en
শুক্রবার , ৩ জানুয়ারি ২০২০ | ২৪শে পৌষ, ১৪৩০ বঙ্গাব্দ
  1. Featured
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আর্ন্তজাতিক
  6. এক্সক্লুসিভ
  7. খেলাধুলা
  8. ছবিঘর
  9. জন দুর্ভোগ
  10. জাতীয়
  11. টপ লিড
  12. বিনোদন
  13. মহানগর
  14. রাজনীতি
  15. লিড

জামিনে মুক্ত বিএনপি নেতা রুহুল আমিন শিকদার 

প্রতিবেদক
নারায়ণগঞ্জের কন্ঠ
জানুয়ারি ৩, ২০২০ ৯:১৪ পূর্বাহ্ণ
PicsArt 01 03 03.04.36

নারায়ণগঞ্জের কন্ঠ :

পুলিশের উপর হামলার ঘটনার মামলায় দীর্ঘ ১৫দিন কারাভোগের পর জামিনে মুক্তি পেয়েছেন নারায়ণগঞ্জ জেলা বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক রুহুল আমিন সিকদার ।

শুক্রবার ( ৩ জানুয়ারি ) দুপুর ১২ টার দিকে নারায়ণগঞ্জ জেলা কারাগার থেকে জামিনে মুক্তি পেয়ে বের হন রুহুল আমিন শিকদার  । এরআগে গতকাল বৃহস্পতিবার ( ২ ডিসেম্বর ) নারায়ণগঞ্জ জেলা ও দায়রা জজ মোহাম্মদ আনিসুর রহমানের আদালত থেকে জামিন পান তিনি ।

রুহুল আমিন শিকদার আইনজীবী এড. সাখাওয়াত হোসেন খান জানান, পুলিশের উপর হামলা মামলায় বৃহস্পতিবার ( ২ ডিসেম্বর ) জেলা ও দায়রা জজ আদালত থেকে জেলা বিএনপির সহ সাংগঠনিক সম্পাদক রুহুল আমিন শিকদার জামিন মঞ্জুর করেন । পরে আজ দুপুর বারোটার দিকে জেলা কারাগার থেকে মুক্তি পান রুহুল আমিন শিকদার ।

প্রসঙ্গত, গত বছরের (১৯ ডিসেম্বর) দুপুর  ২টার দিকে ফতুল্লার পিলকুনি রোডের নিজ বাসা থেকে তাকে আটক করে ফতুল্লা মডেল থানা পুলিশ। পরে সন্ধ্যায় তাকে গত ১৬ ডিসেম্বর পুলিশের উপর হামলার ঘটনায় সংশ্লিষ্ট থাকার কথা বলে নারায়ণগঞ্জ সদর মডেল থানার পুলিশের কাছে হস্তান্তর করা হয় ।

উল্লেখ্য, গত সোমবার (১৬ ডিসেম্বর) সকালে বিএনপির বিজয় দিবসের র‌্যালি থেকে পুলিশের উপর হামলা, সরকারি কাজে বাধা প্রদান, যানবাহন চলাচলে বাধা, সরকারের ভাবমূর্তি ক্ষুন্ন করাসহ আরও কয়েকটি অভিযোগ তুলে বিএনপির ১৯ নেতাকর্মীর নামোল্লেখ করে অজ্ঞাত আরও ২০০ থেকে ৩০০ জনকে আসামি করে নারায়ণগঞ্জ সদর মডেল থানায় বিশেষ ক্ষমতা আইনে সদর মডেল থানায় উপপরিদর্শক (এসআই) ছাইফুল ইসলাম বাদী হয়ে মামলাটি দায়ের করেন।

সর্বশেষ - লিড