en
শুক্রবার , ২৩ আগস্ট ২০১৯ | ১লা মাঘ, ১৪৩০ বঙ্গাব্দ
  1. Featured
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আর্ন্তজাতিক
  6. এক্সক্লুসিভ
  7. খেলাধুলা
  8. ছবিঘর
  9. জন দুর্ভোগ
  10. জাতীয়
  11. টপ লিড
  12. বিনোদন
  13. মহানগর
  14. রাজনীতি
  15. লিড

জনপ্রিয় শ্লোগান হচ্ছে ধর্ম যার যার উৎসব সবার : শামীম ওসমান

প্রতিবেদক
নারায়ণগঞ্জের কন্ঠ
আগস্ট ২৩, ২০১৯ ১০:৪৩ পূর্বাহ্ণ
PicsArt 08 23 04.37.54

নারায়ণগঞ্জের কন্ঠ:

নারায়ণগঞ্জ- ৪ আসনের সংসদ সদস্য এ.কে.এম শামীম ওসমান বলেছেন,  আমাদের বাংলাদেশের একটা জনপ্রিয় শ্লোগান সেই শ্লোগানটা হচ্ছে ধর্ম যার যার উৎসব সবার । আমাদের সামনে একটা ছবি আছে । আজকে পনের আগষ্টের মাস শোকের মাস । জাতির জনকের এই দুটি চোখ আমাদের দিকে তাকিয়ে আছে । নারায়ণগঞ্জে এবং বাংলাদেশে যে স্বপ্নটি জাতির পিতা দেখেিেছলেন সম্প্রাদায়ের সম্প্রীতির বাংলাদেশ । যেখানে যার যার ধর্ম সে সে পালন করবে এবং প্রতিটা ধর্মকে সবাই সম্মান করবে। আমরা শেখ হাসিনার কর্মী হিসেবে বিশ্বাস করি । যে যেই ধর্মের লোক হোক না কেনো যারা ধর্মকে ভালোবাসে তারাই প্রকৃত ভালো মানুষ।

শুক্রবার ( ২৩ আগষ্ট) সকাল সায়ে নয়টায় নগরীর দুই নং রেল গেইট ডায়মন্ড চত্বরের সামনে নারায়ণগঞ্জ জেলা ও মহানগর পূজা উদযাপন কমিটি আয়োজনে ভগবান শ্রীকৃষ্ণের জম্ম জন্মাষ্টমী উৎসবে শুভ উদ্বোধনী অনুষ্টানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন ।

শামীম ওসমান নবগঠিত জেলা ও মহানগর পূজা উদযাপন কমিটি ও হিন্দু সম্প্রাদায়ের নেতৃবৃন্দদের ধন্যবাদ জানিয়ে বলেন, আমি আপনাদের প্রতি কৃতজ্ঞ যে আমার মতো একজন ক্ষুদ্র মানুষটিকে এই ধর্মী অনুষ্টানে দাওয়াত করার জন্য । এই পবিত্র অনুষ্টানে আমাকে দুটি কথা বলার সুযোগ করে দিয়েছেন আমি আপনাদের কাছে আর্শিবাদ চাই ও দোয়া চাই । আমাদের এই স্বপ্নের বাংলাদেশকে এগিয়ে নেওয়ার জন্য একটা মানুষকে খুব দরকার আর তার নাম হচ্ছে জাতির জনকের কন্যা শেখ হাসিনা । আমি আনুরোধ করবো সবাইকে শ্রী কৃষ্ণের জম্ম বাষির্কীতে আপনারা শেখ হাসিনার জন্য আর্শিবাদ ও দোয়া করবেন। এদেশে ষড়যন্ত্র চলে, চলছে এবং সামনে আরোও ব্যাপক আকারে ধারন করবে। সেই জন্য আপনাদের দোয়া ও আর্শিবাদ নিশ্চয় সৃষ্টিকর্তা কবুল করবেন । আমি আশা করি আপনারা শেখ হাসিনার জন্য দোয়া করবেন যেনো তিনি বাংলাদেশের মানুষের সেবা করতে পারেন এবং জাতির জনকের স্বপ্নের বাংলাদেশ যাতে করে সারাবিশ্বের মাঝে মাথা উচুঁ করে দাড়াতে পারে ।

এ সময় পায়রা ও বেলুন উড়িয়ে ভগবান শ্রীকৃষ্ণের জম্ম জন্মাষ্টমী উৎসবের শুভ উদ্বোধন করেন সাংসদ শামীম ওসমান । পরে জন্মাষ্টমী উপলক্ষে বর্ণাঢ্য শোভাযাত্রা বের করা হয় । শোভযাত্রাটি শহরের প্রধান প্রধান সড়ক গুলো প্রদক্ষিন করে । হিন্দু ধর্মাবলম্বীরা ঘোড়ার গাড়ি, রিকশা-ভ্যানে দেবতাদের  প্রতীকী রূপে সেজে শোভাযাত্রায় অংশ নেন। এ সময় সাউন্ড সিস্টেমে সংর্কীর্তনের আওয়াজে সরগরম হয় নগরী।

PicsArt 08 23 04.39.04

নারায়ণগঞ্জ জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি দীপক কুমার সাহার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শিখণ সরকার শিপনের সঞ্চালনায় উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন রামকৃষ্ণ আশ্রমের অধ্যক্ষ শ্রীমৎ স্বামী একনাথনন্দ মহারাজ।

এ সময় উপস্থিত ছিলেন এফবিসিসিআইর পরিচালক প্রবীর কুমার সাহা, হিন্দু কল্যাণ ট্রস্টের ট্রাস্টি পরিতোষ কান্তি সাহা, মেট্রো গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক অমল পোদ্দার, কেন্দ্রীয় পূজা জাতীয় পরিষদের সদস্য বাসুদেব চক্রবর্তী, সাধু নাগ মহাশয় আশ্রমের সাধারণ সম্পাদক তারাপদ আচার্য্য, নাসিক ১৪ নং ওয়ার্ড কাউন্সিলর শফি উদ্দিন প্রধান, মহানগর আওয়ামী লীগের সহসভাপতি জেলা হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক প্রদীপ কুমার দাশ, মহানগর কমিটির সভাপতি লিটন চন্দ্র পাল, সাধারণ সম্পাদক নিমাই চন্দ্র দে, মহানগর পূজা কমিটির সভাপতি অরুন কুমার দাশ, সাধারণ সম্পাদক উত্তম কুমার সাহা, সাবেক যুগ্ম সম্পাদক ও সাংবাদিক উত্তম সাহা, সদর উপজেলা কমিটির আহ্ববায়ক রঞ্জিত মন্ডল, সুশীল দাস, অরুন দাশ, শংকর কুমার দাশ, শ্যামল বিশ্বাস, শিশির ঘোষ অমর, তপন গোপ সাধু, রিপন দাশ, কৃষ্ণ আচার্য্য প্রমুখ।


সর্বশেষ - লিড