন ধর্মাবলম্বীদের অন্যতম ধর্মীয় উৎসব শ্রীশ্রী জগন্নাথ দেবের রথযাত্রা উৎসবকে সফল করার লক্ষ্যে নারায়ণগঞ্জ মহানগর ও বিভিন্ন উপজেলা পূজা উদযাপন পরিষদের নেতৃবৃন্দ সংহতি প্রকাশ করে রথযাত্রা অংশগ্রহণ করেছেন ।

বৃহস্পতিবার ( ৪ জুলাই ) দুপুরে শহরের দুই নং রেল গেইটের সামনে মহানগর ও বিভিন্ন উপজেলা পূজা উদযাপন পরিষদের নেতৃবৃন্দরা অবস্থান করেন । এ সময়ে রথযাত্রায় আগত পূর্ণথীদের স্বাগতম জানান । পরে জগন্নাথ দেবের রথযাত্রা উপলক্ষে দেওভোগ শ্রী শ্রী রাধা গোবিন্দ মন্দির প্রাঙ্গণে থেকে বর্ণাঢ্য শোভাযাত্রা বের করা হয় । এ শোভাযাত্রায় মহানগর পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক শিখণ সরকার শিপনের নেতৃত্বে সংহতি প্রকাশ করে অংশগ্রহণ করেন নারায়ণগঞ্জ মহানগর ও বিভিন্ন উপজেলা পূজা উদযাপন পরিষদের নেতৃবৃন্দরা । এর আগে রথযাত্রার উদ্বোধন করেন নারায়ণগঞ্জ – ১ ( রূপগঞ্জ ) আসনের সাংসদ পাট ও বস্ত্রমন্ত্রী গোলাম দস্তগীর গাজী ( বীর প্রতীক ) ।

সংহতি প্রকাশ করে মহানগর পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক শিখণ সরকার শিপন বলেন,  বাংলাদেশ অসম্প্রদায়িক দেশ । প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশকে অসম্প্রদায়িক সম্প্রতির দেশ হিসেবে বিশ্বের কাছে এক অনন্য দৃষ্টান্ত স্থাপন করেছেন । জাতি ধর্ম বর্ণ নির্বিশেষে সবাই মিলেমিশে বসবাস করি । সকালেই সকলের ধর্ম পালনে সহযোগিতা করে থাকে । সনাতন ধর্মাবলম্বীদের অন্যতম ধর্মীয় উৎসব শ্রীশ্রী জগন্নাথ দেবের রথযাত্রা উৎসব । এই উৎসবকে সফল করার লক্ষ্যে ইতিমধ্যে মহানগর পূজা উদযাপন পরিষদ সকল উপজেলা কমিটির নেতৃবৃন্দের নিয়ে প্রস্তুতিমূলক সভা করেছি । এবং নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা ও মহানগর পূজা উদযাপন পরিষদের প্রধান সমন্বয় এড. খোকন সাহার স্বাক্ষরিত চিঠি পৌঁছে দিয়েছি যাতে করে নির্বিঘ্ন এই রথযাত্রা উৎসব পালন করতে পারে ।

তিনি আরও বলেন, আমরা ধন্যবাদ জানাই পাট ও বস্ত্রমন্ত্রী গোলাম দস্তগীর গাজী, নারায়ণগঞ্জ -৫ আসনের সাংসদ একেএম সেলিম ওসমান ও নারায়ণগঞ্জ -৪ আসনের সাংসদ একেএম শামীম ওসমান, জেলা প্রশাসক ও জেলা পুলিশ প্রশাসনসহ জনপ্রতিনিধিদের ধন্যবাদ জানাই সুন্দর একটি রথযাত্রা আয়োজনে সহযোগিতা করেছেন ।

আরোও উপস্থিত ছিলেন জেলা হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক প্রদীপ কুমার দাশ, মহানগরের সাধারণ সম্পাদক নিমাই দে, মহানগর পূজা উদযাপন পরিষদের সিনিয়র সহ-সভাপতি অরুন কুমার দাশ, যুগ্ম সম্পাদক সাংবাদিক উত্তম সাহা, কোষাধ্যক্ষ সুশীল দাস, জেলা পূজা উদযাপন পরিষদের দপ্তর সম্পাদক হিমাদ্রি সাহা হিমু,  মহানগরের প্রচার সম্পাদক তপন গোপ সাধু, সিদ্ধিরগঞ্জ পূজা উদযাপন পরিষদের সভাপতি শিশির ঘোষ অমর, ফতুল্লা কমিটির সহ সভাপতি প্রদীপ মন্ডল, যুগ্ম সম্পাদক অরুণ দাশ, বন্দর কমিটির সভাপতি শংকর কুমার দাশ, সাধারণ সম্পাদক শ্যামল বিশ্বাস, সাংগঠনিক সম্পাদক রিপন দাস, কৃষ্ণ আচার্য প্রমুখ।

সর্বশেষ - লিড

আপনার জন্য নির্বাচিত
PicsArt 11 26 04.18.09

খালেদা জিয়ার মনোনয়ন চিঠির মধ্যদিয়ে বিএনপির আনুষ্ঠানিকতা শুরু

PicsArt 05 11 08.42.12

ঈদুল ফিতরে ১১নং ওয়ার্ডের সুবিধা বঞ্চিতদের পাশে টিম সাইফুল হাসান রিয়েল

PicsArt 11 28 07.30.39

খালেদা জিয়ার মুক্তির দাবিতে কেন্দ্রীয় যুবদলের সভায় মহানগর যুবদলের মন্তু ও সজল

PicsArt 10 23 10.00.49

‘নারায়ণগঞ্জ জেলা আ’লীগের সম্মেলনে ওবায়দুল কাদের খেলা হবে’

PicsArt 07 01 06.58.08

সাংবাদিক পরিচয়ে চাঁদাবাজি , ৯ প্রতারক গ্ৰেপ্তার

download 3

চতুর্থ বর্ষ অনার্স পরীক্ষার ফরম পূরণ ২ নভেম্বর শুরু

PicsArt 09 24 11.31.43

মাদক সেবনে বাঁধা দেওয়ায় বুলু ও রাব্বি নামের দুই যুবককে কুপিয়ে জখম : আহত ৫

PicsArt 12 17 07.21.32

মিস ইউনিভার্সের মুকুট জিতলেন ফিলিপাইনের সুন্দরী

PicsArt 05 30 10.12.59

খালেদা জিয়াকে বিদেশে পাঠিয়ে চিকিৎসার দাবী রুহুল আমিনের

PicsArt 10 20 05.08.50

ঢাকায় এমপি খোকা’র বিশাল শোডাউন