en
সোমবার , ১৪ জানুয়ারি ২০১৯ | ২৬শে পৌষ, ১৪৩০ বঙ্গাব্দ
  1. Featured
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আর্ন্তজাতিক
  6. এক্সক্লুসিভ
  7. খেলাধুলা
  8. ছবিঘর
  9. জন দুর্ভোগ
  10. জাতীয়
  11. টপ লিড
  12. বিনোদন
  13. মহানগর
  14. রাজনীতি
  15. লিড

জনপ্রতিনিধি হয়েছি উন্নয়নের জন্য : মেয়র আইভী

প্রতিবেদক
নারায়ণগঞ্জের কন্ঠ
জানুয়ারি ১৪, ২০১৯ ৫:১৯ অপরাহ্ণ
PicsArt 01 14 11.15.47

নারায়ণগঞ্জের কন্ঠ:

নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াত আইভী বলেছেন, জনপ্রতিনিধি হয়েছি উন্নয়নের জন্য। আজ যে সকল এলাকাগুলোতে হাটছি এগুলো একসময় খুবই অবহেলিত ছিল। আজ সুন্দর রাস্তা হয়েছি। দেখলে ভাল লাগে। উন্নয়ন আমি নিজে বললে হবেনা, বলতে হবে জনগণকে। আমি স্থানীয়দেরকে আহবান জানাবো আপনার সন্তানদের সুশিক্ষায় শিক্ষিত করুন, তাহলে তারা বড় হয়ে দেশের সুনাম বৃদ্ধি করবে এবং বেকারত্বের অভিশাপ থেকে বাংলাদেশকে রক্ষা করবে। পৃথিবীতে আজ আমরা মধ্যম আয়ের দেশ হিসেবে প্রতিষ্ঠিত হতে চলেছি, সেজন্য সবাইকে শিক্ষিত হতে হবে এবং সকলকে উন্নয়নমূলক কাজে এগিয়ে আসতে হবে। মাদকের বিরুদ্ধে সকলে সোচ্চার হোন, মাদকসেবী ও মাদকব্যবসায়ীকে বয়কট করুন, প্রয়োজনে একঘরে করে তার বিরুদ্ধে সামাজিক আন্দোলন গড়ে তুলুন। তাহলেই আমরা সমৃদ্ধ ও সোনার বাংলা গড়ে তুলতে পারব’। দোয়া শেষে মেয়র আইভী অত্র ওয়ার্ডের মুরাদপুর বন্দর স্টীল মিল থেকে হরিপুর পাওয়ার প্লান্ট, মুরাদপুর কাঠ বাগান থেকে চাপাতলী ইটের ব্রীজ, ফুলহর সপ্রাবি থেকে মরহুম সিরাজ চেয়ারম্যানের বাড়ী
সংলগ্ন সড়ক, কুড়িপাড়া নতুন বাজার চৌরাস্তা সংলগ্ন জাপার অফিস হতে চাপাতলী ইটের ব্রীজ পর্যন্ত ৪টি রাস্তার নির্মাণ কাজের উদ্বোধন করেন এবং অন্যান্য রাস্তাসমূহ পরিদর্শণ করেন।

নাসিক ২৭ নং ওয়ার্ড কাউন্সিলর কামরুজ্জামান বাবুলের সভাপতিত্বে এসময় আরোও উপস্থিত ছিলেন পারটেক্স গ্রুপের সিইও কামরুজ্জামান, মুক্তিযোদ্ধা আব্দুল মান্নান, ২৫,২৬,২৭ নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা কাউন্সিলর হোসনে আরা বেগম, বন্দর থানা যুবলীগের সাংগঠনিক সম্পাদক এস আই জুয়েল, মদনপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি আমান উল্লাহ, ধামগড় ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক জুয়েল, নারায়ণগঞ্জ জেলা জাতীয় শ্রমিক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও বন্দর থানা শ্রমিক লীগের সহ-সভাপতি আহাম্মদ আলী, আওয়ামী লীগ নেতা ইসলাম পলু, আমিনুল ইসলাম কন্ট্রাক্টর, আলতাফ হোসেন আলতু, নাসিক ২৭নং ওয়ার্ড শ্রমিক লীগের সিনিয়র সহ-সভাপতি এছহাক মিয়া, স্থানীয় আসাদুজ্জামান বাদল, হাজী হাসান মুন্সী, যুবলীগ নেতা আল আমিন, জাপা নেতা আবু হানিফ প্রধান, বালু মনির, বাবু করিম সহ কুড়িপাড়া, চাপাতলি, হরিপুর ও বঙ্গঁশাসনের গণ্যমান্য ব্যক্তিবর্গরা উপস্থিত থেকে দোয়ায় অংশগ্রহণ করেন এবং নির্মাণ কাজের উদ্বোধনীতে উপস্থিত ছিলেন।

সর্বশেষ - লিড